ভিডিওগ্রাফিঃ- বাচ্চাদের খেলাধুলার একটি ভিডিও।

in আমার বাংলা ব্লগ3 months ago
শুভ দুপুর সবাইকে,

আসসালামুয়ালাইকুম প্রিয় পরিবারের সকল ভাই ও বোনেরা। আমি আপনাদের সাথে উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগ শেয়ার করতে। সবাইকে স্বাগতম জানাচ্ছি আমার আজকের নতুন ব্লগিংয়ে। আশা করি সকলের ভালো লাগবে আমার আজকের শেয়ার করা নতুন ব্লগ। চেষ্টা করি পোস্টের বিভিন্ন আনার জন্য সব সময় ভিন্ন ভিন্ন কিছু পোস্ট শেয়ার করতে। আজকে আমি উপস্থিত হয়েছি একটি ভিডিও নিয়ে। প্রতি সপ্তাহে চেষ্টা করি একটি করে ভিডিও শেয়ার করার। আপনারা এত বেশি অনুপ্রাণিত করেন অনেক ভালো লাগে ভিডিওগুলো সংগ্রহ করে নিতে।

Add a heading (5).jpg

আমি যে ভিডিওটি আপনাদের সাথে শেয়ার করবো তা বেশ কিছুদিন আগের সংগ্রহ করা। যেহেতু আমরা শহরে বসবাস করি বাচ্চাদেরকে নিয়ে এত বেশি বাইরে ঘোরাঘুরি করার কোন অপশন নেই। তাই চেষ্টা করি বাচ্চারা যখন বের হতে চাই তাদেরকে সাথে নিয়ে বের হওয়ার। কারণ বাচ্চাদের কিছু বিনোদনের প্রয়োজন হয়। আমরা যখন ছোট ছিলাম গ্রামে অনেক খেলাধুলা করেছি। কিন্তু আমাদের বাচ্চাগুলো ঘর বন্দী হয়ে থাকে সারাদিন। পড়ালেখা ছাড়া বাইরে খেলাধুলার কোন অপশন নেই। তাই আমরা চেষ্টা করি কোন পার্কে কিংবা কোন বাচ্চাদের খেলাধুলার পার্কে অথবা খেলাধুলা করতে পারে এমন কোন কর্নারে নিয়ে যায়। আমাদের এখানে বাচ্চাদের জন্য খেলাধুলার বেশ সুন্দর একটি কর্নার রয়েছে। তার মধ্যে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড অন্যতম। সেখানে ফিশ দেখার পাশাপাশি বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের আইটেমস রাখা হয়েছে। একটি খুব সুন্দর কর্নার সাজিয়ে রাখা হয়েছে খেলনার।

যেখানে গেমস কার ছাড়াও বিভিন্ন ধরনের গেমস রাখা হয়েছে। তাছাড়াও খেলাধুলার ক্ষেত্রে তারা অনেক বেশি টাকা নেই বলা যায়। পরিবেশটা বেশ সুন্দর। লিফটের মাধ্যমে উপরে ওঠা যায়। তাছাড়া ও সেখানে শপিংয়ের জন্য খুব সুন্দর ব্যবস্থা রয়েছে। পাশাপাশি বাচ্চাদের খাওয়া দাওয়ার জন্য খুব সুন্দর রেস্টুরেন্টের ব্যবস্থা আছে। বলতে গেলে জায়গাটি বেশ সুন্দর পারফেক্ট এবং একটি খোলামেলা বাচ্চাদের জন্য উপযুক্ত পরিবেশ। সময় সুযোগ পেলে বাচ্চাদের বাবা নিয়ে যায় বাচ্চাদের। বেশির ভাগ ক্ষেত্রে মেয়েরা ওদের বাবার সাথে যায় আমি খুবই কম যাই। যেহেতু আমাদের বাসা থেকে খুবই কাছাকাছি। আর বাচ্চারা যেহেতু খেলাধুলা করবে তাই আমি আর যাই না আমি বাসায় থাকি অন্য কাজ নিয়ে ব্যস্ত থাকি।

f.jpg

তবে মাঝে মধ্যেই চলে যায়। যদি বাচ্চার বাবা না থাকে তাহলে আমাকে নিয়ে যেতে হয় ওরা যখন বেশি জোরাজুরি করে। বেশ কিছুদিন আগে দুইজনে মিলে বাচ্চাদেরকে নিয়ে গেছিলাম। তবে সেখানে ইদানিং বেশ পরিবর্তন এসেছে শুনতে পেয়েছি। বাচ্চারা ওদের বাবার সাথে গেছিলো আমি যাইনি। মেয়েরা বললো খুব সুন্দর সুন্দর গেমসের ব্যবস্থা করছে শুনলাম। নিশ্চয়ই আবার একদিন যেয়ে দেখতে হবে। যখন বাচ্চাদের সাথে গেছিলাম তখন আমি ছোট ছোট কিছু ভিডিও সংগ্রহ করেছিলাম। সেই ভিডিও থেকে আমি আজকে একটি ভিডিও নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি বন্ধুরা বাচ্চাদের এমন সুন্দর একটি মুহূর্ত আপনাদের কাছে ভালো লাগবে।

