ভিডিওগ্রাফি- রঙ্গন ফুলের সুন্দর ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন?

পড়ন্ত বিকালে সবাইকে আমার ভিডিও ব্লগে স্বাগতম। চেষ্টা করি প্রতি সপ্তাহে ভিন্ন ভিন্ন কিছু শেয়ার করার আপনাদের সাথে। সেই ধারাবাহিকতায় আজকেও আবার উপস্থিত হয়ে গেলাম আপনাদের সাথে নতুন একটি ভিডিও ব্লগ শেয়ার করার জন্য। আপনারা তো অবশ্যই জানেন আমি প্রতি সপ্তাহে একটি করে বিভিন্ন প্রকৃতির কিংবা ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করি যা আপনাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করি। কারণ একটি ভিডিওর মাধ্যমে অনেক কিছু দেখার সুযোগ হয়ে থাকে। আমি নিজেই দেখি এবং সেই ভিডিওটি আপনাদের সাথে দেখা সুযোগ করে দিই।

Add a heading (1).jpg

তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে যে ভিডিওগ্রাফি শেয়ার করব সেটি হচ্ছে যে একটি ফুলের ভিডিও। কারণ সবাই ফুলকে যেমন ভালবাসে তেমনি ভালোবাসে প্রকৃতিকে। আমরা প্রকৃতিকে যেমন পছন্দ করি তেমনি ফুলকেও অনেক বেশি পছন্দ করি। সে যে কোনো ধরনের ফুল হোক না কেন ফুলের মাঝে হারিয়ে যেতে ইচ্ছে করে। আমি যেহেতু বাচ্চাদেরকে নিয়ে প্রায় সময় বের হই বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার জন্য। তো চেষ্টা করি এক সাথে অনেক গুলো ভিডিও এবং ফটোগ্রাফি করে নেওয়ার। কারণ সব সময় তো সুযোগ হয় না ভিডিও গুলো করার কিংবা ফটোগ্রাফি গুলো করার। অনেক সময় দেখা যায় খুব সুন্দর সুন্দর ফুল কিংবা প্রকৃতি দেখা যায় কিন্তু পরিস্থিতিতে কিংবা পরিবেশের কারণে করার সুযোগ হয়ে ওঠে না। যখন সুযোগ আসে তখন হাত ছাড়া করি না একেবারেই অনেক গুলো করে নিয়ে রাখি।

তো আজকে যে ফুলের ভিডিও আমি আপনাদের সাথে শেয়ার করব সেটি আর কিছু নয় সবার প্রিয় একটি রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি। কারণ ইদানিং বিভিন্ন ধরনের রঙ্গন ফুল আমরা দেখতে পাই বিভিন্ন পার্কে কিংবা ফুলের বাগানে। কিন্তু আমি আজকে যে ভিডিওগ্রাফি শেয়ার করেছি লাল টকটকে দেখতে অনেক সুন্দর একটি রঙ্গন ফুল। একটি ফুল বললেই ভুল হবে কারণ এর মধ্যে অনেক গুলো রঙ্গন ফুল ছিল। ফুলের তোরা অনেক বড় ছিল এছাড়াও আরো অনেক ফুল ছিল এবং ফুল গাছ ছিল। আমি আপনাদের সাথে খুব ধীরে স্থির ভাবে ভিডিওগ্রাফি করে শেয়ার করার চেষ্টা করেছি।

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন।

তো বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওগ্রাফিটি নিশ্চয়ই আপনাদের ভালো লেগেছে। কারণ এমন সুন্দর ফুলের ভিডিও অবশ্যই ভালো না লাগার কথা না। কারণ এমন সুন্দর ফুল সবাই পছন্দ করেন। যদি হয় এমন সুন্দর ভিডিও অবশ্যই সবারই ভালো লাগার কথা। আমার আজকের ভিডিওগ্রাফি টি কেমন লেগেছে আপনাদের অবশ্যই মতামত দিয়ে জানাতে ভুলবেন না। কারণ আপনাদের একটি মন্তব্য কাজ করার ক্ষেত্রে অনেক বেশি অনুপ্রাণিত করে। যা বারবার কাজ করতে অনেক বেশি আগ্রহ বাড়িয়ে তোলে। বন্ধুরা সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে আমার আজকের ভিডিও ব্লগিং শেষ করতেছি। আশা করি সকলে ভালো থাকবেন পরিবার পরিজনকে নিয়ে। ধন্যবাদ সবাইকে।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
লোকেশনকক্সবাজার


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার ভিডিও টি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

