||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading.jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৩৩৫.৯৮৫। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-২,৪২৬.০৪১।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png


আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি২,৪২৬.০৪১ এস পি
পাওয়ার আপ (SP)১০ স্টিম
বর্তমান এসপি২,৪৩৬.০৪২ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। সেই হিসেবে আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে সিজন থ্রিতে সবাই নিজস্ব টার্গেট নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছেন। আমি আশা করি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 last year 

ঠিক বলছেন ডিসেম্বর সিজন থ্রিতে সবাই খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগে।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন আপু। প্রতিনিয়ত আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিচ্ছেন এটা এই প্লাটফর্মে টিকে থাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এরই মধ্য দিয়ে আপনি ২৪৩৬ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 last year 

খুব সুন্দর অনুপ্রেরণা মূলক মন্তব্য ঠিক বলছেন আসলেই টিকে থাকার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করার প্রচেষ্টা।

 last year 

আপু আপনি তো দেখছি প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করেই যাচেছন। অবশ্য এতে করে আপনার একাউন্টের সক্ষমতাও অনেক অংশে বৃদ্ধি পাচ্ছে। আশা করি এভাবে পাওয়ার আপ করতে করতে আপনি একদিন আপনার নির্ধারিত লক্ষ্যে পৌছে যাবেন।

 last year 

ধন্যবাদ আপু তাই যেন হয় অল্প অল্প করে হলেও নিজের লক্ষ্যে যেন পৌঁছাতে পারি।

 last year 

পাওয়ার আপ মানে হলো নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে। পাওয়ার আপ করলে দীর্ঘময়াদি কাজ করা যায়। আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ আপু।

 last year 

জি ভাইয়া দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

তাই তো আমরা যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি আমাদের অ্যাকাউন্টেরই লাভ।

 last year 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে পাওয়ার আপ করতে করতে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

হ্যাঁ আপু পাওয়ার আপ পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে। আশা করি এভাবে অল্প অল্প করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো এই প্রত্যাশা করছি।

 last year 

আপনি যদি প্রতিনিয়ত এইভাবে অল্প অল্প পাওয়ার আপ করেন তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এমনিতেই আপনি দেখছি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন খুব সুন্দরভাবে। আপনার বর্তমান এসপি দেখে ভীষণ ভালো লেগেছে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য এবং নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান নিজের লক্ষ্যের দিকে। আশা করছি খুব তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া খুব সুন্দরভাবে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩তে আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা এবং স্থান শক্ত করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজের জন্য আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে।এভাবে পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান আপনি।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ও খুব সুন্দর মূল্যবান কথাগুলো বলে আমাকে অনুপ্রাণিত করেছেন আপনি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66