গান কভারঃ-💕“পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়, ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়”💞

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

হ্যালো আমার বাংলা ব্লগ বাসিরা


সবাই কেমন আছেন? আশা করি সকলেই ভাল আছেন?শুরুতে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয় থামনেইল .jpg

প্রিয় বাংলা ব্লগ বাসিরা আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আজ আমি নতুন একটি গান কভার আপনাদের সাথে শেয়ার করবো বলে চলে এসেছি। আপনারা সবাই আগেও জেনেছেন আমি গান শুনতে যেমন পছন্দ করি তেমনি গান গাইতে ও অনেক পছন্দ করি।আমি মাঝে মাঝে চেষ্টা করি পোস্টের মধ্যে ভিন্নতা আনার।চেষ্টা করি কয়েক দিন পর পর একটা গান কভার শেয়ার করার।সেই চিন্তা ধারায় আজ আবারও আমি নতুন আরেকটি গান কভার নিয়ে উপস্থিত হয়েছি।আজ আমার গানটি হচ্ছে একটি ভাল লাগার গান বা প্রমের গান বলেন।গানটি আমার ভীষণ ভালো লাগে।এই গান শোনার সাথে সাথে মনের মধ্যে একটি আবেগ কাজ করে।

“পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়, ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়” গানটি আমার খুব পছন্দের একটি গান।আসলে এই ধরনের গান গুলো আমার খুব ভালো লাগে।শুনতে যেমন ভালো লাগে তেমনি গান কভার করতে পারলে আরো বেশি ভালো লাগে।এ ধরনের প্রেমের গান/বিরহের গান গুলো সাধারণত আমি অনেক পছন্দ করি।কেন জানিনা এত ভালো লাগে শুনলে মনের মধ্যে একটা ভিন্ন ধরনের অনুভূতি অনুভব করি।সেই ভাল লাগা থেকেই আমার গান কভার করা।গান কভার করে যদি আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি তাহলে আরো বেশি ভালো লাগে।তাই চেষ্টা করেছি গান গেয়ে আপনাদের সাথে শেয়ার করার।আশা করি আমার আজকের গান আপনাদের ভালো লাগবে।তাহলে আপনাদের সাথেই আমার আজকের গাওয়া গানটি শেয়ার করে নিচ্ছি।

গানের কিছু তথ্য


  • গান-“পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়”

  • শিল্পী- তপন চৌধুরী ও শাকিলা জাফর।

  • কথা-গাজী মাজহারুল আনোয়ার

  • ছবি- ঢাকা ৮৬।

  • সুরকার- আনুযার পারভেজ।


আমার আজকের গান কভার লিংক


[গানের লিরিক্স]


পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়
ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়
তবু প্রেমেরতো শেষ হবে না..
তবু প্রেমেরতো শেষ হবে না
পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়
ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়
তবু প্রেমেরতো শেষ হবে না
তবু প্রেমেরতো শেষ হবে না

মরণ নিয়ে তারাই ভাবে
যারা ভালোবাসিতে জানে না
সোনার চান্দি তারাই খোঁজে
যারা হৃদয়টাকে চেনে না
ভালোবাসার অনুভবে
দুচোখভরা স্বপ্ন রবে
আরতো কিছুই চাই না..
তবু প্রেমেরতো শেষ হবে না
পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়
ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়
তবু প্রেমেরতো শেষ হবে না..
তবু প্রেমেরতো শেষ হবে না

কুঁড়ে ঘরে চাঁদের আলো
যদি ঝরে পড়ে গো অঝরে
সোনার পালঙ্ক চাইনা আমি
যদি রাখো জড়িয়ে আদরে
তাজমহলের শ্বেত পাথরে
নাইবা গেলাম খোদাই করে
দুটি নামের ঠিকানা
তবু প্রেমেরতো শেষ হবেনা

পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়
ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়
তবু প্রেমেরতো শেষ হবে না
তবু প্রেমেরতো শেষ হবে না
পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়
ভেঙ্গে যায় যাক তার করিনা ভয়
তবু প্রেমেরতো শেষ হবে না
তবু প্রেমেরতো শেষ হবে না
লা লা লা লা লা লা………
হুম হুম হুম হুম হুম....
লা লা লা লা লা লা………
হুম হুম হুম হুম হুম....

