আমার প্রথম বাংলা গান কভার-"আমি তোমারি প্রেম ভিখারী"

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো "আমার বাংলা ব্লগ" বন্ধুরা


আশা করি সবাই ভাল আছেন? আমি ও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছি। আজ আমি আবার চলে এসেছি আপনাদের মাঝে নতুন আরেকটি ব্লগ নিয়ে। সকাল থেকে কি পোস্ট করবো ভাবতে ভাবতে হঠাৎ সিদ্ধান্ত নিলাম আজ একটি গান শেয়ার করবো। তাই গান রেকর্ডিং শুরু করে দিই। গান রেকর্ডং শেষ হলে আবার এডিটিং করি। আবার লিখা শুরু করি। অনেক সময় সাপেক্ষ ব্যাপার বলা চলে। আবার ইউটিউব এ আপলোড করা অনেক কাজ। যাক সব ঠিকঠাক করে অবশেষে আমার গান শেয়ার করার জন্য প্রস্তুত। তাই আমি হাজির হয়ে গেলাম।


আমার আজকের প্রথম গান গচ্ছে একটি বাংলা আধুনিক গান কভার। গান টি গেয়েছেন আমাদের শ্রদ্ধেয় কণ্ঠশিল্পী- ছৈয়দ আব্দুল হাদি। গানটি হচ্ছে "আমি তোমারি প্রেম ভিখারী"। গান টি আমার খুব পছন্দের একটি গান। যখন সময় হয় তখন আমি বিভিন্ন ধরনের গান শুনে থাকি। তবে বেশি ভাগ গান শুনা হয় বাংলা আধুনিক গান গুলো। আধুনিক গানের মধ্য কষ্টের গান গুলো বেশি ভাল লাগে। আগে স্কুল জীবনে অনেক গান গাইতাম। চাকরি যখন করতাম তখন ও গাইতাম। যখন গান গাওয়া হত তখন গলা ও ঠিক ছিল। এখন গান করিনা গলা বসে গেছে। তাই ভাবতেছি এবং সিদ্ধান্ত ও নিছি এবার থেকে মাঝে মাঝে গান ও শেয়ার করবো।

বন্ধুরা আমার গান কেমন শুনতে হয়েছে আপনারা ত জানাবেন। তারপর ও বলতেছি এটা আমার প্রথম গান আমার বাংলা ব্লগ এ। ভুল হওয়া টা অস্বাভাবিক না, ভুল হতে পারে। যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সুন্দর ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

গানের তথ্য


গানঃ আমি তোমারি প্রেম ভিখারী
কন্ঠশিল্পীঃ ছৈয়দ আব্দুল হাদি
গানের কথাঃ আহমেদ ইমতিয়াজ বুলবুল

আমার প্রথম গানের ভিডিও

[গানের লিরিক্স]


আমি তোমারি প্রেম ভিখারী,
ভালবেসে ঠাই দিও পরানে গো
ভালবেসে ঠাই দিও পরানে

আমি তোমারি তুমি আমারি
পশে থেকো জীবনে মরনে গো
পশে থেকো জীবনে মরনে

বুকেরো ভিতরে আন্ধার কুটিরে
তুমি ওগো চান্দেরও বাতি
চোখের মনিতে শয়নে-স্বপনে
আছো তুমি দিবসও রাতি, (২)

ভালবেসে ঠাই দিও পরানে গো
পাশে থেকো জীবনে মরনে

তোমােরে আমি যে কত ভালবাসি গো
বোঝাবো কেমনে বোঝাবো?
তোমারে না পেলে জানি আমি জানি গো
মরিব অকালে মরিব(২)

ভালবেসে ঠাই দিও পরানে গো
পাশে থেকো জীবনে মরনে।

আমি তোমারি প্রেম ভিখারী,
ভালবেসে ঠাই দিও পরানে গো
ভালবেসে ঠাই দিও পরানে

আমি তোমারি তুমি আমারি
পশে থেকো জীবনে মরনে গো
পশে থেকো জীবনে মরনে

সোর্স


আজ আমার ব্লগিং এখানে শেষ করতেছি। আশা করি সকলেই আমার প্রথম গান কভার দেখবেন। ভাল লাগবে এই কামনা করি। ভুল হলে সুন্দর ক্ষমার দৃষ্টিতে দেখবেন আর মন্তব্য করে জানাবে। আপনাদের উৎসাহ পেলে হয়তো আর গান করার আগ্রহ বাড়বে। সবাই সুস্থ্য থাকবে, ভাল থাকবে।

ধন্যবাদ সবাইকে

আমি সামশুন নাহার হিরা
@samhunnahar

Banner2.png

Sort:  

সুন্দর গেয়েছেন আপনি। আপনার থেকে আরও অনেক গান শোনার আশায় রইলাম। ধন্যবাদ।

 2 years ago 

আমার গান যেন নিয়মিত হয় দেয়া করবেন।আপনাদের যাতে সুন্দর সুন্দর গান শুনাতে পারি সেই প্রচেষ্টা করে যাব।ধন্যবাদ
ভাইয়া

