গান কভার- “আমি ধন্য হয়েছি ওগো ধন্য, তোমারি প্রেমেরই জন্য”।

in আমার বাংলা ব্লগ6 months ago

প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার,

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

Add a heading.jpg

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ ভাল লাগার একটি গান। এমন গান আমার আজ থেকে না ছোটবেলা থেকে আমার বেশ ভাল লাগে। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। তবে রোমান্টিক গান গুলো আরো ভাল লাগে। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী- প্রবাল চৌধুরী ও সাবিনা ইয়াছমিন এর কণ্ঠে গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী- প্রবাল চৌধুরী ও সাবিনা ইয়াছমিন কণ্ঠে গাওয়া সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি।“আমি ধন্য হয়েছি ওগো ধন্য, তোমারি প্রেমেরই জন্য”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“আমি ধন্য হয়েছি ওগো ধন্য, তোমারি প্রেমেরই জন্য”
শিল্পী-প্রবাল চৌধুরী ও সাবিনা ইয়াছমিন
ছায়াছবিসোনা বৌ
গীতিকারগাজী মাযহারুল আনোয়ার
সুরকারআনোয়ার পারভেজ


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তোমারি প্রেমেরই জন্য-২

তোমারি চরণে ওগো দিও মোরে ঠাঁই
যদি ও আমি যে নগন্য
আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তুমারি প্রেমেরই জন্য

তোমারি পরশে জানি ওগো সোনা বৌ
জীবন হলো অনন্য
আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তোমারি প্রেমেরই জন্য

এই জীবনে সকল আশা পূর্ণ করেছো তুমি
ভালোবাসায় শ্যামল করে মনের মরুভুমি
সুখের স্বপনে দুঃখেরএ জীবন
আজকে হলো যে অনন্য

আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তোমারি প্রেমেরই জন্য

কপাল জুড়ে এঁকে দিলে সুখের জয়ো টিকা
কপাল জুড়ে এঁকে দিলে সুখের জয়ো টিকা
আঁধার ঘরে জেলে দিলে আলোর প্রদীপ শিখা
হাতের রেখা মোর বদলে দিয়ে যে
ভাগ্য করেছো প্রসন্ন...

আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তোমারি প্রেমেরই জন্য

অনুরাগের অন্ধ হৃদয়ে আলো জেলেছো তুমি
দুসস্ময়ের দারুন রোদে ছায়া ফেলেছো তুমি
আঁচল দিয়ে বেঁধে রেখো এ সংসারের চাবি
তোমার মনে রেখো আমার ভালোবাসার দাবি
অশাঢ় শ্রাবন নয় প্রেমের প্লাবনে
দুটি হৃদয় হলো পূর্ণ

আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তুমারি প্রেমেরই জন্য
তোমারি চরণে ওগো দিও মোরে ঠাঁই
যদি ও আমি যে নগন্য

আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তোমারি প্রেমেরই জন্য

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 6 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন একটি গান কভার আমি ধন্য হয়েছি ওগো তোমারই প্রেমেরই জন্য। গানটি বেশ দারুন ছিল। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সময় দিয়ে গান কভার শোনার জন্য।

 6 months ago 

আমি ধন্য হয়েছি ওগো ধন্য, তোমারি প্রেমেরই জন্য। এই গান গুলো একসময় খুব বেশি জনপ্রিয় ছিলো। বেশ সুন্দর করে গানটি কভার করে আমাদের কে উপহার দিয়েছেন। গানটি শুনে ভীষণ ভালো লাগলো। আপনার গান গুলো সব সময়ই ভালো লাগে। শুভেচ্ছা রইল আপু

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া গান কভারটি শুনলেন।

 6 months ago 

বাহ্ আপু আপনার কন্ঠ অনেক সুন্দর একটি গান শুনতে পেরে বেশ ভালো লাগলো। আপনি সবসময়ই আমাদের মাঝে সুন্দর সুন্দর গান নিয়ে হাজির হন। অনেক সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক অনুপ্রেরণা দিলেন ভাইয়া ভাল লাগলো।

 6 months ago 

মাঝে মাঝেই আপনি আমাদের মাঝে নতুন নতুন গান কভার করে শেয়ার করেন আপু। প্রত্যেক সপ্তাহে আপনার গানগুলো শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি যে গানটা কভার করে আজকে শেয়ার করেছেন সেটা আমার খুবই পছন্দের একটি গান।

 6 months ago 

আমার গান কভার গুলো সব সময় আপনি শুনে থাকেন। আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে।

 6 months ago 

খুব জনপ্রিয় একটি গান কভার করেছেন আপু। অনেক সুন্দর গেয়েছেন। ভালো লেগেছে আমার। প্রবাল চৌধুরী ও সাবিনা ইয়াছমিনের গাওয়া গানটি এখনো জনপ্রিয়। গানটি গেয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। শুভ কামনা আপনার জন্য।

 6 months ago 

এই গান গুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে আপু।

 6 months ago 

অনেক পুরনো কিন্তু সকল সময়ের জন্য অনেক জনপ্রিয় একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। গানটি আমার খুবই পছন্দের। আমি এখনো মাঝেমধ্যে আমার মোবাইল ফোন থেকে গানটি শুনে থাকে। আজ আপনার কন্ঠে আমার পছন্দের গানটি শুনতে পেরে আমি খুবই আনন্দিত।

Posted using SteemPro Mobile

 6 months ago 

যেহেতু গানটি আপনার ভালো লেগেছে তাই অনেক বেশি খুশি হলাম।

 6 months ago 

এক সময় গানটি বেশ জনপ্রিয় ছিল। সুন্দর একটি গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

কিছু কিছু গান আছে আপু সব সময় জনপ্রিয় হয়ে থাকে। এই গানটিও তেমন একটি গান ধন্যবাদ।

 6 months ago 

আজকে আপনি একটা সুন্দর গানের কভার করেছেন। সত্যি আপু আপনি এত সুন্দর গান করেন যে, আপনার গান না শুনে পারি না। আপনি খুব সুন্দর করেই প্রতিনিয়ত গান করেন। আপনার গান শুনলেই মনটা ভরে যায়। এই গানটা আমি অনেক আগে শুনেছিলাম কয়েকবার। সোনা বৌ ছায়াছবির গান ছিল এটা, আর এটা আমি দেখেছি। যার কারণে এই গানটাও শুনেছিলাম। আপনি আজকে এই গানের কভার করলেন তাও আবার এত সুন্দর করে খালি গলায়, শুনেই ইচ্ছে করছে বারবার শুনতে।

 6 months ago 

প্রতিনিয়ত আপু আমার গান কভার গুলো শুনে থাকেন। সব সময় অনুপ্রাণিত হয় আপনাদের এত সুন্দর সুন্দর অনুপ্রেরণা পাই। এভাবে সহযোগিতা করবেন পাশে থাকবেন অনেক ধন্যবাদ।

 6 months ago 

পুরোনো দিনের এই গানগুলো আমার খুবই ভালো লাগে।এই গানটি আমার খুবই পছন্দের একটি গান আপু। আপনার কন্ঠে বেশ ভালো লাগছে শুনতে। ধন্যবাদ আমার পছন্দের একটি গান কভার করে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার পছন্দের গানের তালিকার মধ্যে পুরাতন গান গুলো বেশ ভালো লাগে আপু।

 6 months ago 

খুবই সুন্দর একটা গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। প্রত্যেক সপ্তাহে আপনি আমাদের মাঝে একটি করে গান কভার করে শেয়ার করেন বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

অনেক ভালো লাগলো আপনি আমার গান কভারটি শুনলেন তাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44