গান কভার- 💖“জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো”💖 @samhunnahar.

in আমার বাংলা ব্লগ5 months ago

প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার,

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

Add a heading (1).jpg

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ ভাল লাগার একটি গান। এমন গান আমার আজ থেকে না ছোটবেলা থেকে আমার বেশ ভাল লাগে। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। তবে রোমান্টিক গান গুলো আরো ভাল লাগে। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী- শফিক তুহিন এবং নেন্সির কণ্ঠে গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী -শফিক তুহিন এবং নেন্সি কণ্ঠে গাওয়া সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি।“জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো”
শিল্পী-শফিক তুহিন এবং নেন্সি
ছায়াছবিপুড়ামন
গীতিকারশফিক তুহিন
সুরকারশফিক তুহিন


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো
তারো বেশী তোমাকে বেসেছি যে ভালো
জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো
তারো বেশী তোমাকে বেসেছি যে ভালো
জনম জনম তোমাকে দেখেও
ভরবেনা আমার এ নয়ন।
ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন
ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন।

তোমারি প্রেমে অন্ধ আমি,
কাটে না তো প্রেমেরি ঘোর।
পলকে পলকে আছো তুমি,
সারাক্ষণ তোমাতে বিভোর।
ও তোমারি প্রেমে অন্ধ আমি
কাটে না তো প্রেমেরি ঘোর
পলকে পলকে আছো তুমি
সারাক্ষণ তোমাতে বিভোর।

যদি না দেখি তোমায়, প্রাণ চলে যায়
এ যে এক সুখেরি দহন
ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন
ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন।

এই জনমের অনেক আগেই,
দুজনের ছিল পরিচয়।
তুমার জন্য বেঁচে আজো,
এ কথাটি শুধু মনে হয়।
ও..এই জনমের অনেক আগেই,
দুজনের ছিল পরিচয়
তুমার জন্য বেঁচে আজো,
এ কথাটি শুধু মনে হয়।

কভু আসে যদি ঝড়, হবো না তো পর,
রব পাশে জীবন মরণ।

ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন
ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন।

জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো
তারো বেশী তোমাকে বেসেছি যে ভালো
জনম জনম তোমাকে দেখেও
ভরবেনা আমার এ নয়ন।

ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন
ভালবাসাতে পুড়ে পুড়ে, খাটি হয় পুড়া মন।

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 5 months ago 

এই গানটা আমি অনেকবার শুনেছি। আর আপনি পুরো গানটার কভার করেছেন জাস্ট অসাধারণ ভাবে। সবার কাছেই কিন্তু এই আপনার এই গানটা শুনতে অনেক ভালো লাগবে। লাইনগুলো অনেক সুন্দর করে কভার করেছেন। আপনি আমাদের মাঝে সব সময় গানের কভার গুলো শেয়ার করেন। আর আমি বেশিরভাগ সময়ই চেষ্টা করি গানগুলো শোনার। আপনার কন্ঠ কিন্তু সত্যি অনেক দারুন।

 5 months ago 

আপনারা এত অনুপ্রেরণা দেন সত্যি আরো গান কভার করতে ইচ্ছে করে।

 5 months ago 

দারুন সুন্দর একটি গান কভার করেছেন। আর আপনার সুন্দর এবং দারাজ কন্ঠে গান কভার টি শুনতে কিন্তু বেশ ভালো লেগেছে। সব মিলিয়ে আপনার আজকের গান কভার টি দারুন মিষ্টিও লেগেছে। আশা করবো এমন সুন্দর সুন্দর গান কভার আপনি আমাদের সাথে আরও শেয়ার করবেন। ধন্যবাদ সুন্দর একটি গান কভার করার জন্য।