 2 years ago 

আপনার পুরো গানটি শুনেছি এবং গানের অন্তরালে যে একটি ডিপ মিউজিক ব্যবহার করেছেন, সেটার কারণে গানটি আরো বেশি সুন্দর হয়েছে। আর বিশেষ করে আপনার গলায় এই লাইনগুলো আমার বেশি ভালো লেগেছে 👇

বুকেরো ভিতরে আন্ধার কুটিরে
তুমি ওগো চান্দেরও বাতি
চোখের মনিতে শয়নে-স্বপনে
আছো তুমি দিবসও রাতি

 2 years ago 

ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দিয়েছেন,আমি সত্যি অনেক খুশি।আমার কাজ করার আগ্রহ অনেক বেড়ে গেল।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিঃসন্দেহে আপনি সুন্দর গেয়ে থাকেন। আশা করি সামনে আরো আপনার সুন্দর সুন্দর গান দেখতে পাবো ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার গাওয়া গান শুনে মুগ্ধ হয়ে গেলাম আপু। দারুন গেয়েছেন আপনি। সত্যি আপু আপনার গানের গলায় অনেক মাধুর্য আছে। আপনার মধুর কন্ঠে এই গানটি শুনে খুবই ভালো লেগেছে আমার। এভাবেই দারুন দারুন গান আমাদের মাঝে আবারও শেয়ার করুন এই কামনা করি।

 2 years ago 

আপু অনেক অনেক খুশি আমি আপনাদের এত উৎসাহ পাওয়ায়।আমি চেষ্টা করবো সুন্দর সুন্দর গান শেয়ার করার।আপনাকে অশেষ ধন্যবাদ আপু

 2 years ago 

আমি যখন একাকি থাকি তখন সব সময় গান শুনি , আপনার গাওয়া গানটি শুনে সত্যি অনেক ভাল লাগল , অনুভুতি নারা দিয়ে উঠল , দারুন গেয়েছেন আপু ,ধন্যবাদ আপু আপনাকে এই দারুন গানটা আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং আমার মনটা ভাল করার জন্য হলেও পরবর্তী গানটা আপনাকে গাইতে হবে আপু

 2 years ago 

জ্বি ভাইয়া অবশ্যই গাইবো।অনেক অনেক খুশি হয়েছি আপনাদের মতামত জানতে পেরে।খুব তাড়াতাড়ি আর একটা গান নিয়ে আপনাদের মাঝে উপস্হিত হবো ইনশাল্লাহ

 2 years ago 

আমি তোমারি প্রেম ভিখারী এই গানটি আমার প্রিয় একটি গান। সত্যিই আপনার কন্ঠে গানটি শুনে মন জুড়িয়ে গেলো। আশাকরি আপনার কাছে থেকে আরো সুন্দর সুন্দর গান শুনতে পারবো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া আমি চেষ্টা করবো গান নিয়মিত করতে।আপনাদের আনন্দ দিতে পেরে সত্যি আমি ধন্য।

 2 years ago 

প্রথমবার মনে হয় আপনার গান শুনলাম।সুন্দর গেয়েছেন।তবে খালি গলায় হওয়ার সময় ব্যাকগ্রাউন্ড সাউন্ড না দিলে পারফেক্ট হতো।

 2 years ago 

হ্যা ভাইয়া প্রথম গান কভার আমার।ধন্যবাদ সুন্দর মতামত দেওয়ার জন্য।চেষ্টা করবো যেভাবে ভাল হয় সেভাবে করার।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি বাংলা গান কভার করেছেন। আপনার কন্ঠে এই গানটি শুনে খুবই ভালো লাগলো আমার কাছে। আমি তো মাঝেমধ্যেই এই গান শুনে থাকি। আমাদের মাঝে এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমার গান কভার শুনেছেন বেশ ভাল লাগলো জেনে।আপনার সুন্দর মতামত অনেক অনুপ্রাণিত হয়েছি।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার নিজের গলায় গানটি শুনে অনেক ভালো লাগলো। আপনি সুন্দরভাবে গানটি বলার পাশাপাশি অনেক সুন্দরভাবে সুর মিলিয়েছেন।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

ভাইয়া সুর নামিলালে কি গান হবে? আমার মতে হবেনা।কারণ গানের সবচেয়ে মজার বিষয় তো সুর। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অসম্ভব সুন্দর গেয়েছেন আপু।ব্যাকগ্ৰাউন্ড মিউজিকের জন্য আরো অনেক ভালো লাগছে। গানটি আগে কখনো শোনা হয়নি আমার। এই প্রথম শুনলাম আপনার কন্ঠে। খুবই ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদের সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মতামত দিয়েছেন। আপনাদের সুন্দর মন্তব্যে অনেক অনুপ্রেরণা পেয়েছি। ইশাল্লাহ আরও সুন্দর সুন্দর গান কভার দেওয়ার চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41