গান কভার- 💖“বাঁধিনি হৃদয় পিঞ্জরে রেখেছি মুক্ত করে”💖 @samhunnahar.

in আমার বাংলা ব্লগ8 months ago

প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার,

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

Add a heading.jpg

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ ভাল লাগার একটি গান। এমন গান আমার আজ থেকে না ছোটবেলা থেকে আমার বেশ ভাল লাগে। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। তবে রোমান্টিক গান গুলো আরো ভাল লাগে। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী- অনুরাধা পাড়োয়ালের কণ্ঠে গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী -অনুরাধা পাড়োয়ালের কণ্ঠে গাওয়া সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি।“বাঁধিনি হৃদয় পিঞ্জরে রেখেছি মুক্ত করে”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“বাঁধিনি হৃদয় পিঞ্জরে রেখেছি মুক্ত করে”
শিল্পী-অনুরাধা পাড়োয়াল
ছায়াছবি--
গীতিকার--
সুরকার--


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


বাঁধিনি হৃদয় পিঞ্জরে
রেখেছি মুক্ত করে,
যাবি যদি দূরে পাখি
যারে উড়ে;--- (২)

করবোনা মানা তোরে।।
বাঁধিনি হৃদয় পিঞ্জরে।
মনের আকাশে যবে
ভাসালি ডানা,
সেদিনও আমি তোরে
করিনি মানা।।

সুখ পাখি দুঃখ রাগে
থাকবি কেন
যা যা হৃদয় শূন্য করে

বাঁধিনি হৃদয় পিঞ্জরে
রেখেছি মুক্ত করে,
যাবি যদি দূরে পাখি
যারে উড়ে;
করবনা মানা তোরে।
বাঁধিনি হৃদয় পিঞ্জরে।

নিজের খেয়াল মতো
আসবি যাবি,
এ মন দুয়ার তবু
খোলাই পাবি।।

মেঘলা আকাশে আজ
থাকবি কেন
যা যা হৃদয় শূন্য করে।

বাঁধিনি হৃদয় পিঞ্জরে
রেখেছি মুক্ত করে,
যাবি যদি দূরে পাখি
যারে উড়ে

করবোনা মানা তোরে।
বাঁধিনি হৃদয় পিঞ্জরে
রেখেছি মুক্ত করে,
যাবি যদি দূরে পাখি
যারে উড়ে যারে উড়ে
যারে উড়ে।

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 8 months ago 

আমার অত্যন্ত পছন্দের একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার পছন্দের গানটি আপনার মিষ্টি কন্ঠে শুনতে আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি আশা করি আগামী দিনে আপনার নিকট থেকে এরকম আরো সুন্দর সুন্দর গান আমরা শুনতে পারবো।

 8 months ago 

দোয়া করবেন ভাইয়া যাতে আরো ইউনিক গানগুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 8 months ago 

আপনি এত সুন্দর একটা গানের কভার করেছেন দেখে, আমার কাছে সম্পূর্ণটা শুনতে খুব ভালো লেগেছে আপু। এই ধরনের গানগুলো আমার কাছেও খুব ভালো লাগে শুনতে। পুরো গানটা আমি খুব ভালোভাবে উপভোগ করার চেষ্টা করেছি। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে গানের কভার করে থাকেন, যেগুলো আমি সব সময় শোনার চেষ্টা করি। আসলে মন খারাপ থাকলে গান শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। গান হচ্ছে মনের খোরাক। আশা করছি পরবর্তীতেও এরকম সুন্দর গান কভার নিয়ে আমাদের মাঝে হাজির হবেন আপনি।

 8 months ago 

অনেক ধন্যবাদ আপু সব সময় অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 8 months ago 

এই গানটি আমার ভীষণ প্রিয়। আপনার মিষ্টি কন্ঠে এই গান শুনে সত্যি ভালো লাগলো আপু। সত্যি আপু আপনার গান শুনলে হৃদয় জুড়িয়ে যায়। দারুন একটি গান পরিবেশন করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 8 months ago 

তাহলে তো বেশ ভালোই হলো আপু আপনার প্রিয় গানটি কভার করে আপনাকে শোনার সুযোগ দেওয়ার জন্য।

