দুই বছর পর বন্ধুদের সাথে আড্ডা পর্ব-১ By |salmanabir| প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ১০%

in আমার বাংলা ব্লগ3 years ago

আচ্ছালামুয়ালাইকুম প্রিয় পরিবারের সবাইকে, আশা করি আপনারা সবাই ভালো আছেন আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি

গতকাল বন্ধুর ফোন হ্যালো আবির দোস্ত কেমন আছো উত্তরে আলহামদুলিল্লাহ ভালো আছি। দোস্ত আমরা তো ঢাকা থেকে সবাই খুলনা আসব ঘুরতে এবং কিছু কাজ ও আছে তুই কি ফ্রি আছো। তোরা আসবি আমি ফ্রি না থাকলে ফ্রি হয়ে নিব।আমার ঘুরতে অনেক বেশী ভালো লাগে কেউ ঘুরাঘুরির কথা বললে আর থেমে থাকি না সাথে সাথেই বেড়িয়ে পরি। খুলনার উদ্দেশ্যে বরগুনা থেকে রহনা দিলাম, সকাল ৬ঃ২০ গাড়ি। ৫ ঘন্টার এক বিরক্তিকর জার্নি পাশে যদি প্রিয় মানুষ অথবা পরিচিত কেউ না থাকে খুবিই খারাপ লাগে।খুলনাতে আমি এর আগে একবার আসছিলাম তাই পথঘাট তেমন পরিচিত না। বাস থেকে নামলাম নিউমার্কেট দেন বন্ধুদের কল দিলাম কোথায় আসব ওরা বল্লো ফুলবাড়িয়া। সি এন জি করে ফুলবাড়িয়া চলে আসলাম আমার মনে হয় খুলনাতে ভাড়া একটু কম।

নেমে তো কিছুও চিনি না আবার কল করলাম বল্লো কুয়েটের ঘেটে আয় রিক্সা নিয়ে চলে গেলাম গিয়া দেখি সব হারামী গুলো একজায়গায়। দীর্ঘ ৫ বছর ওদের সাথে কাটানো কতো স্মৃতি।

IMG_20220111_163751.jpg

আমাকে নিয়ে আসল টিচার্স ট্রেনিং কলেজ হোস্টেল ফ্রেশ হয়ে নিলাম, বিকাল ৩ টায় সবাই মিলে ঘুরতে বের হলাম।আমরা যাবো ৭ং ঘেট রুপসা নদীর পারে

IMG_20220111_160223.jpg
লিংক

IMG_20220111_163953.jpg
লিংক

দীর্ঘ দুই বছর পর আমার সেলফিতে তাদের নিয়ে নিলাম দেখতেই পারতেছেন কতো হাসি সবার মুখে।এবার হবে ঘুরাঘুরি এবং ছবি তোলাতুলি। ছবি তোলায় বাদ যাবে কোন শিশু

IMG_20220111_161119.jpg
লিংক

ফুলবাড়িয়া স্টেশন থেকে আমরা ১০ জনে দুইটা সি এনজি নিলাম ৩৫ টাকা করে ভাড়া। রুপসা নদীর পারে যাবো । খুলনা শহরে কোন জ্যাম নাই তাই খুব অল্প সময়েই পৌছে গেলাম

IMG_20220111_163716.jpg

লিংক

এটাই হলো রুপসা নদীর পার,নদীর পারে বসার জন্য খুবই ভালো ভালো জায়গা আছে। নদীর পার মানেই বিশুদ্ধ বাতাস মনকে করে সতেজ মোটামুটি লোকজন ও ছিল

IMG_20220111_164640.jpg
লিংক
গাছ আমাদের শুধু অক্সিজেনই দেয় না পরিবেশকে এবং যে কোন জায়গার সৌন্দর্য বাড়িয়ে দেয়। আমার কাছে সৌন্দর্যটা বেশী ভালো লাগছে

IMG_20220111_165141.jpg
লিংক
সূর্য যখন ডুবে যাবে তখন আমার ক্লিক,আমার বন্ধু বান্ধপিরা সেলফি তোমায় ব্যস্থ জায়গাটা খুবিই ভালো লাগছে

IMG_20220111_171413.jpg

IMG_20220111_170234.jpg
লিংক

আমার খাদক বন্ধু আমরা সবাই মিলে জা খাইছি ও একা তার থেকেও বেশী খাইছে। প্রতিটা সার্কেলে এমন একজন করে থাকে।সব মিলিয়ে আজকের বন্ধুদের সাথে কাটানো সময়টা অনেক ভালো ছিল।বন্ধুত্ব কখনো হারায় না এরা যে কোন সময় পাশে থাকে যে কোন বিপদে আপাদে এগিয়ে আসে এরাই হলো বন্ধু।ভালো থাকুক সকল বন্ধুরা বেচে থাকুক তাদের ভালোবাসা

ফটোগ্রাফারা@salmnaabir
ডিভাইসশাওমি রেডমি নোট ৫

এতো সময় সাথে ছিলাম আমি @salmanabir, ভালোবাসার এই প্লাটফর্মে লেখালেখি শেয়ার করতে পেরে খুবিই ভালো লাগে।

সময় নিয়ে যারা আমার পাশে ছিলেন তাদের প্রতি রইল লাল গোলাপের ভালোবাসা

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনি আপনার পুরনো বন্ধুদের সাথে খুব সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া। তাদের সঙ্গে খুব ভাল আড্ডা দিয়েছেন। ভালো থাকুক আপনাদের এই বন্ধন চিরদিন অটুট থাকুক। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার বন্ধুদের সঙ্গে কাটানোর মুহূর্তে আমাদের সাথে শেয়ার করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

প্রিয় আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

দীর্ঘদিন পর বন্ধুদের সাথে আড্ডা এবং কি ঘুরে বেড়ানো খুবই ভালো লেগেছে এবং মজার ছিল। বিষয়গুলো সত্যি দারুন ছিল আপনাদের প্রতিটি মুহূর্ত ঘোরাঘুরি এবং আপনার জারনিং টা যদিও বিরক্তিকর কিন্তু বন্ধুদের পেয়ে আপনি দারুন খুশি। এবং আপনার বন্ধুদের সাথে ট্যুরগুলো আমাদেরকে শেয়ার করেছেন আজকে প্রথম পর্ব দেখলাম খুবই ভালো লাগলো। তবে বন্ধুদের মাঝে খাদক একজন না একজন থাকে সব মিলিয়ে দারুন ছিল। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

রবিউল ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Loading...

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22