গান কভার- "আমি সাজাবো তোমারে আমার মনের মত করে”- Covered by @Samhunnahar.

in আমার বাংলা ব্লগ2 months ago

শুভ বিকেল বন্ধুরা?

বন্ধুরা আশা করি ভালো আছেন। আজকে ভালো থাকারই কথা আজকে আমাদের বাংলা ব্লগ কমিউনিটির তৃতীয় বর্ষপূর্তি। সন্ধ্যার পর আমরা সেই পার্টিতে জয়েন করবো সবাই অনেক আনন্দের মধ্যে আছি। মনের মধ্যে বেশ আনন্দ কাজ করতে কারণ আজকে সুন্দর সুন্দর মত বিনিময় হবে। আড্ডা হবে গান হবে বেশ ভালোই জমবে সময়টি। বন্ধুরা আমি আজকে একটি গান কভার নিয়ে উপস্থিত হয়েছি। আসলে কিছু কিছু গান আছে মনের অজান্তে মনের ভিতর স্থান দখল করে নেই। তবে এই গানগুলো কেন ভালো লাগে সেই ব্যাপারটা আসলেই বলা বা বোঝা খুবই মুশকিল।

Add a heading.jpg

কারণ মনের অজান্তে কিছু কিছু গান মনের মধ্যে বসবাস করে। সেই গানগুলো শুনলে কেন জানি মনের মধ্যে ভিন্ন ধরনের অনুভূতি কাজ করে। আমি জানি এরকম মানুষ অনেকে আছেন আমার মত গান পছন্দ করেন। এমন অনেক সময় যায় গানের সাথে হাসি এবং গানের সাথে কান্না করি। হয়তো আমি বেশি আবেগী সেই জন্য এমনই হয়। আসলে আমি আবেগ দেখাতে চাই না আমি আমার খারাপ লাগা সময়গুলো আমার ভালো লাগার সময়গুলো আমি গানের মাধ্যমে নীরবে প্রকৃতির মাঝে শেয়ার করি। এই পৃথিবীতে শুধু একমাত্র মা ছাড়া এমন কোন বিশ্বস্ত মানুষ নাই যে আমি বা আপনার মনের কষ্টগুলো বুঝবে কিংবা সেই কষ্টের কথা গুলো হেফাজতে রাখবে।

তার চেয়ে কাউকে না বলে নীরবে গান শুনে মনের আনন্দ গুলো সৃষ্টিকর্তার কাছে শেয়ার করা মনের দুঃখগুলো সৃষ্টিকর্তার কাছে শেয়ার করা আমি মনে করি সবচেয়ে বেটার। যাক সেই দিকে আর যাব না অনেক লম্বা আলোচনা হয়ে যাবে। এই গানটি ছোটবেলা থেকে আমার বেশ ভালো লাগে। তাই আমি এই গানটি কভার করে শেয়ার করতেছি। আশা করি বন্ধুরা আমার আজকের গান কভার আপনাদেরও ভালো লাগবে। আপনারা সবাই আমার গান শুনেন আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে সবচেয়ে বেশি ভালো লাগে তখনই। আপনারা এত উৎসাহ দেন সব সময় গান কভার নিয়ে উপস্থিত হতে ভালো লাগে।

তাহলে বন্ধুরা আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

গানের কিছু তথ্য


গান--"আমি সাজাবো তোমারে আমার মনের মত করে”
শিল্পী-কাজী শুভ
ছায়াছবি---
সুরকার---



গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


আমি সাজাবো তোমারে
আমার মনের মত করে
সাথী হয়ে আসো যদি আমারই ঘরে
আমি সাজাবো তোমারে-২

রাখবো তোমায় হৃদয়েরই ঘরে
দেখব তোমায় দুই নয়ন ভরে

রাখবো তোমায় হৃদয়েরই ঘরে
দেখব তোমায় দুই নয়ন ভরে
তুমি ছাড়া একা একা বাচি কি করে বন্ধু
তুমি ছাড়া একা একা বাচি কি করে

আমি সাজাবো তোমারে
আমার মনের মত করে
সাথী হয়ে আসো যদি আমারই ঘরে
আমি সাজাবো তোমারে

তুমি যদি আসো আমার কাছে
আমি তোমায় রাখবো আমার পাশে

তুমি যদি আসো আমার কাছে
আমি তোমায় রাখবো আমার পাশে
আমার গলার মালা খুলে দেবো তোমারে বন্ধু
আমার গলার মালা খুলে দেবো তোমারে

আমি সাজাবো তোমারে
আমার মনের মত করে
সাথী হয়ে আসো যদি আমারই ঘরে
আমি সাজাবো তোমারে

আমি সাজাবো তোমারে
আমার মনের মত করে
সাথী হয়ে আসো যদি আমারই ঘরে
আমি সাজাবো তোমারে

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। প্রতিনিয়ত চেষ্টা করি পছন্দের গান কভার করে শেয়ার করার। আপনারা সব সময় অনেক উৎসাহ দেন অনেক ভাল লাগে। তাই বার বার পছন্দের গান কভার নিয়ে হাজির হয়ে যায় বন্ধুরা। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন পরিবারকে নিয়ে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

