টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৮০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading (1).jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৯৭.৭৮৪। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৫,৬৩৯.৮৩৮।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ৮০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ৮০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৫,৬৩৯.৮৩৮এস পি
পাওয়ার আপ (SP)৮০ স্টিম
বর্তমান এসপি৫,৭১৯.৮৪২ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 5 months ago 

পাওয়ার আপ করা মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি বেশ বড় একটা অংক পাওয়ার আপ করে নিজের লক্ষ্য এর দিকে আরেকধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য

 5 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্ট দেখার জন্য।

 5 months ago 

আজকে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করলেন। আপনি টার্গেট নিয়েছেন ১০ হাজার এসপি পাওয়ার আপ করবেন। সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশা করছি এ লক্ষ্য আপনি তাড়াতাড়ি পূরণ করবেন। আপনার জন্য শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন যাতে সফল হতে পারি পাওয়ার আপ করে।

 5 months ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। আপনি একটা টার্গেট নিয়ে আগাচ্ছেন জেনে ভালো লাগলো। আশা করছি খুব শীঘ্রই আপনি ডাবল ডলফিনে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল 🌼

 5 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার জন্য ও শুভকামনা রইল।

 5 months ago 

আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে থাকেন। আপনার ১০ হাজার স্টিম পাওয়ার আপ লক্ষ্য নিয়ে আপনি এগিয়ে যাচ্ছেন।আজকে আপনার ৮০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 5 months ago 

চেষ্টা করব ছোট ছোট করে হলেও পাওয়ার আপ করে টার্গেট পূরণ করার।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই আপু। আজকে আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আসলে যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া অনেক সুন্দর উৎসাহ দেওয়ার জন্য।

 5 months ago 

এ সপ্তাহে আপনি বেশ বড় একটা সংখ্যা সঞ্চয় করেছেন, টার্গেট ডিসেম্বর ৪ এ সপ্তাহে আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরও একটা সামনের দিকে এগিয়ে নিয়ে গেলেন।

 5 months ago 

দোয়া করবেন যাতে সফলতা অর্জন করতে পারি।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদ কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প অপরিসীম। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল ‌।

 5 months ago 

ঠিক বলছেন আপু যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 5 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করলেন।

 5 months ago 

আপনি ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি পূরণ করার ক্ষেত্রে আপনি আরো এক ধাপ আগিয়ে গেলেন। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিতই স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি নির্ধারিত সময়ের মধ্যেই পূরণ করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া সাপোর্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55