f2.jpg

সত্যি কথা বলতে সব মা-বাবার কাছে একটা স্বপ্ন তাদের বাচ্চারা বড় হোক আনন্দে খেলাধুলা করে। সকল মা বাবার আশা বাচ্চারা ভালো থাকুক মানুষের মত মানুষ হোক। সকল মা বাবার ইনকামের একটি উদ্দেশ্য হলো যাতে ভবিষ্যৎ জীবন সুন্দর হয় বাচ্চাদেরকে নিয়ে। তো আমরাও কমতি রাখছি না যতটুকু আমরা সাধ্যমত চেষ্টা করতেছি তাদেরকে মানুষের মত মানুষ করার। পাশাপাশি বিনোদন দেওয়ার আর তাদের ইচ্ছে গুলো পূরণ করার। তবে ইচ্ছে পূরণ করার মধ্যে কিছুটা সীমাবদ্ধতা রাখা উচিত আমি মনে করি। যখন অতিরিক্ত চাহিদা পেয়ে যাবে তখন বাচ্চারা আর বুঝতে চেষ্টা করবে না। বন্ধুরা সেই লম্বা আলোচনার দিকে আর যাচ্ছি না। আমি আপনাদেরকে আমার সেই সুন্দর মুহূর্তের ভিডিওটি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে—---

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ভিডিওগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
Location-রেডিয়েন্ট ফিশ ওয়ার্ড - কক্সবাজার


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  
 3 months ago 

আপনি একদম ঠিক বলেছেন আপু প্রতিটি মা-বাবা চাই তার সন্তান সবসময় সুস্থ থাকুক আনন্দে থাকুক। আপনাদের বাসার কাছাকাছি একটি খেলাধুলার পার্কে সুন্দর জায়গা আছে যেখানে বাচ্চারা খুব ভালোভাবে খেলতে পারে। সত্যি বলতে গেলে আপু গ্রামে বাচ্চারে যেভাবে খেলাধুলা করে প্রাকৃতিক পরিবেশে বড় হয় শহরে ঠিক তার উল্টোটা। যাইহোক দুজনে মিলে বাচ্চাদের সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। বাচ্চারা এরকম খেলাধুলা পেলে বেশ খুশি হয়।

 3 months ago 

জায়গাটি বেশ সুন্দর আপু। বাচ্চারা অনেক খুশি হয় সেখানে যেতে পারলে। ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

বাচ্চারা এসব খেলাধুলা খুব ইনজয় করে। ভিডিওগ্রাফি তে তো দেখলাম ও ভীষণ খুশি এই খেলাধুলা করে। ভিডিওগ্রাফি টা দেখে খুব ভালো লাগলো। তবে এটা ঠিক বলেছেন আপু, ইচ্ছা পূরণের ক্ষেত্রে কিছুটা সীমাবদ্ধ থাকা উচিত। পোস্ট টি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 3 months ago 

একদম আপু বাচ্চাদের বেশি সুযোগ দিলেও সমস্যা অনেক ধন্যবাদ।

 3 months ago 

বাচ্চাদের খেলাধুলা করার সুন্দর একটি ভিডিও আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ভিডিওটা দেখে খুবই ভালো লেগেছে আমার। এক কথায় অসাধারণ ছিল আপনার এই বাচ্চাদের আনন্দ-ঘনো মুহূর্তের ভিডিও ধারণ।

 3 months ago 

ভিডিওটি দেখার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

আসলে বাচ্চাদের খেলা ধুলা করার চমৎকার একটি ভিডিও ধারণ করেছেন। আপনার শেয়ার করা ভিডিওটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তাছাড়া বাচ্চারা এমন সুন্দর খেলার জায়গা পেলে ভীষণ খুশি হয়ে যায়। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

সব সময় আমার শেয়ার করা ভিডিও গুলো দেখেন অনেক ভালো লাগে।

 3 months ago 

সত্যি বলতে শহরের এই বন্দী জীবনে ছেলে মেয়েদের বিনোদনের ব‍্যবস্থায় হয়। হয় পার্ক না হয় এইরকম প্লেস্টেশন। আপনি তাও সময় করে বাচ্চাদের নিয়ে যান কিন্তু অধিকাংশ মানুষ তো সেটাও করে না। বাচ্চাদের খেলাধুলার ভিডিও টা বেশ সুন্দর ছিল আপু। বেশ চমৎকার লাগছে দেখতে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 3 months ago 

মাঝে মাঝে চেষ্টা করি বাচ্চাদের একটু সময় দিতে।

 3 months ago 

খুবই সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপনি। আসলে বাচ্চাদের খেলাধুলা করার মধ্যে তারা আনন্দ পেয়ে থাকে৷ তার থেকে বেশি ভালো লাগে যখন তাদের এই খেলার মুহূর্ত আমরা দেখে থাকি। আজকে আপনি সেরকম একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন এবং একেবারে নিখুঁতভাবে সবকিছু এখানে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। ধন্যবাদ।

 3 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার শেয়ার করা ভিডিও আপনার দেখে ভালো লাগার জন্য।

 3 months ago 

খুব সুন্দর একটি ভিডিও শেয়ার করেছেন আপনি৷

 3 months ago 

ভিডিওগ্রাফি করতে আমারও অনেক ভালো লাগে আপু। বাচ্চাদের খেলাধুলার ভিডিও দেখে খুবই ভালো লাগলো। আমার ছেলেটাকেও যখন বাইরে খেলতে নিয়ে যাই অনেক খুশি হয় ও।আর বাচ্চাদের মাঝে মধ্যেই বাহিরে নিয়ে খেলতে দেওয়া উচিত এটাতে তাদের দ্রুত মানসিক বিকাশ ঘটে। ধন্যবাদ আপু মেয়েদের খেলার মুহূর্তের ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 3 months ago 

একদম আপু মা-বাবাদের কাছে বাচ্চাদের এমন সুন্দর মুহূর্ত সব সময় ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65