ভিডিওগ্রাফি- সাদা মুসান্ডা ফুলের সুন্দর একটি ভিডিও।

in আমার বাংলা ব্লগ11 months ago

প্রিয় বন্ধুরা আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন বন্ধুরা? আশা করি সকলেই ভালো আছেন ভর দুপুরে। সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে আমার আজকের ব্লগিং শুরু করলাম। আমিও ভাল আছি আপনাদের দোয়ায়। সেই সুযোগে আজকে আবারও উপস্থিত হলাম নতুন এটি ব্লগ শুরু করব বলে। পোস্টের ধারাবাহিকতায় আজকে আমি ভিন্ন একটি ব্লগিং আপনাদের সাথে শেয়ার করব। আজকে আমি যে বিষয়ে আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে একটি ভিডিওগ্রাফি।চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি করে ভিডিওগ্রাফি শেয়ার করার। তাই আজকেও নতুন একটি ফুলের ভিডিওগ্রাফি নিয়ে উপস্থিত হয়েছি।

Add a heading (2).jpg

আসলে আপনারা এত বেশি অনুপ্রেরণা দেন আমার ভিডিও গুলো দেখে খুব বেশি ভালো লাগে। তাই আমি চেষ্টা করি বারবার ভিন্ন কিছু ভিডিও নিয়ে আপনাদের সাথে শেয়ার করার। আজকে আমি যে ভিডিওগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে মুসান্ডা ফুলের একটি ভিডিওগ্রাফি। মুসান্ডা ফুল আমার দেখতে অনেক ভালো লাগে। তাছাড়া মুসান্ডা ফুল বিভিন্ন কালারের হয়ে থাকে। আমি আজকে মুসান্ডা ফুলের যে ভিডিওগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব তা হচ্ছে সাদা মুসান্ডা ফুলের ভিডিওগ্রাফি। সত্যি বলতে এত ভালো লাগে আমার ফুলের ভিডিওগ্রাফি গুলো করতে। সেই সাথে এডিট করে আপনাদের সাথে শেয়ার করতে পারলে আরো অনেক ভালো লাগে। কারণ আপনাদের মাধ্যমে অনেক বেশি অনুপ্রেরণিত হয় আমি। তো আমি এই ভিডিওগ্রাফিটি একটি পার্ক থেকে নিয়েছিলাম। কারণ পার্কে গেলে তো আপনারা বুঝতে পারছেন সেখানে বিভিন্ন ধরনের ফুলের বাগান থাকে।

fl1.jpg

fl2.jpg

সেই ফুলের বাগান থেকে ভিডিওগ্রাফি গুলো করতে খুবই ভালো লাগে। তো বন্ধুরা চেষ্টা করেছি খুব সুন্দর ভাবে ভিডিওটি ধারণ করে আপনাদের সাথে শেয়ার করার। আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের ভালো লাগবে। আপনাদের ভালো লাগলে সব সময় চেষ্টা করি ভিন্ন কিছু শেয়ার করার। আপনাদের ভালো লাগা মানে হচ্ছে আমার অনুপ্রেরণা। কষ্ট করে এডিট করে শেয়ার করা মানে হচ্ছে আপনাদের উদ্দেশ্যে শেয়ার করা। আপনাদের ভালো লাগার জন্য এবং বিনোদনের জন্য শেয়ার করা।

চলুন বন্ধুরা তাহলে আমার আজকের ধারণ করা মুসান্ডা ফুলের ভিডিওগ্রাফিটি দেখে আসি।

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিওটা মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিফুলের ভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
লোকেশনকক্সবাজার


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9W8mvZhH2pShdCvBGuaQCRbsjfL9maGDCQqARZBPjusoXPo72go7qjLjzRo6w5jzZ4ZqJpeKYieaFzS1ieigAL4ELQkFMYP3G7hUvoWkazbpdT6h177MPWD9veRh3kEbCLeXkXXoZ6c7Bu1moZDGqb5i8xhA7adc1k6q8V7NwcPzYNqf.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

