এলোমেলো কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার

হ্যালো আমার বাংলা ব্লগ বাসিরা


আশা করি সকলে ভালো আছেন?আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি।এখন শীতকাল যেহেতু সবাই ঘোরাফেরা নিয়ে বেশ ব্যস্ত আছেন এবং মজার মজার সময় কাটাচ্ছেন।ঘোরাফেরা করতে আমার অনেক ভালো লাগে।অনেক জায়গায় ঘোরাফেরা করেছি সময় সুযোগ পেলেই বের হয়ে যায় ঘোরার জন্য।এখন যেহেতু শীতকাল আমাদের কক্সবাজারে ঐতিহ্যবাহী শিল্প বাণিজ্য মেলা অনুষ্ঠিত হয় শীতকাল আসলে।প্রতিনিয়ত আমি সুযোগ পেলেই শিল্প বাণিজ্য মেলায় ঘুরতে যায় কারণ সেখানে বিভিন্ন ধরনের জিনিস রয়েছে বিনোদনের জন্য।বাচ্চাদের যেমন বিনোদনের ব্যবস্থা আছে তেমনি বড়দেরও বিনোদনের সুন্দর ব্যবস্থা আছে।সেই সাথে খাওয়া-দাওয়া এবং কেনাকাটার জন্য সুন্দর একটি পরিবেশ বলা যায়।তেমনি একদিন গিয়েছিলাম কক্সবাজার শিল্প বাণিজ্য মেলায় ঘুরতে।ঢোকার কিছুক্ষণ পরে এদিক-ওদির তাকাতেই দেখতে পেলাম বেশ কিছু আর্টিফিশিয়াল ফুল।এত সুন্দর ছিল সত্যি বৃষ্টি আকর্ষণ করার মতোই ছিল।

সবাই ঘেরাও করে রেখেছিল সবাই ফুল নিচ্ছেন খুব সুন্দর এক একটা কালার এক একটা আইটেম এভাবে মিলিয়ে।আমারও অনেক ভালো লাগে ফুল দেখতে এবং শো পিস আকারে ফুল ঘরের মধ্যে সাজিয়ে রাখতে।ফুলগুলো দেখে এত ভালো লেগেছিল তাই ফুলের কাছে যেয়ে দেখলাম বেশ সুন্দর সুন্দর কালার এবং বিভিন্ন জাতের ফুল রাখা হয়েছে।যদিও ফুল গুলো বাস্তব ফুল ছিল না কিন্তু আমার কাছে আর্টিফিশিয়াল ফুল গুলো আরো বেশি ভালো লাগে।বলতে গেলে আমরা গাছ থেকে ছিড়ে নেওয়া তাজা ফুল গুলো বেশ কিছুক্ষণ থাকার পরে নষ্ট হয়ে যায়।কিন্তু আর্টিফিশিয়াল ফুল গুলো সুন্দর করে রাখলে অনেক বছর ধরে থেকে যায়।একটু পরিষ্কার পরিচ্ছন্ন করে রাখলে অনেকদিন থাকে এবং ঘরের মধ্যে আলাদা একটি সুন্দর বিরাজ করে।তাই আমি প্রত্যেকটা ফুল থেকে একটা একটা কালার মিলিয়ে বেশ কয়েকটি ফুলের তুরা বানিয়ে নিই।যেসব ফুল থেকে মিলিয়ে আমি ফুলের তুরা বানিয়েছিলাম সেই ফুলগুলো আমি আপনাদের সাথে আজ শেয়ার করে নিচ্ছি।আশা করি আমার আজকের আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে বেশ ভালো লাগবে।

ful1.jpeg

ful.jpeg

ful2.jpeg

ful3.jpeg

ful4.jpeg

ful5.jpeg

ful6.jpeg

ful7.jpeg

ful8.jpeg

ful9.jpeg

ful10.jpeg

ful11.jpeg


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আশ করি আপনাদের সকলের ভাল লেগেছে আমার আজকের ফটোগ্রাফি গুলো।সময় দিয়ে দেখার জন্য ধন্যবাদ সবাইকে।


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
স্থান-কক্সবাজার শিল্প বাণিজ্য মেলালোকেশন


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErUogEiSdZAWauW2HBq1zWnaXTkFLcSDf1FNjZSG74aKLZVGvRiXgXAoHNcwd2pCdbdU4UBDUSCpWCCEVSxQb1dLcZJjZwnHQ7cKET7dP2WdCG8XqX6kAVShvxwj4ADcqXM5SRVok8jcf6QUdnKuHYGEBSfAT19oFbhrhr1248EYdHUHm3UH5XWQxGVuZ7.png


APJuWYdNufXfexVJdadzh84ubwxgJmQjFLw8A4brEnLhiN3hK5unENyHMhQzKqrVMegcPNVB19GB3ww1fqD6hmAXJ84TP8g8komtaH6PwGY4qLr9xmZ7c86Ji8SC8DHe4BCf25XqGMPXA2nLhARG1mMDqxEiyT2jrzVshRUi2cq3cHPD66Eymo7i2NwAjuLx9CE9MSpWCU4Y74qfmhAjFFHixiQ4.png

