অপরূপ সুন্দর কিছু আকাশের এবং প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

শুভ বিকেল সবাইকে!

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আপনাদের সাথে ব্লগিং করে যুক্ত আছি কক্সবাজার শহর থেকে বাংলাদেশের। তো বন্ধুরা অনেক ভালো লেগেছে বাংলা ভাষায় ব্লগিং করতে পেরে। মনের কথা গুলো বাংলায় প্রকাশ করতে পেরে অনেক বেশি আনন্দিত। এত সুন্দর একটি প্ল্যাটফর্মে কাজ করতে পেরে নিজেকে অনেক বেশি ধন্য মনে করি।

sky5.jpg

প্রতিদিন ভিন্ন কিছু শেয়ার করতে বেশ ভালো লাগে। ভিন্ন কিছু দেখতে অনেক ভালো লাগে সবার কাছ থেকে। তো @amarbanglablog বন্ধুরা চলে এসেছি আজকেও নতুন কিছু আপনাদের সাথে শেয়ার করব বলে। কারণ পোস্টের ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে ভিন্ন ধরনের কিছু শেয়ার করতে চেষ্টা করি। আজকে শেয়ার করবো কিছু ফটোগ্রাফি। ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে তেমনি দেখতে অনেক ভালো লাগে। তবে সেই ফটোগ্রাফি যদি হয় এমন সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্যের অনেক ভালো লাগে। সবাই প্রাকৃতিক দৃশ্য দেখতে অনেক পছন্দ করেন। তাছাড়া প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে এবং সময় কাটাতে অনেক ভালো লাগে।

আমার কিন্তু সবার থেকে ব্যতিক্রম নয় প্রকৃতির মাঝে সময় কাটাতে ভীষণ পছন্দ করি আমি। বিভিন্ন সময় বিভিন্ন দিক থেকে তোলা আজকের সেই প্রকৃতির মাঝে সময় কাটানোর দৃশ্য গুলো আপনাদের সাথে শেয়ার করব। মাঝে মাঝে মনে হয় আমাদের প্রাকৃতিক দৃশ্য গুলো দেখলে বিশ্বের অন্যান্য কোন ইউরোপ কান্ট্রিতে বসবাস করি এমন মনে হয়। কারণ আমাদের প্রাকৃতিক কিংবা আকাশের দৃশ্য গুলো কিন্তু বেশ সুন্দর। যদি সময় দিয়ে ধৈর্য সহকারে করা হয় তাহলে সুইজারল্যান্ড কে ও আমাদের দেশ হার মানাবে প্রাকৃতিক দৃশ্যের মধ্যে। নিজের দেশের মধ্যে খুব সুন্দর করে ঘোরাঘুরি করে আনন্দ খুঁজে পাওয়ার সুযোগ আছে এবং জায়াগাও অনেক আছে।

তাহলে চলুন বন্ধুরা আমার আজকের শেয়ার করা আকাশের এবং প্রাকৃতিক দৃশ্যের সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে আসি —-


sky.jpg

sky1.jpg

sky2.jpg

sky3.jpg

sky4.jpg

sky5.jpg

sky6.jpg

sky7.jpg

sky8.jpg

qara-xett.png

প্রিয় বন্ধুরা আমার আজকের শেয়ার করা আকাশের এবং প্রকৃতির ফটোগ্রাফি গুলো আপনাদের কেমন লেগেছে? আশা করি আমার আজকের শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লেগেছে আমি এই প্রত্যাশা করি। কারণ এমন সুন্দর দৃশ্য কিন্তু সবার ভালো লাগারই কথা। এমন সুন্দর আকাশের দৃশ্য কারো কাছে ভাল না লেগে থাকতে পারে না। কারণ যেহেতু সবাই প্রকৃতির প্রেমিক, প্রকৃতির এমন দৃশ্য অবশ্যই ভালো লাগবে। যদি নিজের ইচ্ছা শক্তি থাকে তাহলে অনেক কিছু করা সম্ভব শুধু ফটোগ্রাফির ক্ষেত্রে নয়। তাই আমিও প্রতিনিয়ত চেষ্টা করি সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার।

আজ এই পর্যন্ত বন্ধুরা আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লেগেছে। আপনাদের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগে থাকলে তাহলে আমার ফটোগ্রাফি গুলো করা সার্থক হয়েছে মনে করব।।


ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিফটোগ্রাফি
লোকেশনকক্সবাজার


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার সংক্ষিপ্ত পরিচিতি।
আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি।তাই আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Banner_Annivr44.png

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

Sort:  
 last year 

আমাদের দেশেও প্রকৃতির অপরূপ সৌন্দর্যে ভরপুর। আমরা যদি খেয়াল করি আসলে এই দেশ সুইজারল্যান্ড কেউ হার মানাবে। ফটোগ্রাফি গুলোর মাধ্যমে লক্ষ্য করলে দেখা যায় প্রকৃতির অপরূপ সৌন্দর্য। অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি ধন্যবাদ।

 last year 

একদম ঠিক বলেছেন আপু আমাদের বাংলাদেশের প্রকৃতি কিন্তু কম সুন্দর নয়।

 last year 

আপু আপনি ঠিক বলেছেন মাঝে মাঝে আমাদের দেশের সুন্দর সুন্দর কিছু প্রাকৃতিক পরিবেশ দেখলে মনে হয় যেন আমরা কোন ইউরোপ কান্ট্রি তে থাকি ঠিক অতটাই সুন্দর লাগছে । আপনি খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু ।খুবই ভালো লেগেছে আমার কাছে ফটোগ্রাফি গুলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে অনুপ্রাণিত করেছেন আমাকে।

 last year 

সত্যি আপু প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে এবং সময় কাটাতে খুবই ভালো লাগে। আর যদি এত সুন্দর প্রকৃতি হয় তাহলে তো আরো ভালো লাগে। আপু আপনার শেয়ার করা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে। দারুন সব ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

এমন সুন্দর দৃশ্য দেখতে অনেক ভালো লাগে তাছাড়া সময় কাটাতে ভীষণ ভালো লাগে অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আসলে প্রকৃতির মাঝে সময় কাটাতে অনেক ভালো লাগে। আর প্রকৃতির কাছে মনের কথা বলা যায়, সে কখনো মানুষকে ঠকায় না। আপনার বিভিন্ন সময়ের কাটানো প্রকৃতির ছবিগুলো চমৎকার ছিল। ধন্যবাদ আপু সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

দারুন বলছেন আপু প্রকৃতি কখনো কাউকে ঠকায় না অসাধারণ কথা গুলো বলছেন ধন্যবাদ।

 last year 

প্রকৃতির মাঝে সময় কাটাতে এবং আকাশ ও প্রকৃতির ফটোগ্রাফি করতে আমার কাছে বেশ ভালো না। আকাশ এবং প্রাকৃতিক দৃশ্যে ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। এতসব দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

 last year 

অনেক ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগার জন্য।

 last year 

ওয়াও আপু আপনি আজ আমাদের মাঝে অপরূপ সুন্দর কিছু আকাশের এবং প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি। শেয়ার করেছেন আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে ডিএসএলআর ক্যামেরা দিয়ে উঠানো হয়েছে এত সুন্দর ছিল। সব ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে আপু।

 last year 

চেষ্টা করি ভাইয়া সব সময় সুন্দর ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করার।

 last year 

ফটোগ্রাফি করতে এবং ফটোগ্রাফি পোস্ট ভিজিট করতে খুবই ভালো লাগে। ভালো লাগে নতুন নতুন সৌন্দর্য গুলো উপভোগ করতে
আপনি প্রকৃতি সৌন্দর্যগুলো অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন বিশেষ করে নীল আকাশের বুকে ভেসে বেড়ানোর সাদা মেঘের ভেলা গুলো দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম

 last year 

জি ভাইয়া আকাশে সাদা মেঘের ভেলা এবং সাথে নীল আকাশ অনেক ভালো লাগে।

 last year 

অপরূপ সৌন্দর্যময় আকাশের এবং প্রাকৃতিক দৃশ্য দেখে আমি তো একেবারেই মুগ্ধ হলাম। অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনি আমাদের মাঝে হাজির হয়েছেন। আমি তো এক পলকে আপনার ফটোগ্রাফি গুলোর দিকে তাকিয়েছিলাম। যে কেউ ই আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখলে মুগ্ধ হবে। আমাদের মাঝে প্রত্যেকটা ফটোগ্রাফি তুলে ধরেছেন দেখে ভালো লাগলো।

 last year 

সব সময় চেষ্টা করি আপু ভালো কিছু আপনাদের সাথে শেয়ার করার তবে অনেক ভালো লেগেছে আপনার মন্তব্য পেয়ে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44