 5 months ago 

অনেক ধন্যবাদ আপু এত সু্ন্দর অনুপ্রেরণা দিয়ে পাশে থাকার জন্য।

 5 months ago 

আপনার গানের প্রশংসা আজকে আর নতুন করে কি করবো এখন। কারণ প্রতিনিয়তই আপনার গানগুলো শুনে থাকি এবং প্রতিনিয়তই আপনার গান আমার ভালো লাগে। অনেক আগে এই গানটা আমি অনেকবার শুনেছি। অনেকদিন পরে আপনার কন্ঠে শুনতে পেলাম আবারও এই গানটা। যার কারণে খুবই ভালো লাগলো এই গান। আপনি এত সুন্দর গান করেন যে কি বলবো। আমি তো আপনার গানগুলো শোনার সময় একেবারে গানের মাঝেই হারিয়ে যাই। আপনার পরবর্তী গানটা শোনার অপেক্ষায় থাকলাম এখন।

 5 months ago 

অনেক ভাল লাগে আপু সব সময় আমার গান কভার শুনেন।

 5 months ago 

জ্বলে জ্বলে জোনাকি দিয়ে যায় আলো। আমার প্রিয় গানের মধ্যে একটি। আপু আপনার গাওয়া গান গুলো সব সময়ই ভালো লাগে। অনেক সুন্দর করে গানের কভার গুলো করার চেষ্টা করেন। প্রতিনিয়ত চমৎকার চমৎকার গান গুলো কভার করে আমাদের কে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভেচ্ছা রইল ❣️

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সময় দিয়ে গান কভার শুনার জন্য।

 5 months ago 

আপু আপনি আজকে আমার পছন্দের একটি গান কভার করেছেন। এই গানটি আপনার কন্ঠে শুনতে দারুন লেগেছে। এই গান একটা সময় আমি অনেক শুনতাম। অনেক দিন পর আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। এই রকম সুন্দর সুন্দর আরো গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 5 months ago 

ভাইয়া ভাল লাগলো আমার গান কভার আপনার ভাল লাগার জন্য।

 5 months ago 

এই গানটি আগে শুনতাম বেশ ভালো লাগতো। আপনার কন্ঠে গানটি বেশ ভালই লাগছে শুনতে। অনেক ভালো গান করেন। প্রতি হ্যাংআউটে আপনার গান শোনা হয়। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

চেষ্টা করি সব সময় গান কভার গুলো শেয়ার করার জন্য। ধন্যবাদ।

 5 months ago 

আপনার কন্ঠে গানটি শুনে আমার ভীষণ ভালো লাগলো। আপনি দারুণ গান কভার করেছেন এবং এই গানটি এক সময় খুবই জনপ্রিয় ছিল এবং আপনার মাধ্যমে আজকে শুনতে পেলাম অনেক দিন পর, ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল শুরু থেকে শেষ পর্যন্ত দারুণ কন্ঠে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সময় দিয়ে শুনলেন এবং গঠনমূলক মতামত দেওয়ার জন্য ধন্যবাদ।

 5 months ago 

আপু ন্যান্সির খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। আমার কাছে এই গান অনেক ভালো লাগে। এমনকি এই গান আমি অনেকবার শুনেছি। এখনো মাঝে মাঝে বাহিরে বের হলে এই গান শোনা যায়। আপনার মিষ্টি কন্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপু এত সুন্দর গান কভার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আপু এত অনুপ্রেরণা দেন তাই বার বার গান কভার করতে বেশ ভাল লাগে।

 5 months ago 

আমি বুঝি না আপু, এতো বিরহ কেন আপনার মনে 🤦‍♂️। বিরহের গান শুনলেই আমি ডিপ্রেশনে চলে যায়। যাক, আপনার গলায় গানটি শুনতেও ভালো লেগেছে। সাইমন আর মাহির কোন মুভিতে এ গানটি শুনেছিলাম 🌼

 5 months ago 

আরে ভাইয়া আমার বিরহের গান গুলো গাইতে বেশি ভাল লাগে😍😍😍😆😆।

 5 months ago 

এই গানটি আমার খুবই প্রিয়। একটা সময় ছিল যখন এই গান অনেক শুনতাম। আজকে আপনার মিষ্টি কন্ঠে এই গান শুনে সত্যি অনেক ভালো লাগলো। আপু আপনার গানের গলা দারুন। দারুন একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 5 months ago 

অনেক ভাল লাগে আপু এত অনুপ্রাণিত করেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 70098.52
ETH 3942.97
USDT 1.00
SBD 3.70