গান কভার- 💖“তুমি চাঁদের জোছনা নও, তুমি ফুলের উপমা নও”💖 @samhunnahar.

in আমার বাংলা ব্লগ10 months ago

প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার।


Add a heading (1).jpg

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা রক্ষায় প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। মন যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ রোমান্টিক একটি গান। সেটা আজ থেকে না ছোটবেলা থেকে আমার একটি অভ্যাস। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিনের কন্ঠে গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিনের সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি। “তুমি চাঁদের জোছনা নও, তুমি ফুলের উপমা নও”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“তুমি চাঁদের জোছনা নও, তুমি ফুলের উপমা নও”
শিল্পী-এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিন
মুভি(হৃদয়ের আয়না)
পরিচালকমখলেছুর রহমান
সুরকারমনিরুজ্জামান মনির


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


তুমি চাঁদের জোছনা নও
তুমি ফুলের উপমা নও
তুমি চাঁদের জোছনা নও
ফুলের উপমা নও,
নও কোন পাহাড়ি ঝর্ণা
আয়না.. তুমি হৃদয়ের আয়না।

তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও,
তুমি শুধু আমারই গয়না
আয়না.. তুমি হৃদয়ের আয়না।

কবির লেখা যত কবিতা
শিল্পীর আঁকা যত ছবি
তোমার তুমির কাছে
হার মেনে যায় যেন সবই।

সাঁঝের বেলা রাঙ্গানো ধুলি
বর্ষাকালের ভরা নদী
তোমার রূপের কাছে
হার মেনে যায় যেন সবই।

তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও
তুমি শুধু আমারই গয়না
আয়না.. তুমি হৃদয়ের আয়না।

বাবুই পাখির সাজানো বাসা
ময়না পাখির কথাগুলো,
তোমার গুণের কাছে
সবকিছু হার মেনে গেলো।

ভালবাসার রূপালী তারা
সূর্যের মাঝে যত আলো,
তোমার প্রেমের কাছে
সবকিছু হার মেনে গেলো।

তুমি চাঁদের জোছনা নও
তুমি ফুলের উপমা নও
তুমি চাঁদের জোছনা নও
ফুলের উপমা নও,
নও কোন পাহাড়ি ঝর্ণা,
আয়না .. তুমি হৃদয়ের আয়না।

তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও
তুমি শুধু আমারই গয়না
আয়না .. আমি হৃদয়ের আয়না।
তুমি হৃদয়ের আয়না,
আমি হৃদয়ের আয়না।

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 10 months ago 

আপু আপনি বরাবরই খুব সুন্দর গান গেয়ে থাকেন। আপনার কন্ঠে গানগুলো শুনতে ভীষণ ভালো লাগে। আর আপনার কন্ঠটাও খুবই চমৎকার। আজকে আপনি খুবই চমৎকার একটি গান গেয়েছেন তুমি চাঁদের জোছনা নাও তুমি ফুলের উপমা নও। এই গানের নায়ক রিয়াজ সম্ভবত। এই গানটা আমি অনেক আগে শুনেছি। আপনার কন্ঠে এত সুন্দর গানটি শুনে বেশ ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এই ধরনের সফট গানগুলো আমার খুবই ভালো লাগে ভাইয়া গাইতে।

 10 months ago 

খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন আপু। খুব ভালো লাগলো গানটি আপনার গলায় শুনে।আপনার গলায় গান আমার অনেক বেশি ভালো লাগে মিষ্টি গলা বলে কথা।অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে আমার গান কাভার গুলো সব সময় শোনার জন্য। এত উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ।

 10 months ago 

আপনি আমার অনেক পছন্দের একটা গান কভার করেছেন, যেটা শুনে আমার মনটা একেবারে ভরে গিয়েছে। আপু আমি বেশিরভাগ সময় চেষ্টা করি আপনার গানগুলো শোনার। আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর গান করে থাকেন, যেগুলো অনেক সুন্দর হয়। অন্য দিনের মতো আজকের এই গানটা শুনতেও অনেক বেশি ভালো লেগেছে আপু। আপনার কন্ঠ এমনিতেই অনেক সুন্দর। আর এরকম সুন্দর কন্ঠে গান শুনতে তো সবাই খুবই পছন্দ করবেই।

 10 months ago 

তাহলে তো ভালই হলো আপু আপনার পছন্দের গান শেয়ার করলাম। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার গানের প্রত্যেকটা লাইন আমার মনটা একেবারে ছুয়ে গিয়েছে। আসলে পছন্দের গানটা এরকমভাবে শুনতে সবাই খুবই পছন্দ করবে। তেমনি আমার পছন্দের গানটা আপনার কন্ঠে শুনে অসম্ভব ভালো লেগেছে। আপু আপনার কন্ঠ অনেক সুন্দর, আর আপনার গাওয়া গানগুলোও অনেক সুন্দর হয়। আশা করছি পরবর্তীতে ও এরকম সুন্দর একটা গান আপনার কন্ঠে শুনতে পারবো।

 10 months ago 

অনেক বেশি অনুপ্রাণিত করলেন আমাকে অনেক ধন্যবাদ।

 10 months ago 

অসাধারণ একটি সিনেমার গান আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন নিজ কন্ঠে গেয়ে। আপনার কন্ঠে এমনিতেই গান শুনতে আমার বেশ ভালো লাগে। আজকের গানটাও ছিল মোটামুটি অনেক সুন্দর। গানটা আমার অনেক ফেভারিট। অনেক অনেক খুশি হলাম আপনার কন্ঠে গানটা শুনতে পেরে।

 10 months ago 

অনেক ভালো লাগলো আপনার অনুভূতি পড়ে।

 10 months ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন আপনি। এই গানটি শুনতে আমার কাছে বেশ ভালো লাগে। আপনার কন্ঠে অনেকদিন পর এই গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার কন্ঠে এমনিতেও গান শুনতে আমার খুব ভালো লাগে। এরকম আরো গান শোনার অপেক্ষায় রইলাম।

 10 months ago 

তাহলে তো ভালো হলো আপু আপনার পছন্দের গানটি কভার করলাম।

 10 months ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। এই গানটা আমার খুবই প্রিয় আপনার কন্ঠেও শুনতে খুবই ভালো লাগলো।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে আমার গান কভার ভালো লাগার জন্য।

বাহ!! আপু খুব সুন্দর গান গাইলেন। এত সুন্দর গান করেন বলেই তো আমি আপনাকে গানের পাখি আপু বলে ডাকি। তুমি চাঁদের জোছনা নও তুমি ফুলের উপমা নও গানটি খুবই জনপ্রিয় একটি গান। আমার কাছেও এই গানটি শুনতে ভীষণ ভালো লাগে। আর আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে ভালো লাগাটা অনেক অনেক বেড়ে গেল। ধন্যবাদ আপু, চমৎকার একটি গান গেয়ে শোনানোর জন্য।

 10 months ago 

অনেক ভালো লাগলো ভাইয়া সত্যি কথা হচ্ছে একটি কাজ করার ক্ষেত্রে এত উৎসাহ পাওয়াটা খুবই ভাগ্যের ব্যাপার। অনেক ভালো লাগে আপনারা সবাই আমার গান গুলো এত পছন্দ করেন।

 10 months ago 

এক সময় এই গান টা মুখে মুখে গেয়ে বেরাইতাম।অনেক জনপ্রিয় একটা গান আজ আপনি আমাদের মাঝে কভার করেছেন। অনেক সুন্দর হয়েছে আপু।অনেক ধন্যবাদ আপনাকে গুছিয়ে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39