ভিডিওগ্রাফি- নয়ন তারা ফুলের সুন্দর ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন?

পড়ন্ত বিকালে সবাইকে আমার ভিডিও ব্লগে স্বাগতম। চেষ্টা করি প্রতি সপ্তাহে ভিন্ন ভিন্ন কিছু শেয়ার করার আপনাদের সাথে। সেই ধারাবাহিকতায় আজকেও আবার উপস্থিত হয়ে গেলাম আপনাদের সাথে নতুন একটি ভিডিও ব্লগ শেয়ার করার জন্য। আপনারা তো অবশ্যই জানেন আমি প্রতি সপ্তাহে একটি করে বিভিন্ন প্রকৃতির কিংবা ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করি যা আপনাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করি। কারণ একটি ভিডিওর মাধ্যমে অনেক কিছু দেখার সুযোগ হয়ে থাকে। আমি নিজেই দেখি এবং সেই ভিডিওটি আপনাদের সাথে দেখার সুযোগ করে দিই।

pic.jpg

pic1.jpg

তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে যে ভিডিওগ্রাফি শেয়ার করব সেটি হচ্ছে যে একটি ফুলের ভিডিও। কারণ সবাই ফুলকে যেমন ভালবাসে তেমনি ভালোবাসে প্রকৃতিকে। আমরা প্রকৃতিকে যেমন পছন্দ করি তেমনি ফুলকেও অনেক বেশি পছন্দ করি। সে যেকোন ধরনের ফুল হোক না কেন ফুলের মাঝে হারিয়ে যেতে ইচ্ছে করে। আমি যেহেতু বাচ্চাদেরকে নিয়ে প্রায় সময় বের হই বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার জন্য। তো চেষ্টা করি এক সাথে অনেক গুলো ভিডিও এবং ফটোগ্রাফি করে নেওয়ার। কারণ সব সময় তো সুযোগ হয় না ভিডিও গুলো করার কিংবা ফটোগ্রাফি গুলো করার। অনেক সময় দেখা যায় খুব সুন্দর সুন্দর ফুল কিংবা প্রকৃতি দেখা যায় কিন্তু পরিস্থিতিতে কিংবা পরিবেশের কারণে করার সুযোগ হয়ে ওঠে না। যখন সুযোগ আসে তখন হাত ছাড়া করি না একেবারেই অনেক গুলো করে নিয়ে রাখি।

তো আজকে যে ফুলের ভিডিও আমি আপনাদের সাথে শেয়ার করব সেটি আর কিছু নয় সবার প্রিয় একটি ফুল নয়ন তারা ফুলের ভিডিওগ্রাফি। কারণ ইদানিং বিভিন্ন ধরনের নয়ন তারা ফুল আমরা দেখতে পাই বিভিন্ন পার্কে কিংবা ফুলের বাগানে। কিন্তু আমি আজকে যে ভিডিওগ্রাফি শেয়ার করেছি সাদা মিক্স গোলাপি রংয়ের নয়ন তারা ফুল দেখতে অনেক সুন্দর। একটি ফুল বললেই ভুল হবে কারণ এর মধ্যে অনেক গুলো ফুলের গাছ এবং ফুল ছিল। ফুলের গাছ গুলো অনেক বড় ছিল এছাড়াও আরো অনেক ফুল ছিল এবং ফুল গাছ ছিল। আমি আপনাদের সাথে খুব ধীরে স্থির ভাবে ভিডিওগ্রাফি করে শেয়ার করার চেষ্টা করেছি।

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন।

তো বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওগ্রাফি নিশ্চয়ই আপনাদের ভালো লেগেছে। কারণ এমন সুন্দর ফুলের ভিডিও অবশ্যই ভালো না লাগার কথা না। কারণ এমন সুন্দর ফুল সবাই পছন্দ করেন। যদি হয় এমন সুন্দর ভিডিও অবশ্যই সবারই ভালো লাগার কথা। আমার আজকের ভিডিওগ্রাফি টি কেমন লেগেছে আপনাদের অবশ্যই মতামত দিয়ে জানাতে ভুলবেন না। কারণ আপনাদের একটি মন্তব্য কাজ করার ক্ষেত্রে অনেক বেশি অনুপ্রাণিত করে। যা বারবার কাজ করতে অনেক বেশি আগ্রহ বাড়িয়ে তোলে। বন্ধুরা সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে আমার আজকের ভিডিও ব্লগিং শেষ করতেছি। আশা করি সকলে ভালো থাকবেন পরিবার পরিজনকে নিয়ে। ধন্যবাদ সবাইকে।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
লোকেশনকক্সবাজার


