গান কভার- 💖“যে টুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে”💖 @samhunnahar

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা রক্ষায় প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। মন যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

Add a heading.jpg

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ রোমান্টিক একটি গান। সেটা আজ থেকে না ছোটবেলা থেকে আমার একটি অভ্যাস। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী এন্ড্রু কিশোর ও কনক চাঁপার গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী এন্ড্রু কিশোর ও কনক চাঁপার সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি। “যে টুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“যে টুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে"
শিল্পী-এন্ড্রু কিশোর এবং কনক চাঁপা
মুভিফিরে
পরিচালক---
সুরকারআহমেদ ইমতিয়াজ বুলবুল


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


যে টুকু সময় তুমি থাকো কাছে
মনে হয় এ দেহে প্রাণ আছে
বাকিটা সময় যেন মরণ আমার
হৃদয় জুড়ে নামে অথই আঁধার। [২বার]

ব্যথার সমাধিতে বসে এ মন
ফোটায় আষাঢ় ফুল রাশি রাশি
যখন দেখি ওই মুখে হাসি

সপ্ন থেকে আসো নয়নেতে
নয়ন থেকে তুমি স্বপ্ন হাড়াও
জাগরণে এসে কাছে দাঁড়াও

যে টুকু সময় তুমি থাকো কাছে
মনে হয় এ দেহে প্রাণ আছে
বাকিটা সময় যেন মরণ আমার
হৃদয় জুড়ে নামে অথই আঁধার। [২বার]

শিশুকালের রুপকথাগুলো
পায়ে পায়ে সব আসে ফিরে
তোমার কথা রুপকথা ফিরে

ভুলে ভরা যতো স্বরলিপি
গানের কোকিল হয়ে ওঠে ডেকে
কাছে এলে তুমি দূরে থেকে

যে টুকু সময় তুমি থাকো কাছে
মনে হয় এ দেহে প্রাণ আছে
বাকিটা সময় যেন মরণ আমার
হৃদয় জুরে নামে অথই আঁধার। [৩ বার]

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

Sort:  
 last year 

আপনার কন্ঠে গানটি অনেক ভালো লেগেছে।অনেক দিন পর গানটি শুনে অনেক ভালো লাগলো।এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 last year 

ভাল লাগার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 last year 

আপনি আমার খুবই পছন্দের একটা গান কভার করেছেন আপু। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আপনার কন্ঠে গাওয়া এই গানটা। এই গানটি আমি আগে প্রচুর শুনতাম। আজকে আপনার কন্ঠে শুনে অনেক দারুন লেগেছে গানটি। আপনার কন্ঠে এর আগেও অনেকবার গান শুনেছি যেগুলো আমার খুব ভালো লেগেছিল। আপনার কণ্ঠে আশা করছি পরবর্তীতেও এরকম সুন্দর গান শুনতে পাবো।

Posted using SteemPro Mobile

 last year 

আপু আপনার কন্ঠ জাস্ট অসাধারণ। আমার অনেক ভালো লাগে সব সময় আপনার গান শুনতে। অন্য দিনের মতো আজকেও খুব সুন্দর একটা গান কভার করেছেন, যে গানটি আমি কয়েকবার শুনেছিলাম। আসলে গান শুনতে সবাই অনেক পছন্দ করে, আর গান গাইতে ও সবার ভালো লাগে। আমি তো আপনার এই গানটা শোনার সময় একেবারে গানের মাঝে হারিয়ে গিয়েছিলাম। সত্যি আপু দারুন ছিল সম্পূর্ণ গান।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক অনুপ্রেরণা পেয়েছি আপু ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ আপু আপনার মিষ্টি গলায় খুব চমৎকার এবং জনপ্রিয় একটি গান শেয়ার করেছেন। এই গানটি আসলে অনেক বেশি জনপ্রিয় ছিলো এক সময়। অনেক বেশি শুনতাম তবে আজকে অনেকদিন পর আপনার গলায় শুনতে পেয়ে অনেক বেশি ভালো লেগেছে আপু। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন সব সময়।

Posted using SteemPro Mobile

 last year 

তাহলে তো ভাল হলো আপনাকে আনন্দ দিতে পেরেছি।

Posted using SteemPro Mobile

 last year 

খুবই চমৎকার একটি গান কভার করেছেন আপনি। আসলে একসময় এই গানটি অনেকবার শুনছি। আপনার কন্ঠে গানটি শুনতে অনেক বেশি ভালো লেগেছে। সব সময় আপনার গানগুলো অনেক সুন্দর হয়ে থাকে। চমৎকার গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 last year (edited)

যে টুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে” এই গানটি আমার ভীষণ প্রিয় একটি গান। এন্ড্রু কিশোর এবং কনক চাঁপার গান গুলো শুনলে মন এমনিতেই ভালো হয়ে যায়। চমৎকার গান কভার করেছেন ভালো লাগলো ধন্যবাদ আপনাকে আপু।

Posted using SteemPro Mobile

 last year 

আমারো অনেক প্রিয় একটি গান।

Posted using SteemPro Mobile

 last year 

খুব সুন্দর গান কাবার করেছেন আপনি। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। আসলে যে টুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। আপনার গান পরিবেশন করার দক্ষতা বেশ অসাধারণ। আজ আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। এত চমৎকার গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Posted using SteemPro Mobile

 last year 

ভাইয়া আমার গান কভার শোনার জন্য অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

খুবই চমৎকার একটি গানের কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই গানটি এক সময় অনেক শোনা হতো।বিশেষ করে গানটি শুনলে মনের মাঝে প্রেমের এক অনুভূতির সৃষ্টি হয়।অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর একটি গানের কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলছেন ভাইয়া সুন্দর একটি গান।

Posted using SteemPro Mobile

 last year 

যে টুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে,এই গানটি একসময়ের খুব জনপ্রিয় একটি গান।এখনোও এই গানটি শুনতে আমার অনেক ভালো লাগে।আজকে আপনার গলায় এই গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 last year 

এই গানটা মাঝে মাঝে আমি আপনার ভাবির সামনে গিয়ে থাকি কিন্তু আপনার ভাবি সেভাবে শুনতে চায় না। আমি যে গান বলতে ভালোবাসি শুনতে ভালোবাসি কিন্তু আপনার ভাবি মোটেও গান শুনতে চায় না। আসলে স্বামী স্ত্রীর ভালোলাগাটা তো বুঝতে হবে, সে বোঝেনা। যাই হোক গানটা কিন্তু আমার খুবই প্রিয়। আপনার কন্ঠ শুনতে পেরে খুশি হলাম।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার গান কভার শুনে ভাল লাগার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46