গান কভার-“আমার মত এত সুখী নয়তো কারো জীবন ”

in আমার বাংলা ব্লগlast year

সবাই কেমন আছেন??

আমি@samhunnahar

আমি আপনাদের সাথে যুক্ত আছি বাংলাদেশ থেকে।


Add a heading (2).jpg

প্রিয় বাংলা ব্লগ বাসিরা আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজও আমি নতুন একটি গান কভার আপনাদের সাথে শেয়ার করবো। আপনারা সবাই আগেও জেনেছেন আমি গান শুনতে যেমন পছন্দ করি তেমনি গান গাইতে ও অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে চেষ্টা করি পোস্টের মধ্যে ভিন্নতা আনার। চেষ্টা করি কয়েক দিন পর পর একটা গান কভার শেয়ার করার। সেই চিন্তা ধারায় আজ আবারও আমি নতুন আরেকটি গান কভার নিয়ে উপস্থিত হয়েছি। আজ আমার গানটি হচ্ছে একটি ভাল লাগার গান বা প্রেমের গান বলেন। গানটি আমার ভীষণ ভালো লাগে। এই গান আমি ছোট বেলায় অনেক গাইতাম। এছাড়া স্কুলে কিংবা কোন অনুষ্টানে শোনাতাম গেয়ে। গান টি আমার অনেক ভাল লাগত এক সময়। সব সময় শোনে শোনে থাকতাম। তখকার অনেক জনপ্রিয় একটি গান ছিল।

“আমার মত এত সুখী নয়তো কারো জীবন ” গানটি আমার খুব পছন্দের একটি গান। আসলে এই ধরনের গান গুলো আমার খুব ভালো লাগে। শুনতে যেমন, ভালো লাগে তেমনি গান কভার করতে পারলে আরো বেশি ভালো লাগে। প্রেমের গান/বিরহের গান গুলো সাধারণত আমি অনেক পছন্দ করি। কেন জানিনা এত ভালো লাগে শুনলে মনের মধ্যে একটা ভিন্ন ধরনের অনুভূতি অনুভব করি। এই গান আমি এক সময় অনেক শুনতাম। তবে এখন শুনিনা তা নয় বৃষ্টির দিনে দিনে বেশি শুনি। সময় পেলেই গান শুনি এবং গাওয়ার চেষ্টা করি। এই ভাল লাগা থেকেই আমার গান কভার করা। গান কভার করে যদি আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি তাহলে আরো বেশি ভালো লাগে। তাই চেষ্টা করেছি গান গেয়ে আপনাদের সাথে শেয়ার করার। আশা করি আমার আজকের গান আপনাদের ভালো লাগবে। তাহলে আপনাদের সাথেই আমার আজকের গাওয়া গানটি শেয়ার করে নিচ্ছি।

গানের কিছু তথ্য


গান--“আমার মত এত সুখী নয়তো কারো জীবন ”
শিল্পী-খালিদ হাসান মিলু
ছায়াছবিবাবা কেন চাকর
পরিচালকনায়ক রাজ্জাক
সুরকারমোহাম্মদ রফিকুজ্জামান


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


আমার মত এত সুখী নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালবাসায় ঝরালো মায়ার বাঁধন।
জানি এই বাঁধন চিড়ে গেলে কভু
আসবে আমার মরণ।
আমার মত এত সুখী নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন।

বুকে ধরে যত ফুল ফোটালাম
সেই ফুলের কাটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরই নাম।

বুকে ধরে যত ফুল ফোটালাম
সেই ফুলের কাটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরই নাম।
কেন নিয়তির কাছে বারে বারে
হেরে যায় মানুষ এমন,
আমার মত এত সুখী নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন।

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙে দিতে এলো ঝড়।

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙে দিতে এলো ঝড়
কেন মমতার টানে কেঁদে মরে
বেদনার কথা একন।
আমার মত এত সুখী নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালবাসায় ঝরালো মায়ার বাঁধন
ঝরালো মায়ার বাঁধন,

