টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading (3).jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৫৩.৭৩৯। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৬,৪৭৯.২৪২।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ৫০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৬,৪৭৯.২৪২।এস পি
পাওয়ার আপ (SP)৫০ স্টিম
বর্তমান এসপি৬,৫২৯.২৫৮ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

20230713_213736_0000.png

Sort:  
 2 months ago (edited)

আশা করছি খুব দ্রুতই আপনার দশ হাজার স্টিম পাওয়ার আপ পূরণ হবে। আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন।এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান । আপনার জন্য অনেক অনেক রইল শুভকামনা।

 2 months ago 

দোয়া করবেন আপু অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

সিজন চার উপলক্ষে আপনি চলতি সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি আপনার পাওয়ার আপ প্রসেস টি আমাদের মাঝে শেয়ার করেছেন।এটা নতুনদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নতুনরা এই পোস্ট টি দেখলে খুবই সুন্দর করে বুঝতে পারবে। আশা করছি আপনি খুবই তাড়াতাড়ি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 months ago 

দোয়া করবেন যেন নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। আমাদের সকলেরই উচিত পাওয়ার করা। আপনি৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান । আপনার জন্য রইল শুভকামনা।

 2 months ago 

একাউন্টের সক্ষমতার বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প নেই।

 2 months ago 

অবশ্যই আপু টার্গেট ডিসেম্বর সিজন ফোরে আপনার দশ হাজার এসপি পূরণ হবে। আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার অপের মাধ্যমে আপনার লক্ষ্যের একটু কাছে পৌঁছে গেলেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া ভালো লাগলো আপনার অনুভূতি পড়ে।

 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে আপু। আমাদের সকলের উপস্থিতি এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্রিয়তাকে আরও উন্নতির দিকে নেওয়া। এভাবে যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই সুন্দর সুযোগ ব্যবস্থা হবে।

 2 months ago 

দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরী।

 2 months ago 

আপনি নতুন একটি টার্গেট নিয়ে সামনের দিকে এগোচ্ছেন ১০ হাজার স্টিম পাওয়ার আপ করবেন এজন্য নতুন বছর থেকেই শুরু করে দিয়েছেন দেখে সত্যি ভালো লাগলো । আসলে এভাবেই আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত । আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগল । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু । আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করছি ।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপু আমাকে অনেক বেশি উৎসাহ দিলেন।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপের প্রসেস টা সুন্দর ভাবে উপস্থাপন করছেন।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

সময় দিয়ে দেখলেন অনেক ধন্যবাদ খুশি হলাম।

 2 months ago 

আপনার ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আর কোন কিছু যদি টার্গেট করে কাজ করা হয় ওই টার্গেট অনেকটা সহজ হয়ে যায়। সিজন ফোরতে আপনার টার্গেট দশহাজার এসপি পাওয়ার আপ করা। আশা করি যেভাবে পাওয়ার আপ করতেছেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন এই কামনা করি।

 2 months ago 

যাতে নির্দিষ্ট সময়ের ভিতর ১০ হাজার এসপিঁ পূরণ করতে পারি দোয়া করবেন।

 2 months ago 

আপু আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করা দেখে বেশ ভালো লাগলো। আসলে দীর্ঘদিন এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের সকলেরই উচিত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা ।কেননা পাওয়ার আপের কোন বিকল্প নেই ।ধন্যবাদ আপনাকে।

 last month 

অনেক ধন্যবাদ আপু আমার পাওয়ার আপ পোস্ট পড়ে খুব সুন্দর মতামত দিলেন

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69033.32
ETH 3748.46
USDT 1.00
SBD 3.67