৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি|টার্গেট ডিসেম্বর সিজন২| By-|@salmanabir|১০% প্রিয় লাজুকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আচ্ছালামুয়ালাইকুম,

চলো শক্তি বাড়াই

আশা করছি আপনারা সবাই অনেক ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। কিছুদিন আগেই আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন-২ চালু । আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন ২তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।

Abeg_02_01_2022_08_36_51.jpg

আশা করি আপনাদের সকলের ভাল লাগবে। সবসময় @rex-sumon ভাইয়াকে ধন্যবাদ দিতে চাই কারণ তিনি আমাদের জন্য এবার সিজন-২ চালু রেখেছেন। এজন্য টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্য পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো। এবার চলুন কিভাবে পাওয়ার আপ করা হয় তা দেখি।

Screenshot_2022-02-01-08-54-41-447_com.android.chrome.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৫৬.৪৯৩স্টিম। তারপরে আমি প্রথমে এসবিডি দিয়ে ৫০.০০ স্টিম কিনছি। এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো

IMG_20220201_085855.jpg

প্রথমে স্টিমের ওপর ক্লিক করে পাওয়ার আপ ক্লিক করব

IMG_20220201_142617.jpg

যে পরিমান পাওয়ার আপ করব তা এমাউন্টে বসিয়ে দিলাম আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব তাই ৫০ দিলাম

Screenshot_2022-02-01-08-56-14-088_com.android.chrome.jpg

qjrE4yyfw5pQYiuVvgYiUBP16WHGGN7UNn1BCdGdZ7Pqt5ejdN1pYbiJfffmPVftKx1q8cCb7trUUADfNgwYFsycRxJvEsXJExW1bpGp6x1qM8sd6JphbiMk.png

Screenshot_2022-02-01-08-56-24-387_com.android.chrome.jpg

qjrE4yyfw5pQYiuVvgYiUBP16WHGGN7UNn1BCdGdZ7Pqt5ejdN1pYbiJfffmPVftKx1q8cCb7trUUADfNgwYFsycRxJvEsXJExW1bpGp6x1qM8sd6JphbiMk.png

IMG_20220201_142252.jpg

আগে আমার স্টিম পাওয়ার ছিল ৫৬.৪৯৩ স্টিম।পাওয়ার আপ করার পরে হয়েছে ১০৬.৪৯৩স্টিম।



সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার।
সবশেষে কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
পাওয়ার আপ মানেই হলো আমার শক্তি, আর শক্তি মানেই হলো সকল ক্ষমতা আমার হাতে।

আমি @salmanabir আমার ডাক নাম আবির,বরিশাল বিভাগ থেকে আপনাদের সাথে যু্ক্ত আছি।আমি একজন উদ্যোগতা এটাই আমার বড় পরিচয়।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিট প্ল্যাটফর্মে নিজের অবস্থান শক্ত করে নিচ্ছেন।অনেক দূর এগিয়ে যান ভাই।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই,আপনার জন্যও শুভ কামনা রইল

 3 years ago 

আপনি তো অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ করা দেখে আমারও অনেক ভালো লাগলো। কারণ পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এভাবেই একটু একটু করে পাওয়ার আপ করা চালিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ, আপনার জন্য ও শুভ কামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @salmanabir
পাওয়ার বৃদ্ধিঃ = 87.6438%

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া💓

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ এর পোস্ট টি দেখে খুবেই ভালো লাগলো আমার। পাওয়ার আপ নিজের ক্ষমতা কে বৃদ্ধি করা। আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতেছেন। একদিন অব্যশই সফলতা অর্জন করতে পারবেন৷ আপনার জন্য ভালোবাসা ও শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই,ভালোবাসা রইল আপনার জন্য

 3 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে বেশ ভালই একটা এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন। এভাবেই ধারাবাহিকতার সাথে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই 💓

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38