টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ|| ১০% লাজুক-খ্যাক

in আমার বাংলা ব্লগ2 years ago
আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি বাংলাদেশ থেকে আপনাদের সাথে যুক্ত আছি।প্রতিদিনের ন্যায় আজও আমি একটি পোস্ট শেয়ার করার জন্য হাজির হয়েছি।আশা করি আপনারা সবাই ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায়, সৃষ্টিকর্তার অশেষ রহমতে বেশ ভালো আছি।

Add a heading (1).jpg

আমি আজ শেয়ার করব আপনাদের সাথে পাওয়ার আপ এ অংশ গ্রহণের বিষয় নিয়ে।এটা আমার ডিসেম্বর সিজন-৩ তে প্রথম পাওয়ার আপু।ইদানিং অনেক ব্যস্ত সময় যাচ্ছে তাই সময় করে পাওয়ার করার সুযোগ পাচ্ছিনা।তাই আজ একটু ফ্রি মনে করায় চলে এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে শেয়ার করার জন্য। সবাই জানেন আশা করি পাওয়ার আপ কেন করতে হয়।পাওয়ার আপের উপকারিতা কি? সে সম্বন্ধে সবাই ভাল বুঝেন।সেই মোতাবেক আমিও আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে স্থায়ীভাবে "আমার বাংলা ব্লগ" এ কাজ করার জন্য আমার অগ্রযাত্রা।এই শুভ যাত্রায় যেন আমার সফলতা আসে সেই উদ্দেশ্যে আমি পাওয়ার আপে অংশ নিচ্ছি।চেষ্টা করবো প্রতি সপ্তায় কম বেশি পাওয়ার আপ করার।

শুরু করা যাক তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ সমূহ স্ক্রিনশট আকারে আপনাদের সাথে শেয়ার করি


প্রথম ধাপ

প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-২৯৯.৭৬৩।সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৭৬৪.২৪০।

Screenshot_1.jpg


দ্বিতীয় ধাপ

এখন আমার নিজের স্টিমিট অ্যাকাউন্ট লগইন করতে হবে স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি।ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপডাউন এ যাব।ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

Screenshot_2.jpg


তৃতীয় ধাপ

পাওয়ার আপ এ ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে।পাওয়ার আপ কত পরিমাণ করব তা আমি এমাউন্টের ঘরে বসায় দিব।আমি ১০ স্টিম পাওয়ার আপ করব তাই আমি এমাউন্টের ঘরে ১০ বসায় দিলাম।

Screenshot_3.jpg


চতুর্থ ধাপ

এবার পাওয়ার আপে ক্লি করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো।ক্লিক করে দেওয়ার পর পাসওয়ার্ড বসায দিয়ে ওকে বাটনে ক্লিক করে দিলে পাওয়ার আপ হয়ে যায়।।

Screenshot_4.jpg


শেষ ধাপ

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে।আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

Screenshot_6.jpg

চতুর্থ বারের মত পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৭৬৪.২৪০
পাওয়ার আপ (SP)১০ স্টিম
বর্তমান এসপি৭৭৪.২৪১

তাহলে বুঝা যাচ্ছে আমার একাউন্টের পাওয়ার আপ বৃদ্ধি সঠিকভাবে সম্পন্ন করা হয়েছে।


যদি [আমার বাংলা ব্লগ কমিউনিটি] তে দীর্ঘ মেয়াদে কাজ করতে চান তাহলে এভাবে পাওয়ার আপ করে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করবেন।তাহলে অবশ্যই সফলতা আসবে সকলের।এভাবে পাওয়ার আপ বৃদ্ধি করে সবাই এগিয়ে আসুন একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে।আজ এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন।

🌸ধন্যবাদ সবাইকে🌸

@samhunnahar

APJuWYdNufXfexVJdadzh84ubwxgJmQjFLw8A4brEnLhiNQZMwLugdSp3uqms5vy2mBSzFXGayCQ89zkBUH9WJkpJyLtrjBFWFg3yqJLgMpGXpKhoS7sRn5caj7o7E2RD15UbNVFsTMWGdT3J4JF2P75YwSv7CtVBnbfgMY5AKrRKdBd4xhVpA6oA5Khtkx9oQEci3YH9cgF4c1qZ2QD5YCXRiUX.gif

Banner2.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন জানতে পেরে খুবই ভালো লাগলো আসলে আমাদের এই প্লাটফর্মের টিকে থাকতে হলে এবং সফলতা অর্জন করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতেই হবে।।

 2 years ago 

জ্বী ভাইয়া ঠিক বলছেন এ প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের বিকল্প নেই।

 2 years ago 

ফাঁকা সময়ের উপযুক্ত ব্যবহার করেছেন আপু।ভালো লাগলো দেখে।
আশা করি,সময় এলে ভালো কিছু পাবেন।শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া ভালো লেগেছে আপনার মন্তব্য পড়ে।

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত আমাদের নিজের পাওয়ার বৃদ্ধি করা এখন তো জরুরী। যে যত পাওয়ার বৃদ্ধি করবে এভাবে সে তত বিভিন্ন কাজে অংশগ্রহণ করতে পারবে খুব সহজে। পাওয়ার বৃদ্ধি র মধ্য দিয়ে খুব সহজে ডেলিগেসন করা সম্ভব।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ হবে তত বেশি কাজ করার সুবিধা হবে তাই পাওয়ার খুবই দরকার।

 2 years ago 

আপু আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। এভাবে এগিয়ে যান আপু। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু অনুপ্রেরণা দেওয়ার জন্য আপনার জন্য শুভ কামনা রইল অনেক।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো আপু। এই প্লাটফর্মে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পওয়ার আপের বিকল্প নেই। তবে আপনার লক্ষ্য সম্পর্কে জানতে পারলে ভালো লাগতো। যাইহোক শুভকামনা রইল।

 2 years ago 

আমার লক্ষ্য হচ্ছে একটাই যতটুকু পারি পাওয়ার আপ করতে থাকবো নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করব এবং স্টিমিট প্ল্যাটফর্মে কাজের অগ্রগতি বৃদ্ধি করব।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি দশ সিস্টেম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করার প্রচেষ্টা সব সময় চালিয়ে যাব এবং নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার আপ্রাণ চেষ্টা করব।যেন স্টিমিটের কাজ আরো প্রসারিত হয় সে উদ্দেশ্য নিয়ে এগিয়ে যাচ্ছি ইনশাল্লাহ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি ভাইয়া ঠিক বলেছেন পাওয়ার আপের মাধ্যমে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে হবে তাহলে আমাদের লক্ষ্য পূরণ হবে।

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি পায়। আপনি এই সিজন ৩ এর এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আশা করছি এই ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

ইনশাল্লাহ চেষ্টা চালিয়ে যাব প্রতি সপ্তাহে কম বেশি যতটুকু পারি পাওয়ার আপের মাধ্যমে সিজন থ্রিতে অংশগ্রহণ করার এবং একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ নিয়ে সুন্দর মন্তব্য করার জন্য।পাওয়ার আপ নিয়ে খুব সুন্দর অনুপ্রেরণা দিয়েছেন যা আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

একাউন্টঃ @samhunnahar
পাওয়ার বৃদ্ধিঃ = 1.3089%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58647.58
ETH 2550.58
USDT 1.00
SBD 2.50