সোর্স

268712224_305654151337735_1271309276897107472_n.png

আশা করি আমার আজকের গান কভার আপনাদের ভালো লাগবে।সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ সময় দিয়ে দেখার জন্য।আপনাদের জন্য শুভকামনা রইল।


আমি সামশুন নাহার হিরা

@samhunnahar

আমার পরিচয়


আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে।আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি।আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা।আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি।ফটোগ্রাফি করা আমার শখের।এছাড়া কবিতা লিখতে আমার অনেক ভাল লাগে।গান গাওয়া আমার স্বপ্ন।আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তাই আমি আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

💘ধন্যবাদ সবাইকে আবার দেখা হবে অন্য একদিন নতুন কোন টপিক্স নিয়ে।💘

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

Banner_Annivr44.png

Sort:  
 last year 

ওয়াও আপু অনেক সুন্দর গেয়েছেন। আমার খুবই পছন্দের একটি গান। মাঝেমধ্যেই শুনা হয়। আপনার কন্ঠে শুনে বেশি ভালো লাগলো। ধন্যবাদ দারুন একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনার এত সুন্দর সুন্দর অনুপ্রেরণা দেন আপু সত্যি অনেক ভালো লাগে গান কভার করতে।

 last year 

অনেকদিন পর আপনার গলায় গান শুনে খুবই ভালো লাগলো আপু। এই গানটি আমার ভীষণ প্রিয়। আগে মাঝে মাঝেই শুনা হতো। আপনার মিষ্টি গলায় একটি গান পরিবেশন করেছেন এবং আমাদেরকে শোনার সুযোগ করে দিয়েছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

হ্যাঁ আপু মাঝখানে বেশ কিছুদিন গ্যাপ গেছে গান কভার করা হয় না আজ আবার করে নিলাম আপনাদের জন্য।

 last year 

সত্যি আপনার গানের গলা অসম্ভব সুন্দর ৷ একদম নিখুঁত কন্ঠ যাকে বলে ৷ মাঝে মধ্যে আপনার গান শুনি অনেক ভালো লাগে ৷ গান আসলে শুনতে গাইতে দুটাই ভালো লাগে ৷
অনেক ভালো লাগলো এই বিকেল বেলা এতো সুন্দর একটি প্রেমের গান শুনে ৷

 last year 

আমারও আপনার মতো একই কথা গান শুনতে যেমন ভালো লাগে তেমনি গাইতেও অনেক ভালো লাগে।

 last year 

আপনার সুন্দর কন্ঠে দারুন একটা গান গেয়েছেন। আপনার গাওয়া গানটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। অনেক শুনেছি এই গানটা। গানটা এত মুগ্ধতার সাথে গেয়েছেন প্রশংসা না করে পারছি না। খুব ভালো লেগেছে গানটা শুনে।

 last year 

অনেক ভালো লেগেছে ভাই আপনার মন্তব্যটা পড়ে অনেক বেশি অনুপ্রেরণা পেয়েছি।

 last year 

বেশ সুন্দর একটি গান কভার করেছেন আপনি আপু। গানটা শুনতে আসলেই বেশ ভালো লাগে প্রেমের গান বলা যায়। আপনার গলায় বেশ মিষ্টি লাগছে গানটি ‌‌। ধন্যবাদ আপু আমাদেরকে এভাবে সুন্দর একটি গান কভার করে শোনানোর জন্য। ভালোবাসা রইলো আপু।

 last year 

গানটি এমন একটি গান যত শুনি ততই ভালো লাগে আসলে এই গানটি কখনো পুরাতন হবে না মনে হয়।

 last year 

আপু আপনি খুব সুন্দর গান কাভার করেছেন‌। আপনার কন্ঠে গানটি শুনে সত্যি খুব ভালো লাগলো। আসলে আমি মাঝে মাঝে এই গানটি শুনে থাকি। আজ আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে সত্যিই আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার গান পরিবেশন করার দক্ষতা অনেক বেশি। এত সুন্দর গান চমৎকারভাবে মিষ্টি কন্ঠে আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনার মত ঠিক আমিও এই গানটি মাঝে মাঝে শুনি এবং নিজেও গুনগুন করে গেয়ে থাকি।

 last year 

এক সময়ের খুবই জনপ্রিয় একটি গানের কভার করেছেন আপু।আপনার কন্ঠেও গানটি চমৎকার লেগেছে।আসলে কিছু গান আছে যা শুনলে বারবার শুনতে ইচ্ছে করে।আর এটি হচ্ছে এমন একটি গান।খুব ভালো লেগেছে আপু,এই গানটা শুনে।

 last year 

ঠিক বলছেন ভাইয়া আসলে এই গানটি এক সময় অনেক জনপ্রিয় ছিল অসংখ্য ধন্যবাদ।

 last year 

বাহ্ বাহ্,, পুরোনো দিনের অনেক গান শোনা হয় নি, তার মধ্যে এটা একটা। প্রথমবার শুনেই দারুন লাগলো এক কথায়। আপনার সুর গুলো দারুন হয়। স্কেল বা পিচ সব একদম ঠিক 👌👌 অনেক শুভেচ্ছা রইলো আপু।

 last year 

আপনাদের অনুপ্রেরণা পেলে অনেক ভালো লাগে সেজন্য বারবার গান কভার করতে ভাল লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65540.15
ETH 3522.97
USDT 1.00
SBD 2.48