||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১২০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading.jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১৩৭.৩২৫। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৪,৭৫৫.৮০০।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১২০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১২০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৪,৭৫৫.৮০০ এস পি
পাওয়ার আপ (SP)১২০ স্টিম
বর্তমান এসপি৪,৮৭৫.৮০৭ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 10 months ago 
 10 months ago 

বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে আপনি নিজেকে লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ শেয়ার করার জন্য ৷

 10 months ago 

ঠিক বলছেন ভাইয়া পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য ভাল।

 10 months ago 

পাওয়ার আপ করা মানে একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আজকে ১২০ স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো আপু। অসংখ্য ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আশা করি কিছুদিন পরে প্রথম ডলফিন অর্জন করব।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ।

 10 months ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগছে। ১২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 10 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার লোকের কোন বিকল্প নেই। বেশ বড় এমাউন্ট পাওয়ার আপ করেছে আপনি। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপু আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। আজ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু আমার পাওয়ার আপ পোস্ট দেখার জন্য।

 10 months ago 

কোন কাজ করতে গেলে নিজের শক্তি যদি না থাকে তাহলে সেই কাজে সফলতা অর্জন করা কঠিন।আপনি সেই কাজটিকে অনেক সুন্দর ভাবে সম্পূর্ণ করার চেষ্টা করছেন যা আপনাকে ভবিষ্যতে অনেক আলো কিছু অর্জন করতে সাহায্য করবে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে পাওয়ার আপ খুব জরুরী।

 10 months ago 

বাহ্! আপনি বেশ বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। আপনি ১২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪,৮৭৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনি প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 10 months ago 

জি ভাইয়া আশা করি আগামী সপ্তাহ হয়ে যাবো।

 10 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি কিন্তু আমার কাছে বেশ ভালো লেগেছে। কারণ বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করাটা বুদ্ধিমানের কাজ। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য তত বেশি সুন্দর রাস্তার উন্মোচন হবে।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া আপানকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61986.52
ETH 2406.81
USDT 1.00
SBD 2.65