ভিডিওগ্রাফিঃ- সুইমিং পুলে বাচ্চাদের সাঁতার দেওয়ার একটা ভিডিও।

in আমার বাংলা ব্লগ9 months ago

জুমা মোবারক সবাইকে,

আসসালামুয়ালাইকুম আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল ব্লগার ভাই ও বোনেরা। আশা করি আপনারা সকলেই ভাল আছেন শুক্রবার দিনে। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি আপনাদের দোয়ায়। সৃষ্টিকর্তার অসীম রহমতে সুস্থ আছি সেটা হচ্ছে লাখো শুকরিয়া। কারণ আমরা যখন দিনশেষে সুস্থ থাকতে পারি তখন আমাদের জন্য সার্থকতা। কারণ পরিস্থিতির যা অবস্থা কিন্তু সুস্থ থাকা এত বেশি সহজ নয়। সবকিছু দিনদিন যেমন কঠিন হয়ে যাচ্ছে আসলেই সুস্থ থাকাটাও আমাদের জন্য অনেক কঠিন ব্যাপার হয়ে গেছে। কারণ শুধু শারীরিকভাবে সুস্থ থাকলে হবেনা। মানুষকে মানসিকভাবে সুস্থ থাকতে হয়। সেই জন্য খুব সুন্দর একটি পরিবেশের দরকার। তো বন্ধুরা অনেক কথা হয়ে গেল। এখন মূল পর্যায়ে চলে আসি ।মূলত আমি প্রতি সপ্তাহে একটি করে ভিডিওগ্রাফি শেয়ার করি সেটা আপনারা অবশ্যই জানেন।

p.jpg

তবে তা বিভিন্ন ধরনের ভিডিও হতে পারে আমি চেষ্টা করি সুন্দর ভাবে সেই ভিডিওগুলো ধারণ করার। এবং সেই ভিডিও গুলো আমি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। তবে একটা বিষয় না বললে নয় সেটা হচ্ছে আমি আপনাদের কাছ থেকে অনেক বেশি অনুপ্রাণিত হই। কারণ আপনারা আমার ভিডিও গুলো সব সময় দেখেন এবং আমাকে অনেক বেশি উৎসাহিত করেন। যার কারণে আমি সব সময় অনুপ্রাণিত হয়ে আবারও সুন্দর সুন্দর ভিডিও আপনাদের সাথে শেয়ার করার জন্য চলে আসি। আজকে আমি যে ভিডিও শেয়ার করব তা হচ্ছে বাচ্চারা সুইমিং পুলে গোসল করার একটি ভিডিও। বাচ্চাদেরকে নিয়ে যখন ইনানী ভ্রমণে গিয়েছিলাম তখন আপনাদের বেশ কিছু ব্লগিং আমি শেয়ার করেছিলাম। তখনকার একটা ভিডিও আমার মোবাইলে ছিল যেটা আমি বাচ্চাদের সুইমিং এর সময় নিয়েছিলাম।

p2.jpg

তো বন্ধুরা বাচ্চারা অনেক বেশি আনন্দ করেছিল সুইমিংপুলে গোসল করার সময়। আমি সেই সময় চিন্তা করেছিলাম একটা ভিডিও নিলে কেমন হয়। যেই ভিডিওটি স্মৃতি হিসেবে থেকে যাবে। আজকেই ভাবলাম সেই ভিডিওটা আপনাদের সাথে শেয়ার করলে হয়তো আপনাদের ও ভালো লাগবে দেখতে। আমরা গ্রামের পুকুরে অনেক গোসল করেছি। অনেক আনন্দ করেছি অনেক সাঁতার কেটেছি ছোট বেলায়। কিন্তু এখনকার বাচ্চারা পুকুর চিনে না সাঁতার জানে না কিছুই বুঝে না। কারণ তারা শহরেই বড় হচ্ছে এবং এখানে তো পুকুর বলতে কিছু নেই। তাছাড়া এখন যারা গ্রামে বড় হচ্ছে তাদেরও একই অবস্থা। কারণ গ্রামেও তেমন পুকুর নেই বললে চলে। বলতে পারেন এখনকার বাচ্চারা একদম সাঁতার বলতে কিছুই জানে না। তো বন্ধুরা চেষ্টা করেছিলাম বাচ্চাদেরকে সাঁতার শেখানোর। আসলে এটা একদিনে সম্ভব নয় প্রতিদিন প্র্যাকটিস করতে হয়।

p1.jpg

ভিডিওটি আমি আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে তাহলে শুরু করা যাক—----


ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিও মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

Sort:  
 9 months ago 

বর্তমান যে দিনকাল পড়েছে সেখানে সুস্থ থাকাটা সত্যি অনেক কঠিন কাজ হয়ে পড়ছে। শারীরিক এবং মানসিক উভয় সুস্থতার প্রয়োজন রয়েছে আমাদের জন্য। আপু আপনি প্রতি সপ্তাহে একটি করে ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেন জানতে পেরে ভালো লাগলো। আপনার শেয়ার করা সুইমিং পুলে বাচ্চাদের সাঁতার কাটার এই ভিডিওটি দারুন লাগলো আমার কাছে। সাঁতার কাটার সুইমিং পুলটি বেশ বড় দেখছি।

 9 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি সময় দিয়ে আমার আজকের শেয়ার করা ভিডিওগ্রাফিটি দেখার জন্য।

 9 months ago 

এজন্যই তো কথাই আছে সুস্বাস্থ্য সকল সুখের মূল।
একমাত্র সুস্থ থাকতে পারলেই পারিপার্শ্বিক যেকোনো কাজ ভালো লাগে।
সুইমিংপুলে কখনো গোসল করা হয়নি তবে পদ্মা নদীতে গোসল করার খুব ভালো অভিজ্ঞতা রয়েছে।
বাচ্চাদের সুইমিংপুলে গোসল করার দৃশ্য দেখে সত্যি অনেক ভালো লাগলো।

 9 months ago 

সুস্থ থাকলে তো কাজগুলোও সুন্দরভাবে করা যায়। অনেক ভালো লাগলো অনেক ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন সুইমিং পুলে বাচ্চাদের সাঁতার দেওয়ার একটা ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা পোস্ট দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। এমনিতেই বাচ্চারা পানিতে সাঁতার দিতে বেশ ভালোবাসে। ঠিক বলেছেন আপু আপনি শহরে সাঁতার দেওয়ার মতো পানির তেমন ব্যবস্থা নেই তবে একদিন বাচ্চারা পানি পেলে আনন্দে মেতে ওঠে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর গঠনমূলক মতামত দিলেন অনেক ভালো লাগলো।

 9 months ago 

আপু সত্যি সুইমিং পুলে বাচ্চাদের সাঁতার দেওয়ার ভিডিও দেখে অনেক ভালো লাগলো। সত্যি আপু এখনকারের বাচ্চারা পুকুর কি জিনিস চেনে না। আসলে আপু আমরা তো গ্রামের পুকুরে সাঁতার শিখেছি।এখানকারের বাচ্চারা শহরের চার দেয়ালের মধ্যে বন্দি থাকে । যাইহোক আপু বাচ্চাদের আনন্দঘন মুহূর্ত দেখে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু।

 9 months ago 

অনেক ভালো লাগলো আপু ভিডিওটি দেখলেন সেই সাথে খুব সুন্দর মতামত দিলেন।

 9 months ago 

সাতারঁ শেখাটা অনেক গুরুত্বপূর্ণ আমি মনে করি। এজন্য বাচ্চাদের ছোট থেকেই সাতারঁ শেখানো উচিত। শহরে এতো পুকুরও নেই, গ্রামে আছে। এজন্য ছোটবেলায় শিখতে পেরেছিলাম সাতারঁ। তবে ভাগ্নীদের দেখে মনে হচ্ছে তারা অনেক খুশি হয়েছিল সুইমিংপুলে সাতারঁ কাটতে পেরে

 9 months ago 

একদম ঠিক বলছেন সাঁতার শেখা খুবই দরকার। কিন্তু শেখার অপশন তো নাই এখানে। সেটা হচ্ছে বড় মুশকিল।

 9 months ago 

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59249.61
ETH 2526.11
USDT 1.00
SBD 2.46