লাইফস্টাইলঃ-ভালোবাসা ও বিশ্বস্ততার অপর নাম আমার বাংলা ব্লগ।💗💖🌺💖

in আমার বাংলা ব্লগ23 days ago (edited)

শুভ দুপুর!


r6.jpg

আসসালামু আলাইকুম প্রিয় ভাই ও বোনেরা। লেখার শুরুতে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি আমার আজকের ব্লগিংয়ে। আশা করি বন্ধুরা আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে। আপনাদের দিনকাল কেমন যাচ্ছে বন্ধুরা নিশ্চয় পরিবার পরিজনকে নিয়ে বেশ ভালোই যাচ্ছে। তবে মাঝেমধ্যে বিদ্যুতের এমন করুন অবস্থা ভালো থাকতে দেয় না মাঝে মাঝে। যদিও অতিরিক্ত তাপমাত্রা কমে গেছে কিন্তু হালকা পাতলা বৃষ্টির মাঝে এই গরম গুলো একদম সহ্য করা যায় না। সেই সাথে বিদ্যুতের লোডশেডিং এর পরিমাণ যে হারে বেড়ে গেছে সেই সাথে মশার কামড় আরো অনেক বেশি। যাক সেগুলোই থাকবে আমাদের দৈনন্দিন জীবনে কিছু কিছু সমস্যা। সবকিছু মিলিয়েই বেশ ভালো যাচ্ছে দিনকাল।

r3.jpg

আজকে বন্ধুরা উপস্থিত হয়ে গেলাম সাপ্তাহিক বৃহস্পতিবার কাজের শুরুর দিন। এজন্য আমরা অপেক্ষা করে থাকি কখনো হ্যাংআউট অনুষ্ঠান শুরু হবে। ভালো মন্দ সবকিছু জানতে পারবো। খুব সুন্দর তথ্য আদান প্রদান হয় অনেকগুলো সেগমেন্টের মাধ্যমে পর্বটি শেষ হয়ে যায় ভীষণ ভালো লাগে। আমরা জানতে পারি আমাদের কাজের ভালো মন্দ বিষয় গুলো। আজকে বন্ধুরা আমি উপস্থিত হয়েছি যে বিষয়গুলো শেয়ার করতে তা অবশ্যই আপনারা শিরোনাম দেখে বুঝতে পারছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো সারপ্রাইজ মগ পাওয়ার অনুভূতি নিয়ে আমপনাদের সাথে কিছু লিখবো।

আমরা এখানে যারা কাজ করি তারা সবাই জানেন আমার বাংলা ব্লগ কমিউনিটির গুরুত্ব টা আমাদের কাছে কতটুকু। শুরু থেকে শেষ পর্যন্ত এখনো পোস্ট করা হইতো বাদ যায়নি। মনে হয় একবার না দুইবার মিস গেছে। যতটুকু সম্ভব চেষ্টা করি নিজের এংগেজমেন্টগুলোকে ধরে রাখতে। শত ব্যস্ততার মাঝেও শত কষ্টের মাঝেও জীবনের সবচেয়ে খারাপ মুহূর্তেও এই কমিউনিটির কাজ কখনো বাদ দিতে পারিনি। কারণ এই কমিউনিটি জীবন চলার পথে এতপ্রোতভাবে জড়িত হয়ে গেছে। আমি মনে করি প্রতিদিনের কাজের মধ্যে এটাও একটি আমার পার্ট। খাওয়া-দাওয়া না করলে যেমন জীবন চলে না এত ব্যস্ততার মাঝেও খাবারগুলোক খেতে হয় আমাদের শরীরকে সচল রাখতে হয়। ঠিক তেমনি আমার বাংলা কমিউনিটি ও এমন একটি পর্যায়ে চলে গেছে আমার জন্য এখানে উপতস্থিত হতে না পারলে ভালো লাগেনা।

