||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||৫০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading (1).jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৫৫.১২৪। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৩,৬৯২.৩৬৭।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ৫০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৩,৬৯২.৩৬৭ এস পি
পাওয়ার আপ (SP)৫০ স্টিম
বর্তমান এসপি৩,৭৪২.৩৬৮ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

পাওয়ার আপ করা মানে হলো নিজস্ব সক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন । এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অবশ্যই একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের প্রতি অনেক বেশি সফলতা অর্জন।

 last year 

নিয়মিত পাওয়ার আপ করে চলেছেন আপনার জন্য সাধুবাদ জানায়।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়।এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া ধন্যবাদ।

 last year 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান আর নিজের লক্ষ্যে পৌঁছে যান এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 last year 

দোয়া করবেন ভাইয়া যেন একটি বড় এমাউন্টের এসপির মালিক হতে পারি।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া অনেক বেশি অনুপ্রাণিত করলেন।

 last year 

অভিনন্দন জানাই ৫০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য। একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে এই চমৎকার প্লাটফর্মে এগিয়ে যাওয়া সম্ভব। প্রতিনিয়ত এই পাওয়ার আপ জারি রাখুন, ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ! চমৎকার অনুপ্রাণিত করলেন আপনি চেষ্টা করব সব সময় পাওয়ার আপ করে যাওয়ার জন্য।

 last year 

আপু আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা । এভাবে এগিয়ে যান আপু ধন্যবাদ আপনাকে

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last year 

এভাবে চললে আপনি খুব দ্রুতই ডলফিনে পরিণত হবেন। বেশ দ্রুত বেড়েছে আপনার পাওয়ার। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনি বেশ ভালো একটা অ‍্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা।।

Posted using SteemPro Mobile

 last year 

জি ভাইয়া চেষ্টা করতেছি কমবেশি পাওয়ার আপ করে এসপির পরিমাণ বৃদ্ধি করার জন্য।

 last year 

আপনি আপনার ডিসেম্বরের টার্গেটকে সামনে রেখে প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকুন তাহলে আপনি আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন। আপনার টার্গেটে পৌঁছানোর জন্য শুভকামনা রইল।

 last year 

অবশ্যই সব সময় দোয়া করবেন আমার জন্য।

 last year 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ,তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আর আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন এবং এর মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য অনেক বেশি জরুরী। আর প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যে দ্রুত পৌঁছানো যায়। আপনি যেন আপনার লক্ষ্যটা পূরণ করতে পারেন এটাই কামনা করি।

 last year 

পাওয়ার আপ করতে খুব ভালো লাগে আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69026.28
ETH 2737.24
USDT 1.00
SBD 2.71