New_Benner_ABB-66.png

Sort:  
 2 months ago 

আপু অনেক সুন্দর একটি গানের কভার করলেন আপনি। এই গানটি আমার অনেক পছন্দের। প্রায় মাঝে মাঝে গানটি আমি শুনি। আপনার কন্ঠে গানটি অসাধারণ হয়েছে। আশা করি আগামীতে আরও সুন্দর সুন্দর গান আমরা আপনার কন্ঠে শুনতে পাবো ধন্যবাদ এত সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

প্রশংসা শুনে অনেক ভালো লাগলো আপু। চেষ্টা করবো আরো সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করার।

 2 months ago 

পার্টিতে জয়েন করার জন্য আমরা সবাই খুব এক্সাইটেড। খুব সুন্দর ভাবে দিনগুলো উদযাপন করতে পারবো আশা করি। যাইহোক আপনি আজকে খুব সুন্দর একটি গান কভার করে শেয়ার করেছেন। এই গানটা অনেকদিন পর শুনলাম। আপনার কন্ঠে শুনে আরও বেশি ভালো লাগছে। অনেক ধন্যবাদ আপু এত সুন্দরভাবে পুরো গানটি কভার করে শেয়ার করার জন্য

 2 months ago 

আপনি আমার গান কভার গুলো সব সময় শুনেন আজকেও শুনলেন অনেক ধন্যবাদ।

 2 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি গান কভার শেয়ার করেছেন। এই গানটা আমার অনেক প্রিয় একটি গান। আপনার পোষ্টের মাধ্যমে এই গানটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। তাছাড়া আপনার গলায় এই গানটি শুনে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

বাহ! তাহলে তো বেশ ভালোই হলো আপনার প্রিয় গানটি কভার করতে পেরেছি।

 2 months ago 

অনেক সুন্দর একটা গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। গানটি শুনে বেশ ভালো লাগলো আপু। আপনার কন্ঠে গানটা বেশ ভালো মানিয়েছে। ধন্যবাদ আপু অনেক সুন্দর গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করা জন্য।

 2 months ago 

প্রশংসা করলেন আমার গান শুনে ভালো লাগলো।

 2 months ago 

ধন্যবাদ আপু অনেক ভালো গেয়েছেন আপনি।

 2 months ago 

আপু আপনি দেখছি বেশ ভালোই গান গাইতে পারেন। আসলে কাজী শুভ এর গান গুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে।আমি প্রায় প্রায় কাজী শুভ এর গান গুলো শোনার চেষ্টা করি। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে কাজী শুভ এর একটি জনপ্রিয় গান পরিবেশন করেছেন। আপনার মাধ্যমে খুবই সুন্দর একটি গান শোনার সুযোগ হলো আমাদের।

 2 months ago 

কাজী শুভ আমারও অনেক প্রিয় একজন শিল্পী। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনি খুব সুন্দর গান করেন,যেটা আপনার গানের কভার পোস্ট গুলোতে দেখতে পাই।আজকের গানটি বেশ জনপ্রিয় ছিল।আর আপনার কণ্ঠে ভালো লেগেছে গানটি।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু আমার গান কভার শুনে ভালো লাগলো আপনার।

 2 months ago 

এই পৃথিবীতে মায়ের সাথে কারো তুলনা করা যায় না। কষ্টের সময় মাকে পাশে পাওয়া যায়। তবে আজকে আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো।আমি সাজাবো তোমারে আমার মনের মত করে গানটি অসাধারণ গেয়েছেন। আর অনেক সময় মনে কষ্ট আসলে নীরবে সবাই কমবেশি গান শুনে। সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আমার তো অনেক ভালো লাগে গান এবং গজল শুনতে সব সময়।

 2 months ago 

আপু আপনার কন্ঠে আজকেও সুন্দর একটা গান শুনে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। খুব সুন্দর করে আপনি আজকের এই গানটা কভার করেছেন। সুন্দর সুন্দর এরকম গান গুলো শুনলে মনটা অনেক বেশি ভালো হয়ে যায়। তেমনি আপনার গাওয়া আজকের গানটা শুনে আমার মনটা অনেক ভালো হয়ে গিয়েছে। আপনার খালি গলা যেমন সুন্দর তেমনি এই গানটাও খুব সুন্দর। এভাবে আজকের গাওয়া এই গানটা এত সুন্দর করে কভার করে সবার মাঝে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 2 months ago 

প্রতিনিয়ত গান কভারগুলো শুনেন এবং অনেক বেশি উৎসাহ দিয়ে আমাকে অনুপ্রাণিত করেন।

 2 months ago 

খুব সুন্দর একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চমৎকার এই গান কভার করা দেখে আমি মুগ্ধ হয়েছি। এ সপ্তাহে এখনো আমি গান কভার করতে পারি নাই। দেখে যদি সম্ভব হয় আমিও চেষ্টা করে দেখব কাল। সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

অপেক্ষায় রইলাম আপনার গান কভার শোনার জন্য। চেষ্টা করবেন সব সময় কভার করে শেয়ার করতে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40