রঙ্গন ফুলের অনেক সুন্দর ভিডিওগ্রাফি করলেন। যে কোনো রকমের ফুল দেখতে আমার কাছে খুব ভালো লাগে। রঙ্গল ফুল আমার খুবই পছন্দের। রঙ্গন ফুলের বিভিন্ন রকমের জাত রয়েছে এবং সেগুলোর কালার দেখতে খুব ভালো লাগে আমার কাছে। ভিডিওগ্রাফির মাধ্যমে ফুলের সৌন্দর্যতা আরো বেশি মনমুগ্ধকর লেগেছে আমার কাছে।

 last year 

রঙ্গন ফুলটি অসাধারণ ছিল আপু লোভ সামলাতে না পেরে ভিডিও এবং ফটোগ্রাফি দুইটাই করেছিলাম আমি।

 last year 

আপনার রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে আমার। ফুল আমার খুবি ভালো লাগে তাই ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লেগেছে আমার শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার ভিডিওটি দেখার জন্য এবং খুব সুন্দর একটি মতামত দিয়ে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

রঙ্গন ফুলের দারুন একটা ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। রঙ্গন ফুলের বিভিন্ন কালার দেখেছি তার মধ্যে এই কালারের রঙ্গন ফুলটা আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে।

 last year 

আমার কাছেও লাল রঙের রঙ্গন ফুল দেখতে অনেক ভালো লাগে আপনারও দেখছি একই অবস্থা অনেক ধন্যবাদ।

 last year 

ফুলের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমার কাছে খুব ভালো লাগে। খুব সুন্দর রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি করেছেন আপনি। ভিডিওগ্রাফি আমার কাছে দেখে খুব ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু খুব সুন্দর সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য এবং খুব সুন্দর ভাবে সহযোগিতা করার জন্য।

 last year 

রঙ্গন ফুল গুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে। রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি জাস্ট অসাধারন লাগতেছে। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার ভিডিওগ্রাফিটি দেখার জন্য।

 last year 

আজকাল কত রং এর যে রঙ্গনফুল যে দেখতে পাওয়া যায়। তবে সব থেকে সুন্দর লাগে লাল রঙ্গন ফুল । ভিডিওগ্রাফিটিও বেশ ভালো করেছেন আপু। অনেক ধন্যবাদ ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য।

 last year 

আপনার সাথে আমিও একমত আপুর যত রঙ্গন ফুল দেখি না কেন কিন্তু লাল রঙের রঙ্গন ফুল দেখতে অনেক ভালো লাগে।

 last year 

রঙ্গল ফুল আমার খুব পছন্দের। গোলাপি এবং হলুদ রঙিন ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে। আমাদের বাসার সামনেও রঙ্গন ফুলের বাগানো রয়েছে। আপনার ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো । চমৎকার ভিডিওগ্রাফি করেছেন আপনি। এত চমৎকার পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই

 last year 

বলতে গেলে সব ফুলই আমার ভালো লাগে তবে কিছু কিছু কালার খুবই আকর্ষণীয় দেখায় অনেক ধন্যবাদ ভাইয়া ভিডিওটি দেখার জন্য।

 last year 

বাহ! বেশ সুন্দর হয়েছে আপু রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি। এখন বিভিন্ন জায়গায় এই রঙ্গন ফুলগুলো ফুটতে দেখা যাচ্ছে। বেশ সুন্দর লাগে এই ফুলগুলো আমার কাছে।

 last year 

হ্যাঁ ভাই আগে খুবই কম দেখা যেত কিন্তু ইদানিং সব জায়গায় রঙ্গন ফুল গুলো বেশি দেখা যায়।

 last year 

আপু, রাস্তার পাশ দিয়ে চলার সময় অনেক বাড়ির সামনে বিভিন্ন কালারের রঙ্গন ফুল আমি দেখতে পাই আমাদের এই এলাকায়।

 last year 

ফুলটি আমার বেশ পরিচিত একটি ফুল। কিন্তু ফুলটির নাম যে রঙ্গন ফুল সেটি কিন্তু আমার জানা ছিল না। আপনি একটি অসাধারন ফুলের ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিওগ্রাফি দেখে আমার বেশ ভালো লাগলো। আশা করি আগামীতে এ ধরনের আরও ভিডিও গ্রাফি আমাদের সাথে শেয়ার করবেন।

 last year 

হে আপু এই ফুলকে আমরা অন্য একটি নামে পরিচিত কিন্তু রঙ্গন ফুল সেটা জানতাম না। তবে আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে জানতে পারি নাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভিডিওটি দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44