WhatsApp Image 2022-11-20 at 9.12.56 PM.jpeg

আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে।
আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা।
আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

standard_Discord_Zip.gif

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 2 years ago 

আপনার আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। আসলে আপু এই ফুল গুলো ঘরে সাজিয়ে রাখলে সত্যি অনেক সুন্দর লাগে।তবে মাঝে মাঝেএকটু পরিষ্কার করে রাখতে হবে। কক্সবাজার শিল্প বাণিজ্য মেলায় ঘুরে বেশ ভালো কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু আমিও এনেছি ঘর সাজানোর জন্য এই ফুলগুলো একটু পরিষ্কার করে যত্ন করে রাখতে হয় তাহলে অনেক দিন থাকে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর এলোমেলো কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছেন। এই ফুলগুলো দেখে মনে হচ্ছে জীবন্ত ফুল। যেকোনো মানুষ এ প্রথম দেখলে বুঝতেই পারবে না এই ফুলগুলো আর্টিফিশিয়াল ফুল। আর্টিফিশিয়াল হলে ভুলগুলো অনেক সুন্দর ছিল। কক্সবাজারে বাণিজ্য মেলায় খুবই সুন্দর সময় কাটিয়েছেন। আসলে এ ধরনের মেলাগুলো হলে খুব সুন্দর সুন্দর জায়গা এবং সুন্দর সুন্দর জিনিস দেখা যায়। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলছেন ভাইয়া প্রথমে দেখলে মনে হয় যে গাছের ফুল।প্রথমে আমিও বুঝতে পারি নাই এগুলো আর্টিফিশিয়াল সুন্দর দেখতে।

 2 years ago 

শীতকালে ঘুরাঘুরি করতে সত্যি অনেক ভালো লাগে। আপনি বাণিজ্য মেলায় গিয়েছেন এবং ঘুরাঘুরি করেছেন জেনে ভালো লাগলো। আসলে মেলায় গেলে বিভিন্ন রকমের আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে। আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে আপু। অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি তো শীতকালে মেলা শুরু হওয়া থেকে শেষ অবধি যেতে থাকি এবং ঘুরে ঘুরে অনেক কিছু কেনাকাটা। বাচ্চাদের সাথে অনেক আনন্দ করা হয় ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর মন্তব্য করেছেন।

 2 years ago 

কৃত্রিম ফুলের ফটোগ্রাফি গুলো বেশ দুর্দান্ত হয়েছে । কাপড় বা, প্লাস্টিকের তৈরি এই ফুলগুলো বাসায় সাজিয়ে রাখলে রুমের সৌন্দর্য বৃদ্ধি পায়। বাণিজ্য মেলায় খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

মেলায় গেলে অনেক কিছু দেখা যায় এবং অনেক কিছু ফটোগ্রাফি নেওয়া যায়।ফুলগুলো যখন কিনেছিলাম তখন কিছু ফটোগ্রাফি নিয়েছিলাম যা আমি আপনাদের সাথে শেয়ার করেছি।

 2 years ago 

আপু আপনার কক্সবাজারে শিল্প বাণিজ্য মেলার আর্টিফিশিয়াল ফুলের ছবিগুলো সত্যি চমৎকার হয়েছে। ফুলগুলো দেখে মনে হচ্ছে যেন সত্যিকারের তাজা ফুল। এই ফুল গুলো দেখতে আমার কাছেও ভীষণ ভালো লাগে। আপনি বেশ ভালই করেছেন সবগুলো কালার থেকে একটি একটি করে বেছে নিয়ে একটি তোরা বানিয়েছেন যেটি বেশ ভালো লাগবে দেখতে। আর আসলে শীতকাল মানেই ঘোরাঘুরির সময়। বেশ ভালো সময় উপভোগ করেছেন। ভালো লাগলো ।ধন্যবাদ।

 2 years ago 

একেক টা কালার থেকে একটা একটা ফুল নিয়ে খুব সুন্দর একটি তুরা বানিয়েছি যেটা দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

আপনার আর্টিফিশিয়াল ি ফুলের ফটোগ্রাফি গুলো দেখে সত্যি মুগ্ধ হলাম। ফুল হল সৌন্দর্যের প্রতীক যেটা মানুষকে মনোরঞ্জিত করে। বিভিন্ন কালারের ফুল দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

ফুল আমারও দেখতে অনেক ভালো লাগে বিশেষ করে আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে বেশ সুন্দর হয়।

 2 years ago 

আপু আমি তো প্রথমে দেখে ভেবেছিলাম বাস্তবের ফুল। এরপর আপনার পোস্ট পড়ে জানতে পারলাম এগুলো প্লাস্টিকের ফুল। আমার কাছে সবগুলো ফুল খুব সুন্দর লেগেছে। বিশেষ করে হলুদ ফুলগুলো দেখতে খুবই সুন্দর। এই ফুলগুলো ঘরের ভিতরে সাজিয়ে রাখলে দেখতে খুবই সুন্দর লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু ঘরের ভিতরে সুন্দর করে টবের মধ্যে যদি সাজিয়ে রাখা হয় দেখতে দারুন লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67808.66
ETH 3248.00
USDT 1.00
SBD 2.67