||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||২০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading (1).jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৪৮.৫৩৪। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৩,৩৬০.৩১৩।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ২০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ২০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৩,৩৬০.৩১৩ এস পি
পাওয়ার আপ (SP)২০ স্টিম
বর্তমান এসপি৩,৩৮০.৩১৫ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

২০স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করছেন জেনে খুবই খুশি হলাম। আসলে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। সেজন্য পাওয়ার আপ করতে আমি অনেক ভালবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

তাই তো চেষ্টা করি আপু সব সময় পাওয়ার আপ করার।

 last year 

প্রতিনিয়ত আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিচ্ছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি হবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। ২০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ৩৩৮০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

জ্বি ভাইয়া প্রতিনিয়ত চেষ্টা করতেছি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনি ঠিকই বলেছেন সফলতার সাথে যদি কাজ করতে হয় তাহলে অবশ্যই আমাদেরকে পাওয়ার আপ করতে হবে। আর আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করে যাচ্ছেন এটা শুনে বেশ ভালো লাগলো। আরে ধারাবাহিকতা আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এর মধ্য দিয়ে আপনি ৩ হাজার ৩৮০ এসপিতে পৌঁছে গেলেন। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

জি ভাইয়া চেষ্টা করতেছি পাওয়ার আপ করার প্রতিনিয়ত।

 last year 

আপু আপনাকে পাওয়ার আপ করতে দেখে কিন্তু বেশ ভালোই লাগছে। আসলে এখানে দীর্ঘদিন কাজ করতে চাইলে কিন্তু পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। তাই আমাদের প্রত্যেকের উচিত প্রতিনিয়ত কিছু কিছু পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা অনেকটা বৃদ্ধি করে নেওয়া। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

একদম সঠিক কথা আপু আপনার সাথে একমত।

 last year 

প্রতিনিয়ত আপনি খুবই সুন্দর ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে যাবে। এক সময় দেখতে পাবেন আপনার একাউন্ট এমন একটি জায়গায় পৌঁছে যাবে যেটি আমরা কল্পনাও করতে পারবনা । এভাবে আপনার পাওয়ার আপ সচল রাখার আশা রইল৷

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

প্রতিনিয়ত আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন বিষয়টা দেখে আমার খুবই ভালো লাগছে আপু। আমিও সিদ্ধান্ত নিয়েছি যতদিন সম্ভব চেষ্টা করে যাবো নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজে। আপনি দেখছি ৩৩৮০ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 last year 

পাওয়ার আপের কোন বিকল্প নেই আপু।

 last year 

নিয়মিত পাওয়ার আপ নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে।আপনার জন্য শুভ কামনা রইলো এভাবে এগিয়ে যান আপনি।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ।

 last year 

ইস্টিমিটে নিজেকে উন্নত করার প্রধান সূত্র হলো পাওয়ার আপ করা। আপনি প্রতিনিয়ত যেভাবে পাওয়ার আপ করছেন তাতে আপনি ইস্টিমিটে একদিন ভালো কিছু করবেন আশা করা যাই। দোয়া করি আপনি অনেক দূরে যান এবং আপনার এই ধারাবাহিকতা বজায় রাখবেন ।

 last year 

স্টিমিটে কাজ করতে পাওয়ার আপ অনেক সহায়ক।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47