r1.jpg

r4.jpg

শত ব্যস্ততার মাঝেও একটু করে হলেও সময় নিয়ে এখানে আসতে হয়। এখানে আসলে মনের প্রশান্তি গুলো খুঁজে পাই। আমি আগেও বলেছি এবং এখনো বলতে চাই এই কমিউনিটিতে যতটুকু ভালো লাগার সবকিছু আমি এখান থেকে পেয়ে থাকি। তবে জীবনের অন্যান্য ভালো মন্দ বিষয় তো আছে। সংসারের কাজের বিরতির পরে কিংবা ব্যস্ততার ফাঁকে বিনোদনের একটি পার্ট আমি মনে করি। সেই সাথে সবার মাঝে নিজের ভালোমন্দ বিষয়গুলো শেয়ার করতে পারলে মানসিক প্রশান্তি খুঁজে পায়। সবাই অনেক বেশি উৎসাহ প্রদান করেন সবাই সাহস দিয়ে থাকেন সে দিকটা আমার কাছে বেশ ভালো লাগে। এই কমিউনিটিতে কাজ করতেছি আমার দুই বছর গত হয়ে গেল। দিন যতই যাচ্ছে ততই ভালো লাগা বৃদ্ধি পাচ্ছে।

কখনো চিন্তা করিনি প্রাইস কমছে কিংবা বাড়ছে সেই বিষয় নিয়ে। কারণ একই ধারাবাহিকতায় পোস্ট করে যাচ্ছি। কমেন্ট করে যাচ্ছি এবং সবকিছুর দিক থেকে ব্যালেন্স করেই কাজের গতিধারা ঠিক করার চেষ্টা করি। সব যেন ঠিকঠাক থাকার চেষ্টা করি একই নিয়মে। আমি জানি আমার বাংলা ব্লগ কমিউনিটি হচ্ছে বিশ্বস্ততার অন্যতম প্রতীক। আমার বাংলা ব্লগ কমিউনিটি কখনো কথা দিয়ে কথার খেলাপ করে না। এখানে প্রতিটি ইউজারের কাজের ভালোমন্দ খুব সুন্দর ভাবে যাচাই বাছাই করা হয়। যেমন সুন্দর কাজ তেমন সুন্দর স্বীকৃতি এখানে সব সময় পাওয়া যায়।

r4.jpg

সবার এত সুন্দর ক্রিয়েটিভিটি আমাকে অনেক বেশি মুগ্ধ করে। সবার সুন্দর সুন্দর ক্রিয়েটিভিটি গুলো দেখলে আসলে নিজেকেই দমিয়ে রাখা যায় না। আমরা চেষ্টা করি সবার মত একটিভিটিস ধরে রাখতে। সবার মত ক্রিয়েটিভ বিষয়গুলো প্রকাশ করতে চেষ্টা করি যে ক্রিয়েটিভ আছে নিজেদের বিতরে সেই বিষয়ে আমরা এগিয়ে যেতে চেষ্টা করি। প্রথম যেদিন আমাদেরকে বলা হয়েছিল আমাদের সবার জন্য সারপ্রাইজ পাঠানো হবে তখন থেকেই একটু অস্থিরতা কাজ করছিল। সারপ্রাইজ কখন পাবো কখন পাবো। আমি সেই মুহূর্তগুলো গুণতে থাকছিলাম কখন পৌঁছাবে সেই সারপ্রাইজটি। যদিও আমাদেরকে বলা হয়নি কি সারপ্রাইজ দেওয়া হবে। কিন্তু কমিউনিটিতে অনেক ভাই বোনেরা যখন সারপ্রাইজ পেয়ে জেনারেল চ্যাটিং এ শেয়ার করেছিল মগ সারপ্রাইজ পেয়েছে তখনই বুঝতে পেরেছি আমি একটি সুন্দর মগ পাব।

