১৯.৩১৯স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | টার্গেট ডিসেম্বর সিজন-২||By@salmanabir| প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ১০%

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রিয় বন্ধুগন আচ্ছালামুয়ালাইকুম, আশ করি আপনারা সবাই ভালো আছেন আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি তবে আজকে বেশী আনন্দিত। আজকে আমি প্রথমবারের পাওয়ার আপ করতে যাচ্ছি এবং পাওয়ার আপ কন্টেস্টে অংশগ্রহণ করব

শক্তি বৃদ্ধি করুন আর বেশী বেশী পাওয়ার আপ করুন

আমি স্টিমিটে যখন আসি তখন কিছুই বুজতাম না এবং জানতাম না কিছুদিন কাজ করলাম। তবে কিছু না বুজে করা খুবই খারাপ এবং বিরক্তিকর। তাই কিছুদিন আর আসা হয় নায় স্টিমিটে অনেক দিন পর যে ভাইয়ের মাধ্যমে স্টিমিটে আশা সে বল্লো বাংলা ব্লগের কথা। যেদিন বল্লো সেদিনই জয়েন হলাম মাঝে মাঝে পোস্ট পড়তাম। এবং প্লাটফর্ম সম্পর্কে জ্ঞান নিলাম। বেশ আমার কাছে খুবই ভালো লাগা শুরু হলো। বেশী ভালো লাগার কারন আমি আমার ভাষায় লিখতে পারব। এবং কোন সমস্যা হলে কোথাও কিছু না বুজলে Discord রয়েছে সাপোর্ট দেয়ার জন্য।

এক সপ্তাহ পরে পরিচিতি পোস্ট করলাম অনেকই কমেন্ট বক্সে উৎসাহ দিল আরো ভালো লাগা শুরু হলো।সেই থেকে প্রতিনিয়ত লেগে আছি অনেক কিছু শিখছি এবং আরো অনেক কিছু শিখব এই প্লাটফর্ম থেকে। আমি জানি আমার বাংলা ব্লগে শ্রম দিলে বৃথা যাবে না।এটা ভেবেই পথ চলা। আজকে আমি ১৯. ৩১৯স্টিম পাওয়ার করতে যাচ্ছি। সবসময় ধন্যবাদ জানাই @rex-sumon ভাইয়াকে টার্গেট ডিসেম্বর সিজন-২ নামে এই প্রজেক্ট আবরো চালু করার জন্য।

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ২৪.৬১৯ স্টিম। তারপরে আমি প্রথমে এসবিডি দিয়ে ১৯.৩১৯ স্টিম কিনেছি। এখন আমি ১৯.৩১৯স্টিম পাওয়ার আপ করবো।

IMG_20220113_145128.jpg

IMG_20220113_141637.jpg

প্রথমে আমি আমার প্রোফাইলে যাবো দেন ওয়ালেটে ক্লিক করব। স্টিমে আবার ক্লিক করব এন্টারফেস আসবে ক্লিক করব দেন পাওয়ার আপ অপশন দেখতে পাবো

IMG_20220113_141656.jpg

ব্যালেন্স এর উপর ক্লিক করব অটোমেটিক এমাউন্ট বসে যাবে আপনি আপনার মতো করে একাউন্ট বসিয়ে নিতে পারবেন

Screenshot_2022-01-13-13-22-59-462_com.android.chrome.jpg

Screenshot_2022-01-13-13-23-23-692_com.android.chrome.jpg

IMG_20220113_151406.jpg

পূর্বে আমার পাওয়ার আপ ছিল ২৪.৬১৯ এখন বর্তমান হলো ৪৩.৯৩৮ ছোট হলেও কন্টেস্টে অংশগ্রহণ করে গেলাম

যে কোন ইভেন্টে অশংগ্রহন করাটাই হলো মুল বিষয়। আগে অংশগ্রহণ তারপর অন্য কিছু ভাবতে হবে। তো আজকে আমি প্রথমবার অংশগ্রহন করলাম। চেষ্টা করব প্রতি সময়ে অংশগ্রহণ করার।

সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন এই কামনা করেই আজকে শেষ করলাম।

ধন্যবাদান্তে

আমি @salmanabir

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করা মানেই স্টিমিট প্লাটফর্মে নিজের শক্তি এবং সক্ষমতা বৃদ্ধি করা। যা স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার ক্ষেত্রে খুবই জরুরী। আপনি খুবই সুন্দর কাজ করছেন। খুব দ্রুতই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ প্রিয় ভাইয়া

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png
আপনার ১৯ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে যান এক সময় দেখবেন একাউন্ট টা কতটা মজবুদ হয়ে গেছে। আমি নিজেও পাওয়ার আপ অনেক ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59439.79
ETH 2290.08
USDT 1.00
SBD 2.48