টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১৪ || আমার অংশগ্রহণ ২০ স্টিম। ১০% shy-fox এর জন্য।

আজ ঈদের ২দিন। আশা করি সকলের ঈদ ভালো ভাবেই কেটেছে বা এখানে কাটছে পরিবারের সাথে। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো আমি আজকে অনেক দিন পির ২০স্টিম পাওয়ার আপ করে নিলাম।


আমাদের দেহের জন্য যেমন শক্তির প্রয়োজন হয় শক্তি ছাড়া আমরা একেবারে অচল সব দিক দিয়ে। ঠিক পাওয়ার আপ একটি শক্তি যা আমাদের মুল হাতিয়ার বলে বলা যায়। পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যতো বেশি পাওয়ার ততবেশি সুযোগ সুবিধা। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে বা কয়েকদিন পর পর নিজের ইনকাম থেকে কিছু অংশ পাওয়ার আপ করা। কারণ এই ছোট ছোট পাওয়ারগুলো এক সময় বড় পাওয়ারে পরিণত হবে। যাইহোক আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

IMG_20220504_173801.jpg


পাওয়ার আপ করার প্রসেস।

Screenshot_2022-05-04-12-39-52-357_com.android.chrome.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করি। আর দেখতে পারছেন ৭৭ স্টিম ছিল আগে আমার পাওয়ার।


Screenshot_2022-05-04-12-40-03-262_com.android.chrome.jpg

আমি আমার ওয়ালেট ওপেন করি। পাসওয়ার্ড দিয়ে।


Screenshot_2022-05-04-12-40-39-937_com.android.chrome.jpg

ওয়ালেটে প্রবেশ করে পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ কত স্টিম করবো তা লিখে দেই আমি ২০ স্টিম করবো তাই ২০স্টিম লিখলাম। আর এই ভাবে হয়ে যায় পাওয়ার আপ।


Screenshot_2022-05-04-12-41-08-413_com.android.chrome.jpg

দেখে নিন আগে আমার ছিল ৭৭পাওয়ার আপ এখন ২০স্টিম করে টোটাল ৯৭ পাওয়ার আপ ওকে করলাম।

IMG_20220504_123508.jpg

আমি মোঃ শাকিব আলি আমি অনার্স প্রথম বর্ষে ম্যানেজমেন্ট নিয়ে মিরপুর ১২ বঙ্গবন্ধু সরকারি ইউনিভার্সিটি তে পড়াশোনা করছি। আমি কবিতা পরতে লেখতে ভালোবাসি। ঘুরতে সত্যি অনেক ভালো লাগে। আজ এই পযন্ত সবাই ভালো থাকবেন। আবার নতুন কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হব। আসলে আমার ভুল গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন যেই ভাবে সাজিয়ে গুছিয়ে লেখার প্রয়োজন ছিল আমি সে ভাবে পারি নাই যতটুকু পেরেছি চেষ্টা করেছি। ধন্যবাদ সবাইকে আপনাদের মূল্যবান সময় দিয়ে পোস্টটি পড়ার জন্য।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাই প্রথমে বলবো প্রতিযোগিতা অংশগ্রহণ করতে আপনাকে মিনিমাম 50 স্টিম পাওয়ার আপ করতে হবে তাহলেই আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। যাইহোক তারপরও আপনি পাওয়ার আপ করে নিজের একাউন্টের সব ক্ষমতা বৃদ্ধি করছেন সেটাই হচ্ছে বড় ব্যাপার। এভাবেই এগিয়ে যান শুভকামনা অবিরাম আপনার জন্য।

জি ভাইয়া, ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই।পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই । আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন এই আশাবাদ ব্যক্ত করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আশা করি ভেরিফাইড মেম্বার হওয়ার আগে আপনি অনেক পাওয়ার এর মালিক হয়ে যাবেন। তবে সর্বদা আপনার চেষ্টা থাকতে হবে।

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া, পাওয়ার আপ শক্তি আমাদের মূল হাতিয়ার। আর এই হাতিয়ার ছাড়া আমরা কখনই চলতে পারব না। তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ খুশি হলাম। এভাবেই এগিয়ে চলুন, অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া দোয়া আর ভালোবাসা রইলো

 2 years ago 

সত্যি স্টিমিট পারফর্মের জন্য পাওয়ার বৃদ্ধি এর ভূমিকা অনেক বেশি। এখানে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধি করতেই হবে। আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া দোয়া আর ভালোবাসা রইলো

 2 years ago 

ভাইয়া আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগছে, আমি আপনার মত চেষ্টা করি আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ এর পোস্ট করে সবাইকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, আপনার জন্য রইল শুভকামনা।

ধন্যবাদ আপু গঠন মূলক মন্তব্য করে আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। আপনি পাওয়ার বৃদ্ধি করে খুব ভালো একটি কাজ করেছেন। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখলে বেশ ভালো লাগে। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ

ঠিক বলছেন আপু। অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67599.37
ETH 3782.24
USDT 1.00
SBD 3.49