||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১১০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading (1).jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১৩৪.৬৬৫। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৩,৫৫৫.২৮২।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১১০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১১০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৩,৫৫৫.২৮২ এস পি
পাওয়ার আপ (SP)১১০ স্টিম
বর্তমান এসপি৩,৬৬৫.২৮৪ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখি আপু। আর আপনি তো দেখছি পাওয়ার আপ করে ভালো একটি এমাউন্ট লাভ করে নিলেন । এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যান ধাপে ধাপে। শুভ কামনা রইল। আপনার প্রতি।

 last year 

হ্যাঁ আপু টার্গেট আছে ডিসেম্বরের মধ্যে প্রথম ডলফিন অর্জন করার।

 last year 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনাকে বেশ ভালো লেগেছে।

 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এই সপ্তাহে অনেক বড় একটি স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

চেষ্টা করি ভাইয়া কম বেশি পাওয়ার আপ করার ধন্যবাদ।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১১০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাল কাজ এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

জি ভাইয়া ধন্যবাদ আপনাকে আমার জন্য দোয়া করবেন।

 last year 

বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে আপনি নিজেকে লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপ করতে পারলে অনেক ভালো লাগে ভাইয়া যেহেতু একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়।

 last year 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করবে। আমাদের এই প্লাটফর্মকে ভালোবেসে এই ধারাবাহিকতা ধরে রাখা খুবই গুরুত্বপূর্ণ । আমিও কম বেশি পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। পাওয়ার প্রতিযোগিতায় আপনি পুরস্কার পাবেন যেটা আপনার জন্য অনেক বড় পাওয়া হবে।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক কথা গুলো পড়ে খুবই অনুপ্রাণিত হলাম।

 last year 

অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। আশা করি খুব শীঘ্রই ৪০০০ এসপিতে পৌঁছে যাবেন। আমিও চেষ্টাকরি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমার ১০০০ এসপির টার্গেটে প্রায় পৌছে গেছি।

 last year 

চেষ্টা আছে আপু ডিসেম্বরের মধ্যে ৫ হাজার এসপি পাওয়ার আপ করার।

 last year 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন, যা দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। দোয়া করি যেন আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারেন।

 last year 

হ্যাঁ ভাইয়া সব আপনাদের অনুপ্রেরণা। আপনাদের গুলো দেখে তো আমরা অনেক বেশি উৎসাহ পাই। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা।যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এই প্রতিযোগিতায় অনেক বড় এমাউন্ট অথ্যাৎ ১১০ স্টিম পাওয়ার আপ করে অংশ গ্রহন করেছেন।এভাবেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

Posted using SteemPro Mobile

 last year 

আলহামদুলিল্লাহ ভাইয়া শুনে ভালো লাগলো দোয়া করবেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68305.20
ETH 2710.66
USDT 1.00
SBD 2.72