এই ফুল গাছটি অনেক বছর আগে আমাদের বাড়িতেও ছিল। খুব ভালো লাগে এই ফুল গাছ।মুসান্ডা ফুলের ভিডিওগ্রাফিটি অসাধারণ হয়েছে । সুন্দর এই ভিডিওগ্রাফিতে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ধন্যবাদ আপু আমার ভিডিওটি সময়ে দেখার জন্য।

 11 months ago 

সাদা মুসান্ডা ফুলের সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। আমি এই ফুলটি আগে দেখিনি তবে শুক্রবার ছুটির দিন এক জায়গায় ঘুরতে গিয়েছিলাম তখন দেখেছিলাম। আজকে আপনার পোস্ট এর মাধ্যমে দেখে ভীষণ ভালো লাগে।

 11 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার ভিডিওগ্রাফিটি ভালো লাগার জন্য।

 11 months ago 

সাদা রংয়ের এই ফুলটি দেখতে খুব সুন্দর।জানতাম না যে ফুলের নাম মুসান্ডা।আজকে আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে মুসান্ডা ফুলের সৌন্দর্য উপভোগ করতে পারলাম।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া খুব সুন্দর অনুভূতি ছিল আপনার।

 11 months ago 

সাদা মুসান্ডা ফুলের অসাধারণ ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই ফুলটি আমি অনেক জায়গায় দেখেছি কিন্তু ফুলটির নাম জানা হয়নি। আপনার পোষ্টের মাধ্যমে ফুলের ভিডিওগ্রাফি সহ ফুলের নামটি জানা গেল ধন্যবাদ আপু।

 11 months ago 

অনেক ধন্যবাদ, তাহলে তো নামটি জানতে পেরেছেন ভালো লাগলো।

 11 months ago 

আপু প্রায় সময় বিভিন্ন জাগায় এই ফুল গাছটি দেখি। তবে নাম জানি না। এটার নাম যে মুসান্ডা ফুল সেটা আজকে জানলাম। বিডিও গ্রাফি এবং বর্ণনা দুটোই দারুন ছিল। অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

হ্যাঁ ভাইয়া এই ফুল বিভিন্ন জায়গায় দেখতে পাওয়া যায়।

 11 months ago 

আপু আপনি আজকে বেশ সুন্দর একটি ফুলের ভিডিওগ্রাফি করেছেন। এই ফুল আমার বাড়ির পাশে একটি বিশাল ফুলের বাগান রয়েছে সেই বাগানে প্রচুর পরিমাণে ফুটেছে। আসলে ফুলটি দেখতে বেশ সুন্দর। আরো বেশি ভালো লাগে একটা ছোট ফুল দেখা যায় ফুলটার মধ্যে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

তাহলে তো আপনার পাশের বাগান থেকে খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখতে পারি।

মুসান্ডা ফুলের ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো আপু। সাদা রঙের এই ফুলটি দেখতে সত্যি অসম্ভব সুন্দর লাগছে আমার কাছে। অনেক সুন্দর ভাবে আপনি পুরো ভিডিও করেছেন। ধন্যবাদ আপনাকে আপু

 11 months ago 

অনেক ধন্যবাদ আপু আমার ভিডিওটি এতো ভালো লাগার জন্য।

 11 months ago 
 11 months ago 

পার্কে ঘুরতে গেলে বরাবরি সকলেই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার পাশাপাশি অনেক সুন্দর ভিডিও বর্তমান সময়ে কমিউনিটিতে অনেকেই শেয়ার করছে। দারুন একটি ভিডিও আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার এই ভিডিওগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে আপনি দারুন ভাবে ভিডিওটি করার চেষ্টা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

হ্যাঁ ভাইয়া পার্কে ঘুরতে গেলে একটা সুবিধা হয় ভিডিও কিংবা ফটোগ্রাফি নেওয়া সম্ভব হয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45