 8 months ago 

এই গানটা আমার অনেক দিন আগে থেকেই প্রিয়, মাঝেমধ্যে আমিও গানটা শোনার চেষ্টা করে থাকি। হয়তো মহিলা মানুষের কন্ঠ, তবে গানটা এতটা ভাল লাগে তা বলে বোঝাতে পারবো না। সুন্দর এই গানটা আজকে আপনি আমাদের মাঝে নিজ কন্ঠে গেয়ে শেয়ার করেছেন, তাই ভালো লাগলো।

 8 months ago 

আপনার গানের কন্ঠ অনেক সুন্দর ভাইয়া। বেশ কয়েকবার শুনেছি অনেক ভালো লাগে।

 8 months ago 

খুবই ভালো লেগেছে আপু । আসলে গান শুনতে ভালো লাগে আবার সেই গান গাইতেও কিন্তু অনেক ভালো লাগে। সেটাই আপনি করেছেন সুন্দর করে গান গেয়ে কভার করে আমাদের সাথে শেয়ার করলেন। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে এই গানটি দারুন লেগেছে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

সময় দিয়ে আমার গানটা শোনার জন্য ধন্যবাদ।

 8 months ago 

বেশ সুন্দর একটি গান কভার করলেন। আমার কাছে এরকম গানগুলো শুনতে বেশ ভালো লাগে। আর আপনার কন্ঠে কবিতা অথবা গান এমনিতেও অনেক সুন্দর শোনায়। আজকের ঘটনা গানটাও অনেক সুন্দর লাগলো আমার কাছে। গানটি আমার বেশ সুন্দরভাবে গানের লাইন গুলো সাজিয়ে লিখলেন। সবকিছু মিলিয়ে অনেক ভালো লাগলো।

 8 months ago 

প্রতিনিয়ত আমার গান কভার গুলো শুনেন এবং অনেক অনুপ্রেরণা দেন।

 8 months ago 

ওয়াও আপু আপনার কভার করা গানটি অনেক সুন্দর লেগেছে। একটা সময় ছিল এ ধরনের গান প্রচুর পরিমাণে শুনতাম। শ্রুতি মধুর গানটি কভার করে আমাদের মাঝে উপহার দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমারও ভীষণ ভালো লাগে এই ধরনের গান গুলো শুনতে।

 8 months ago 

আমার প্রিয় গানগুলোর মধ্যে এটি একটি। আপনার গলায় গানটা শুনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি গান আমাদের গেয়ে শুনানোর জন্য।

 8 months ago 

অনেক ধন্যবাদ আপু।

আপু, এজন্যই তো আমি আপনাকে গানের পাখি বলে ডাকি। কত সুন্দর মিষ্টি সুরে চমৎকার একটি গান গেয়ে শোনালেন। আপনার গাওয়া গানটি একদম শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগের সাথে শুনলাম। খুব ভালো লাগলো আপু গানটি শুনে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে, সুরেলা কন্ঠে চমৎকার একটি গান গেয়ে শোনানোর জন্য।

 8 months ago 

সত্যি নিজের প্রশংসা শুনতে সবাই অনেক বেশি পছন্দ করে। আমিও তার থেকে ব্যতিক্রম নয় হা হা হা। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 8 months ago 

আপু আপনার এই ধরনের গানগুলো যত শুনে ততই ভালো লাগে। আপনার কণ্ঠ এমনিতেই জাস্ট অসাধারণ। আর এরকম অসাধারণ কন্ঠে গান গাইলে তো অবশ্যই ভালো লাগবে। আপনি আমাদের মাঝে খুব সুন্দর করে গান কভার শেয়ার করেন যেগুলো আমি শোনার চেষ্টা করি। কারণ আপনার গানের ভক্ত আমি। অন্যদিনের মতো আপনার আজকের এই গানটা শোনার সময় আমি একেবারে গানের মাঝেই হারিয়ে গিয়েছিলাম।

 8 months ago 

অনেক ভালো লাগলো ভাইয়া সব সময় আমার গান কভার গুলো শোনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58495.14
ETH 2461.74
USDT 1.00
SBD 2.36