||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||৩০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগ7 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading (2).jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি। আমি প্রথম ডলফিন অর্জন করেছি। এখন আমি দ্বিতীয় ধাপে এগিয়ে যাবো।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৩০.৫৮। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৫,১৫০.১৫১।

power.jpg


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

power1.jpg


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ৩০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ৩০ লিখে দিয়েছি।

power2.jpg


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

power3.jpg


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

power4.jpg

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৫,১৫০.১৫১ এস পি
পাওয়ার আপ (SP)৩০ স্টিম
বর্তমান এসপি৫,১৮০.১৫১ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 7 months ago 

আপনার শক্তি বৃদ্ধি করার জন্য আজকে ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ নিজে করা এবং অন্যকে উৎসাহিত করা। যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের শক্তি বৃদ্ধি হয়। আপনি প্রথম ডলফিন অর্জন করে এখন দ্বিতীয় ডলফিন অর্জন করার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি পাওয়ার আপ করে আপনি আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করেন এই কামনা করি।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু সহযোগিতা করে পাশে থাকার জন্য।

 7 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে খুবই ভালো লাগে। আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডি ততই শক্তিশালী হবে। তবে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের অনেক গুরুত্বপূর্ণ। যাইহোক আপনার ৩০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 7 months ago 

আমাদের প্রত্যেকের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়ার জন্য।

 7 months ago 

আপনার ৩০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। আপনি প্রথম ডলফিন অর্জন করে এখন দ্বিতীয় ডলফিন অর্জন করার জন্য পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করেন এই কামনা করি।

 7 months ago 

জ্বী ভাইয়া প্রথম ডলফিন অর্জন করেছি এখন তৃতীয় ডলফিনে এগিয়ে যাব।

 7 months ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ারপের কোন বিকল্প নেই। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে আরও এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

ধন্যবাদ আপু আপনাকে এত বেশি উৎসাহ দেওয়ার জন্য।

 7 months ago 

৩০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে যেমন ভালো লেগেছে, তেমনি অনেক বেশি উৎসাহিত ও হয়েছি। প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন দেখেই ভালো লেগেছে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করা সবার জন্যই খুবই জরুরী। আশা করছি ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন।

 7 months ago 

চেষ্টা করতেছি ভাইয়া নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যাওয়ার জন্য।

 7 months ago 

আপনি আপনার টার্গেটকে সামনে রেখে প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন৷ আজকেও খুবই ভালোভাবে আপনি পাওয়ার আপ করেছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার পাশাপাশি টার্গেটেও পৌঁছে যেতে পারবেন।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 7 months ago 

আপু আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু দোয়া করবেন সব সময় যেন আরো অনেক দূরে এগিয়ে যেতে পারি।

 7 months ago 

৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে চলেছেন আপনার জন্য শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ।

 7 months ago 

৩০ স্টিম পাওয়ার আপ করে আপনি আরো এক পা এগিয়ে গেলেন আপনার লক্ষ্যের দিকে। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুবই সুন্দরভাবে লক্ষ্যে পৌঁছানো যায়। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 7 months ago 

স্টিমিটে ভাল ভাবে কাজ করতে গেলে পাওয়ার আপ দরকার আপু। ভাল লাগলো।

 7 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66930.79
ETH 3268.09
USDT 1.00
SBD 2.64