গান কভার- 💖“জানি তুমিও ঘুমাতে পারোনি ”💖

in আমার বাংলা ব্লগ3 months ago

প্রিয় পরিবার,

আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবার নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। গান গাওয়া আমার কাছে অনেক টা নেশার মত প্রতিদিন শুনতে হয় আর গাইতে হয়। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকে না। কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি। তাই আবার হাজির হয়ে গেছি বন্ধুরা নতুন গান কভার নিয়ে আশা করি শুনতে ভাল লাগবে।

গানের কিছু তথ্য


Add a heading.jpg

গান--“জানি তুমিও ঘুমাতে পারোনি আমিও ঘুমাই নি সেদিন রাতে”
শিল্পী-সোনু নিগম
অ্যালবামনতুন করে ভালোবাসবো
গানের কথা---
সুরকার---


বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। আজকের গানটি বেশ ভাল লাগার একটি গান। এমন গান আমার আজ থেকে না ছোটবেলা থেকে আমার বেশ ভাল লাগে। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। তবে রোমান্টিক গান গুলো আরো ভাল লাগে। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী- সোনু নিগম এর গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী- সোনু নিগমএর কণ্ঠে গাওয়া সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি।“জানি তুমিও ঘুমাতে পারোনি আমিও ঘুমাইনি সেদিন রাতে”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

একটু সহজ হতে ছিলো না তো দোষ
কি এমন দোষ হতো করলে আপস

একটু সহজ হতে ছিলো না তো দোষ
কি এমন দোষ হতো করলে আপস
যদি দু'জনে ভুলে যেতাম সব অভিমান
কি এমন ক্ষতি ছিলো বলো তাতে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

এইতো সেদিন তুমি হাতে নিয়ে ফুল
বলেছিলে কোনদিন বুঝো না গো ভুল

এইতো সেদিন তুমি হাতে নিয়ে ফুল
বলেছিলে কোনদিন বুঝো না গো ভুল
যদি দু'জনে ফিরে পেতাম সেই মধুক্ষণ
কি এমন ক্ষতি ছিলো বলো তাতে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। প্রতিনিয়ত চেষ্টা করি পছন্দের গান কভার করে শেয়ার করার। আপনারা সব সময় অনেক উৎসাহ দেন অনেক ভাল লাগে। তাই বার বার পছন্দের গান কভার নিয়ে হাজির হয়ে যায় বন্ধুরা। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন পরিবারকে নিয়ে।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Steem_Pro.png

New_Benner_ABB-66.png

Sort:  
 3 months ago 

এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। আর আপনার কণ্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। এত সুন্দর ভাবে গানটি আপনি উপস্থাপন করেছেন এতে মনটি ভরে গেল।এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপু।

 3 months ago 

অনেক ধন্যবাদ আপু সব সময় আমার শেয়ার করা গান কভার গুলো শুনেন।

 3 months ago 

আপনি বিরহের গান শুনতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। খুব সুন্দর গান কভার করেছেন আপু। এই গানটি এর আগেও শুনেছি তবে আপনার কন্ঠে বেশ সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য । শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান সময় দিয়ে আমার গান কভারটি শুনলেন।

 3 months ago 

দারুন গান কভার করেছেন আপু। 😍
বেশ কিছুদিন পর আপনার গান শুনলাম।
আজকে আমার খুব প্রিয় একটি গান কভার করেছেন। আপনার কন্ঠ এমনিতেই সুন্দর, আজকের গানটি দারুন কভার করেছেন। ধন্যবাদ আপু, সামনে এরকম গান আরো চাই।

 3 months ago 

বাহ তাহলে আপনি শুনে ফেললেন আমার গান কভার। তবে আপনার শেয়ার করা গান কভার আমার এখনোশোনা সম্ভব হয়নি দেখি আজকে শুনতে পারি কিনা। অনেক ধন্যবাদ আপনাকে। আপনার প্রিয় গানটি শেয়ার করতে পেরে ভালো লাগলো।

 3 months ago 

আপু, এ অবেলায় বিরহ জাগিয়ে দিলেন মনে 🙆‍♂️। বিরহের গান শুনলে তো এক্সের কথা মনে পরে বারবার 😁। যাইহোক, সনু নিগামের গান আগে শোনা হতো। অনেকদিন পর আপনার কন্ঠে শুনে ভালো লাগলো আপু । 🌸

 3 months ago 

আমার গানের মাধ্যমে যদি কারও মনে বিরহ জ্বালিয়ে দিতে পারি তাহলে আমার বেশ ভালো লাগে হা হা হা 😜😂।

 3 months ago 

আপু আপনি ঠিক বলেছেন বিরহের গান গুলো শোনতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর একটি গান কভার করেছেন।সত্যি আপু গান শোনতে একেবারে ভুলে গিয়েছিলাম কিছু আমার বাংলা ব্লগ তা ভুলতে দেয়নি।বাংলা ব্লগে গান দেখলে শোনতে মিস করি না। ধন্যবাদ আপু সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

ধন্যবাদ আপু আমার গান শুনে সুন্দর অনুভূতি শেয়ার করলেন।

 3 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন একটি গান কভার পোস্ট। আপু কি আর বলব এই গানটি আমার সত্যিই অনেক প্রিয় একটি গান। এই গানটা আমি এক সময় অনেকবার শুনেছি যদি ও অনেকদিন সোনা হয়নি। তবে আজকে আপনার পোস্টের মাধ্যমে গানটি দেখতে পেয়ে শোনার জন্য আরও প্রবোনতা বেড়ে গেল। ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

বেশ ভালো লাগলো আপনার পছন্দের গানটি শেয়ার করতে পেরে।

 3 months ago 

অনেক সুন্দর একটি বিরহ গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করছেন। আসলে এরকম গান নিঝুম রাত্রে একা একা শুনতে আমার খুবই ভালো লাগে। যা হোক আজকে আপনার মিষ্টি কন্ঠে সুন্দর একটি বিরহের গান শুনে মনটা বেশ ভালো হয়ে গেল। অনেক সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

প্রতিনিয়ত আমার গান কভার গুলো শুনেন এবং অনেক বেশি উৎসাহ প্রদান করেন ধন্যবাদ।

 3 months ago 

আপনি আজকে অনেক সুন্দর একটি গান কভার করেছেন। জানি তুমিও ঘুমাতে পারোনি এই গানটি অনেক দিন আগে শুনেছিলাম। আজকে আবারও আপনার চমৎকার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 3 months ago 

সময় দিয়ে গানটি শুনলেন ভালো লাগলো।

 3 months ago 

সনু নিগমের খুবই সুন্দর একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। সনু নিগমের গাওয়া এই গানটা আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

ঠিক বলছেন আমরা সকলেই কম বেশি সনু নিগমের গান অনেক পছন্দ করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64956.33
ETH 3456.79
USDT 1.00
SBD 2.55