ঝরালো মায়ার বাঁধন।

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

প্রয়াত খালিদ হাসান মিলু আমাদের দেশের একজন বিখ্যাত শিল্পী। কালজয়ী অনেক গানের শিল্পী। তার গাওয়া আমার মত এত সুখী নয়তো কারো জীবন গানটি বেশ দরদ দিয়ে গেয়েছেন। আপনার দরদী গায়কিতে সামান্য সুরের খেলাপ ও উচ্চারণ ত্রুটি উতরে গিয়েছে।বেশ ভালো গেয়েছেন আপু। আমার ভালো লেগেছে। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

খালিদ হাসান মিলুর গান গুলো সব সময় সেরা। অনেক ভালো লাগে খালিদ হাসান মিলুর গানগুলো গাইতে আমিও তাই কভার করে আপনাদের সাথে শেয়ার করেছি।

 last year 

বাহ্ খুব সুন্দর একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করয়েছে আপু।আপনার কণ্ঠে দারুন লাগছে শুনতে।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু আমার গান কভারটি আপনার অনেক ভালো লেগেছে তাই।

 last year 

আমার মত এত সুখী নয়তো কারো জীবন। কি বলবো আপু এই গানের মুভি দেখে হাজার হাজার মানুষ কান্না করেছেন। গানটি আমার খুব প্রিয় একটি গান। আপনার কন্ঠে গানটি শুনে এত বেশি ভালো লাগলো যে আপনাকে বলে বোঝাতে পারবো না। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

তখনকার একটা অনেক জনপ্রিয় এবং সেরা মুভি ছিল এমন মানুষ বাদ নেই মুভি দেখে কান্না করেছিল।

 last year 

অনেক আগে শুনেছিলাম গানটি বেশ ভালই লাগতো। কিন্তু বহুদিন পর গানটি আপনার গলায় শুনতে পেরে খুব ভালো লাগলো। আমার কাছে আপনার কন্ঠে গানগুলো খুবই ভালো লাগে। ভীষণ মিষ্টি একটা কন্ঠ। ধন্যবাদ আপু গানটি আমাদের মাঝে কভার করার জন্য

 last year 

আমার গান কভার গুলো সব সময় আপনার ভালো লাগে তাই অনেক বেশি অনুপ্রাণিত হয়।

 last year 

আমার পছন্দের একটি গান শেয়ার করেছেন আপনি। এই গানটি আমার কাছে শুনতে বেশ ভালো লাগে। অনেকদিন পর আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার গানের গলা বেশ চমৎকার। আপনার কন্ঠে এরকম আরো গান শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অসাধারণ একটি গান আপু অনেক ভালো লেগেছে আমার গান কভার টি শুনছেন আপনি।

 last year 

আপু আপনি খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে এই গান নতুন করে শুনতে পেয়ে আরও বেশি ভালো লাগলো। এই গান যত শুনি ততই যেন ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর গান কভার করার জন্য।

 last year 

চেষ্টা করেছি আপু যতটুকু পারি আপনাদের ভালো লাগার জন্য আপনাদের বিনোদন দেওয়ার জন্য।

 last year 

অনেক সুন্দর একটা গান কভার করেছেন আপনি। এই গানটা আমার খুবই পছন্দের একটা গান। বেশিরভাগ সময় আমি এই গানটি শুনে থাকি আমার খুবই ভালো লাগে। প্রত্যেকটা লাইন আপনি অনেক সুন্দর ভাবে কভার করেছেন শুনে মনটা ভরে গেল। খালি গলায় এরকম গানগুলোর কভার করলে শুনতে অনেক বেশি ভালো লাগে। এরকম গানগুলো পরবর্তীতে ও আপনার কন্ঠে শোনার জন্য অপেক্ষায় থাকলাম।

 last year 

আমার শেয়ার করা গান কভার গুলো আপনি প্রতিনিয়ত শুনেন এবং খুব সুন্দর সুন্দর উৎসাহ দিয়ে অনুপ্রাণিত করেন অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62339.62
ETH 2444.37
USDT 1.00
SBD 2.62