টার্গেট ডিসেম্বর সিজন -৪||২৯ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading (4).jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-২৯.৩৮৩। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৭,২৫০.৫০২।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১০০স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১০০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৭,২৫০.৫০২।এস পি
পাওয়ার আপ (SP)২৯ স্টিম
বর্তমান এসপি৭,২৭৯.৫০৫ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

20230713_213736_0000.png

Sort:  
 2 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার পাওয়ার আপ পোস্ট দেখার জন্য।

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি এ সপ্তাহে ২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।
আসলে এই প্লাটফর্মে টিকে থেকে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 2 months ago 

অনেক উৎসাহিত করলেন ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপু আপনি এই সপ্তাহে ২৯ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্ট কে শক্তিশালী করার লক্ষ্যে আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

দোয়া করবেন আপু যেন দ্রুত সময়ের মধ্যে ডাবল ডলফিন অর্জন করতে পারি।

 2 months ago 

খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে। আসলে আমি সব সময় পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখার চেষ্টা করি। কারণ এই পোস্টে আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে। দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। খুব ভালো লাগলো আপু, এভাবে অনেক দূর এগিয়ে যান।

 2 months ago 

চেষ্টা করতেছি ভাইয়া যেহেতু দীর্ঘমেয়াদি কাজ করবো তাই পাওয়ার আপ বৃদ্ধি করতে।

 2 months ago 

২৯ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে। নিজের সক্ষমতা বৃদ্ধি করা খুবই দরকারি। আর আপনিও নিজের সফলতা বৃদ্ধি করার পথে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো আপু। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

চেষ্টা করলে আশা করি একদিন সফলতা পাবো সেই আশায় রয়েছি আপু।

 2 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো আপু। আশা করি এভাবে যদি সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজেই আপনার টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়া আপনি ৭২৭৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

খুব সুন্দর পরামর্শ দিলেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করে খুব দারুন একটা কাজ করেছেন।দেখে ভালো লাগলো।আপনার লক্ষে পোছায়ে যান।সেই কামনা করি ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 months ago 

চেষ্টা করি এভাবে কম বেশি পাওয়ার আপের মাধ্যমে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে।

 2 months ago 

আমাদের সকলের জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যেতে হবে। পাওয়ার আপের মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 months ago 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 29 স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। তবে দেখে ভালো লাগলো এই বছরে আপনার টার্গেট হচ্ছে 10 হাজার এসপি পাওয়ার আপ পূর্ণ করা। আমি আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে ডিসেম্বর এর আগে আপনার কাঙ্খিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 2 months ago 

এত সুন্দর ভাবে গঠন মূলক মতামত দিয়ে সহযোগিতা করলেন অনেক ভালো লেগেছে আপনার লেখাগুলো পড়ে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74