গান কভার- 💖“একাকী গভীর রাতে তোমার কথা ভেবে কিছুতেই ঘুম চোখে আসেনা💖 @samhunnahar.

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার।

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

Add a heading.jpg

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ ভাল লাগার একটি গান। এমন গান আমার আজ থেকে না ছোটবেলা থেকে আমার বেশ ভাল লাগে। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। তবে রোমান্টিক গান গুলো আরো ভাল লাগে। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী- আসিফ আকবরের কন্ঠে গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী -আসিফ আকবরের গাওয়া সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি। “একাকী গভীর রাতে তোমার কথা ভেবে কিছুতেই ঘুম চোখে আসেনা”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“একাকী গভীর রাতে তোমার কথা ভেবে কিছুতেই ঘুম চোখে আসেনা”
শিল্পী-আসিফ আকবর
গানের কথাপ্রদীপ সাহা
সুরকাররাজেশ


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে
কিছুতেই ঘুম চোখে আসেনা
একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে
কিছুতেই ঘুম চোখে আসেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা(২)

হৃদয়ের আছে যত চাওয়া
চাইলেই হয়না তো পাওয়া
হৃদয়ের আছে যত চাওয়া
চাইলেই হয়না তো পাওয়া
সারাটা হৃদয় জুড়ে স্মৃতিরা কেঁদে মরে
পাইনা মনে শান্তনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা

কখনো ফিরে কি পাবোনা
হারানো তোমার ঠিকানা
কখনো ফিরে কি পাবোনা
হারানো তোমার ঠিকানা
সুখের পৃথিবী ছেড়ে যদি আমি যাই সরে
শেষ দেখা দেখে কি যাবেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা

একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে
কিছুতেই ঘুম চোখে আসেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা
যায় কষ্টে বুকটা ফেটে
অশ্রু আমার বাঁধা মানেনা (২)

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 10 months ago 

আপু আপনার কণ্ঠে গান কভার শুনে অনেক ভালো লাগলো। আসলে আপু বিরহের গান আমারো অনেক পছন্দ। তবে আপনার মতো এমন গাইতে পারিনা। আসলে আগের মতো শোনার সময় পায়নি। তবে আমার বাংলা ব্লগে গান কভার দেখলে শোনতে মিস করি না। ধন্যবাদ আপনাকে প্রিয় একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

আসলে সময়ের ব্যবধানে আপু সবকিছু সম্ভব হয় না। যেমন আগের মত গান শোনা হয় না। তেমনি গাওয়ার সুযোগ হয় না। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 10 months ago 

যখন মন খারাপ থাকে কিংবা মন ভালো থাকে তখন পছন্দের গান শুনতে অনেক ভালো লাগে। আপু আপনার গলায় মিষ্টি এই গান শুনে সত্যি অনেক ভালো লেগেছে। আপু আপনি চমৎকার গান করেন। এর আগেও আপনার গান শুনেছি। আজকের গানটিও অসাধারণ হয়েছে।

 10 months ago 

সব সময় আমার শেয়ার করা গান কভার গুলো শুনেন আপু। আর সুন্দর সুন্দর অনুপ্রেরণা দেন অনেক ভালো লাগে।

 10 months ago 

আসিফের গান আগে বেশ শোনা হত। বেশ পছন্দের একজন গায়ক আমার। আপনি আমার পছন্দের একজন গায়কের গান কাভার করেছেন দেখে বেশ ভালো লাগলো আপু আপনার কাভার করা গানটি। অনেক ধন্যবাদ গানটি কাভার করার জন্য।

 10 months ago 

বাহ! তাহলে তো বেশ ভালই হল আপনার পছন্দের গানটি শোনাতে পারলাম।

 10 months ago 

এই বিরহের রাতে আরও বিরহ বাড়িয়ে দিলেন আপনি 🙂। তবে আসিফ আকবর স্যারের এ গানটি শুনেছি, ভালো লাগে শুনতে। আপনি দারুণ কভার করেছেন আপনি 🍀

 10 months ago 

যত বিরহ তত জীবন সাইন। বিরহ নিতে থাকবেন বিরহ আপনার আর ধারের কাছেও আসবে না। হা হা হা 😂।

 10 months ago 

আসিফ আকবর এর বিরহের গান গুলো সত্যি ভীষণ ভালো লাগে। এক সময়ের জনপ্রিয় গান। একাকী গভীর রাতে তোমার কথা ভেবে কিছুতেই ঘুম চোখে আসেনা। এই গানটি খুব শোনা হতো তবে এখন আর শোনা হয় না। আপনার মিষ্টি কন্ঠে অনেক দিন পরে শুনে ভীষণ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 10 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া গান কভার টি শুনলেন। আমার গান কভার ভালো লাগার জন্য বেশ খুশি হলাম।

 10 months ago 

প্রিয় শিল্পীর প্রিয় অ্যালবামের প্রিয় গানটি আজকে আপনি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে নিজ কন্ঠে গেয়ে শুনিয়েছেন। আপনার কন্ঠে এমনিতেই গান শুনতে আমার ভাল লাগে। তার মধ্যে আজকে আসিফের গান অসাধারণ হয়েছে। আশা করি এই অ্যালবামের প্রত্যেকটা গান আমাদেরকে শোনাবেন।

 10 months ago 

অনেক ভালো লাগলো ভাইয়া এভাবে সব সময় আমার গান কভার শুনবেন। এবং সব সময় সহযোগিতা করে যাবেন বেশ ভালই লাগে।

 10 months ago 

চমৎকার একটি বিরহের গান আমাদের মাঝে আজ আপনি নিজ কন্ঠে কভার করে শোনালেন। আপনার কন্ঠে গান গুলো শুনতে খুবই ভালো লাগে আপু। এই গানটা আমারো খুব ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদের কভার করে শোনানোর জন্য।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু আমার গান কভারটি শোনার জন্য।

 10 months ago 

গানগুলো এক সময় বেশ জনপ্রিয় ছিল। আসিফ আকবরের গান গুলো শুনতে আমার কাছে বেশ ভালোই লাগে। সুন্দর একটি বিরহের গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। এরকম আরো সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

হ্যাঁ সবার জনপ্রিয় একটি গান আপু। এই গান আমারও বেশ ভালো লাগে।

 10 months ago 

আসিফ আকবর এর চমৎকার একটি গান আপনি কভার করেছেন আজকে আপু। আপনার কন্ঠে গানটি শুনতে ভীষণ ভালো লাগলো। এর আগেও আপনি আপনার কন্ঠে গান শুনেছি বেশ সুন্দর সুন্দর গান কভার করেন আপনি। আশা করছি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর গান শুনতে পাবো।

 10 months ago 

আমার কাছেও বেশ ভালো লাগলো আপু। আপনি গান কভার শুনলেন এবং খুব সুন্দর উৎসাহ দিলেন।

 10 months ago 

একটা সময় এই গানটা অনেক শুনতাম। খুবই পছন্দের একটি গান ছিল আমার। আজকে আপনার কন্ঠে আবারও নতুন করে শুনে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর একটি গান কভার করে আপনি আমাদের সাথে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু ভীষণ ভালো লেগেছে সব সময় পাশে থাকবেন এভাবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54610.81
ETH 2293.78
USDT 1.00
SBD 2.35