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

Sort:  
 last year 

আপু আমিও আপনার মতো এমনটা করি বাহিরে কোথাও যাওয়ার পর ফটোগ্রাফি। আসলেই অনেক ভালো লাগে কিছু দৃশ্য আমাদের চোখে এমন ভাবে আটকে যায়।আপু অসম্ভব সুন্দর হয়েছে নয়নতারা ফুলের ভিডিওগ্রাফি।সপ্তাহে একদিন একটি ভিন্ন আসলেই অনেক ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপু আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ আপু আমার ভিডিওগ্রাফি আপনি সব সময় দেখেন অনেক অনুপ্রেরণা পায় আপনাদের এত সুন্দর মন্তব্য পেয়ে।

 last year 

নয়নতারা ফুল আমার খুবই পছন্দের। নয়নতারা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে যেমন সুন্দর হয়েছে তেমনি সুন্দর হয়েছে ভিডিওগ্রাফি। আপু আপনি অনেক সুন্দর করে এই ফুলের ভিডিওগ্রাফি করেছেন দেখে ভালো লাগলো। ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগছে।

 last year 

হ্যাঁ আপু আপনার নয়ন তারা ফুল খুব পছন্দ সেটা আমি জানি কারন আপনার ফুলবাগান থেকে দেখেছিলাম খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি।

 last year 

নয়নতারা ফুলের খুব চমৎকার ভিডিওগ্রাফি করেছেন। নয়নতারা ফুল একসাথে অনেকগুলো ফুটলে দেখতে অনেক সুন্দর দেখায়। তাছাড়া ভিডিওগ্রাফিতে খুব চমৎকার লাগছে ফুলগুলো।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনাকে ভিডিওটি দেখার জন্য।

 last year 
 last year 

নয়ন তারা ফুল আমার কাছে অনেক ভালো লাগে। এই ফুলের গাছ আমার মা ছাদে লাগিয়েছে আর দেখতে খুব সুন্দর লাগে। সবচেয়ে বেশি ভালো লাগে যখন সম্পূর্ণ গাছ ফুলে ফুলে ভরে যায়। একটা ডাল লাগালে সেখান থেকে আরও অনেক গাছের জন্ম হয়। ধন্যবাদ আপু এত সুন্দর একটি ভিডিওগ্ৰাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ আপু ঠিক বলছেন নয়ন তারা ফুল দেখতে অনেক সুন্দর বিশেষ করে বিভিন্ন কালারের নয়ন তারা ফুল এখন দেখা যায়।

 last year 

ফুলের ভিডিওগ্রাফি আমার কাছে বেশ ভালো লাগে আপু। আপনি বেশ সুন্দর করে এই নয়ন তারা ফুলের ভিডিওগ্রাফিটি করেছেন। আপনার প্রতি সপ্তাহে করা বিভিন্ন ধরনের প্রকৃতি অথবা ফুলের ভিডিওগ্রাফি পোস্ট গুলো আমাদের সবাইকে মুগ্ধ করে। এমন করে সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করে যান আপু। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য ।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার ভিডিওগুলো এত ভাল লাগার জন্য।

 last year 

নয়নতারা ফুল দেখতে বেশ সুন্দর লাগে । আর একসাথে অনেকগুলো ফুল ফুটলে আরও বেশি ভাল লাগে। আপনার নয়নতারা ফুলের ভিডিওগ্রাফিটি বেশ সুন্দর হয়েছে। গাছগুলো অনেক বড় ছিল এবং অনেক ফুল ফুটেছিল বলে দেখতে বেশি সুন্দর লাগছে।

 last year 

হ্যাঁ আপু এক সাথে অনেক গুলো গাছ ছিল তাছাড়া গাছের সাইজ গুলো অনেক বড় ছিল অনেক ফুল ছিল ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58522.85
ETH 2614.85
USDT 1.00
SBD 2.43