সেখানে খুব সুন্দর করে আমার বাংলা ব্লগ কমিউনিটির লোগো এবং আমাদের সবার পদমর্যাদাটুকু সেখানে সুন্দর করে আর্ট করা হয়েছে। যখন আমার কাছে ডেলিভারি ম্যান এর কল আসে তখন বেশ আনন্দ পেয়েছিলাম। উনার কাছ থেকে সারপ্রাইজ টা পেয়ে সাথে সাথে খোলে নিলাম। অনেক বেশি ভালো লাগছিল কতই অনুভূতি কাজ করছিল সেটা আমি আপনাদেরকে হয়তো এই লেখাই বলে বোঝাতে পারবো না। আমি মনে করি এটা আমার কাজের স্বীকৃতি। গিফট কিংবা সারপ্রাইজ সেটা যেমন হবে হোক সেটা হচ্ছে সম্মানের, সেটা হচ্ছে ভালোবাসার প্রতীক, সেটা হচ্ছে পদমর্যাদার সম্মান।

r3.jpg

সবার কাছে অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে এত সুন্দর একটি সারপ্রাইজ দেওয়ার জন্য। সেদিন যখন এনাউন্সমেন্টে আমার নামটি ঘোষণা করা হয়েছিল কোয়ালিটি পোস্টারের তখন আমি অনেক বেশি আনন্দিত ছিলাম। সবচেয়ে বেশি আনন্দিত হয়েছি সারপ্রাইজ মগটি পেয়ে। আমি চেষ্টা করবো প্রতিনিয়ত আমার পোস্ট কোয়ালিটি ধরে রাখার। আপনারা আমাকে যে সম্মানটুকু দিয়েছেন সে সম্মানের জায়গাটুকু আমি নিশ্চয়ই ধরে রাখার চেষ্টা করব। কমিউনিটির সকল এডমিন মডারেটর ভাই-বোনদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই।

r2.jpg

আরো ধন্যবাদ জানাই প্রিয় কমিউনিটির শ্রদ্ধেয় দুই দাদাকে। শ্রদ্ধেয় বড় দাদাকে অনেক বেশি সম্মান জানাই উনি এই কমিউনিটি তৈরি করেছিলেন বলে আমরা এত সুন্দর ভাবে কাজ করতে পারছি এখানে। আজ আমাদের এত সুন্দর একটি জায়গা তৈরি করে দিয়েছেন উনি। হাজারো পরিবারের এখন সফলতার প্রতীক হচ্ছে আমার বাংলা ব্লগ কমিউনিটি। হাজার ইউজারের মনের জায়গা করে নিয়েছে এই কমিউনিটি। আসলে ধন্যবাদ দিয়ে ছোট করতে চায়না কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন পরিবারের সবাইকে নিয়ে। আমার লেখা আজ এখানে সমাপ্তি করছি আল্লাহ হাফেজ।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিলাইফ স্টাইল


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার ব্লগটি ভিজিট করার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।
D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

New_Benner_ABB1.png

Sort:  
 23 days ago 

আমাদের প্রাণ প্রিয় কমিউনিটির তৃতীয় বর্ষ উৎযাপন উপলক্ষে অনেক মেম্বারকে তাদের কাজের জন্য উৎসাহ দিতে ডিজাইন করা মগ ও চকলেট গিফট দিয়েছে। বিষয়টা আমাদের কাছে খুবই ভালো লেগেছে। গিফট পেয়ে আপনার অনুভূতি পড়ে খুবই ভালো লেগেছে। দিনশেষ একটা বিষয় বুঝি, পরিশ্রম করলে এক সময় তার মূল্যায়ন পাওয়া যায়। ধন্যবাদ।

 21 days ago 

এমন সুন্দর একটি সারপ্রাইজ মগ পেয়ে খুব ভালো লাগতেছে ভাইয়া।

 22 days ago 

আমার জীবনেও অনেক খারাপ মূহূর্ত এসেছে গিয়েছে কিন্তু আমার বাংলা ব্লগ ছাড়ার কথা কখনও ভাবিনি। এটা অন‍্যরকম একটা মানসিক শান্তি দেয়। চমৎকার ছিল আপনার অনূভুতি টা। আপনার পুরষ্কার টাও বেশ চমৎকার লাগছে আপু। খুবই সুন্দর। ধন্যবাদ আমাদের সাথে আপনার অনূভুতি টা প্রকাশ করে নেওয়ার জন্য।।

 21 days ago 

যতদিন সুস্থ আছি ভালো থাকি ততদিন আমার বাংলা ব্লগের সাথে থাকবো ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69