ভিডিওগ্রাফিঃ-পর্যটন মেলায় দোলনাতে চড়ার কিছু মুহুর্ত।

in আমার বাংলা ব্লগ6 months ago

সবাই কেমন আছেন?

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা সকলে ভাল আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় বেশ ভালই আছি। তো বন্ধুরা আপনাদের দিনকাল কেমন যাচ্ছে? ছুটির দিনে নিশ্চয়ই পরিবারের সবাইকে নিয়ে খুব সুন্দর সুন্দর সময় অতিবাহিত করলেন। আশা করি সবার অনুভূতি শেয়ার করলে বেশ ভালই লাগবে। ছুটির দিনে প্রতি সপ্তাহের মতোই অনেক ব্যস্ততার মধ্যে সময় কাটল। যেহেতু গত কালকে কিছু গেস্ট আসছিল বাসায়। তাই অনেক ব্যস্ততার মধ্যে সময় কেটে গেল। তো বন্ধুরা আজকে আবার উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগিং নিয়ে। প্রতিনিয়ত চেষ্টা করি নিজের ক্রিয়েটিভিটি গুলো আপনাদের সাথে শেয়ার করার। প্রতি সপ্তাহের মতো আজকেও আবার একটি ভিডিওগ্রাফি নিয়ে উপস্থিত হয়েছি।

f.jpg

f3.jpg

সব সময় চেষ্টা করি ফটোগ্রাফির সাথে সাথে ভিডিওগ্রাফি গুলো নেওয়ার। তবে ভিডিও গুলো নেওয়ার জন্য একটি সুন্দর পরিবেশ লাগে। ফটোগ্রাফি গুলো করা যতটা সহজ কিন্তু ভিডিও গুলো করা তত সহজ নয়। কারণ এমন কিছু দৃশ্য ভিডিও করে নিতে হয় যা দেখলেই ভালো লাগে। যে কোন বিষয় আসলে ভিডিও করে নিলে ভালো লাগে না। আজকে আমি যে বিষয় আপনাদের সাথে শেয়ার করব তা হচ্ছে কক্সবাজার পর্যটন মেলা থেকে সংগ্রহ করা একটি ভিডিও। পর্যটন মেলায় তো বেশ কয়েক বার যাওয়া হলো। আপনাদের সাথে বেশ কিছু ব্লগিং ও শেয়ার করেছি পর্যটন মেলার। আরো কিছু বিষয় আছে যেগুলো আপনাদের সাথে শেয়ার করব।

f1.jpg

আজকে আমি যে বিষয়ে শেয়ার করব তা হচ্ছে যখন মেলায় দোলনাতে দোলার কিছু মুহূর্ত। আপনারা তো অবশ্যই জানেন আমি এর আগে শেয়ার করেছিলাম আসলে দোলনাতে দোল দিতে আমার বেশ ভয় লাগে। কিন্তু সেদিন যখন মেয়েদের বাবা ছিল না তাই তাদেরকে নিয়ে আমাকে দোলতে হয়েছিল। যখন উঠছিলাম একদম চোখ বন্ধ করে দোলনাতে ছিলাম। কোন রকম সময় গুলো কাটিয়ে শেষ করছিলাম। বলতে পারেন একদম ওড়না দিয়ে চোখ গুলো বন্ধ করেছিলাম হা হা হা।

f2.jpg

তবে সেদিন আমি ভিডিও নিতে পারি নাই যেহেতু আমি দোলনাতে ছিলাম। মাত্র দুই/একটা ছবি তুলছিলাম। তবে দ্বিতীয় বার যখন যায় মেয়েরা তার বাবার সাথে দোলনাতে চড়ে। তখন আমি দুইটা ভিডিও ক্লিপ নিয়েছিলাম। সেই ভিডিও ক্লিপ গুলো আমি আজকে আপনাদের সাথে শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। মেয়েরা অনেক বেশি আনন্দ করেছিল পর্যটন মেলায়। অবশ্যই আপনারা ভিডিও গুলো দেখলে বুঝতে পারবেন কতটা আনন্দময় একটি মুহূর্ত ছিল। তাহলে বন্ধুরা ভিডিওটি আমি শেয়ার করতেছি আপনারা সময় দিয়ে দেখে নিবেন ভালো লাগবে—--------------

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিও মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  
 6 months ago 

আপু আপনি দেখছি পর্যটন মেলায় গিয়ে খুব সুন্দর একটা মুহূর্ত উপভোগ করেছেন। তবে দোলনাতে চড়ায় বেশ একটা খুব দারুণ একটা সময় উপভোগ করেছেন। আর সেই ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সত্যি ভাইয়া পর্যটন মেলায় অনেক সুন্দর সময় কাটিয়েছিলাম।

 6 months ago 

আপনি পর্যটন মেলায় গিয়ে সুন্দর একটি ভিডিওগ্রাফি করেছেন। আসলে আপু দোলনায় দোল খেতে আমার অনেক ভয় করে তবে মাঝে মাঝে বাচ্চাদের নিয়ে গেলে উঠতে হয় আরকি। যাইহোক আপু আপনি বাচ্চাদের নিয়ে বেশ ভালো একটি সময় কাটিয়েছেন যেনে ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর কাটানো মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

হ্যাঁ আপু ছোটবেলা থেকে একদম অভ্যাস নেই দোলনাতে চড়ার। কিন্তু বাচ্চাদের কারণে ওঠতে হল।

 6 months ago 

বাহ চমৎকার একটি ভিডিও পাশাপাশি অনেকগুলো ফটো শেয়ার করেছেন। তবে মানুষের এতটা ভিড় এর মধ্যে নিজের চলা ও যে কঠিন। যাইহোক অজানা অচেনা জায়গার সুন্দর আনন্দ আয়োজন দেখতে পারলাম আপনার এই পোস্ট এর মধ্য দিয়ে।

 6 months ago 

আমার শেয়ার করা ভিডিওটি আপনি দেখলেন। ভালো লাগলো শুনে খুশি হলাম।

 6 months ago 

হাহাহা,!! আপনি ফাইনালি উঠতে পেরেছিলেন আপু, সেটাও আবার চোখ বন্ধ করে। ভাগ্নিরাও তাহলে খুশি হয়েছিল। তবে নৌকার দুলনায় না উঠলে আমি বলবো ভালো করেছেন। যাক মেলায় ভালো সময় কাটিয়েছেন আপনি

 6 months ago 

হুম কি আর করার বাধ্য হয়ে বাচ্চাদের জন্য ওঠতে হলো। এদেরকে তো একা ছেড়ে দেওয়া যাচ্ছে না।

 6 months ago 

এত বেশি ভয় আপু , যে শেষ পর্যন্ত ওড়না দিয়ে চোখ বন্ধ করে দোল খেতে হলো!🤔। আমিও আগে দোলনায় উঠতে অনেক ভয় পেতাম, তবে এখন আর ভয় পাই না। যাইহোক, কক্সবাজার পর্যটন মেলা থেকে বেশ দারুন একটি ভিডিও আমাদের সাথে শেয়ার করেছেন যা দেখে অনেক ভালো লাগলো।

 6 months ago 

আমার তো দোলনাতে চড়তে সব সময় ভয় লাগে ভাইয়া হা হা হা।

 6 months ago 

এত বড় হয়েও দোলনা চড়তে ভয় পান, এই বিষয়টা নিয়ে বাচ্চারা মজা করে না আপু?

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43