বন্ধুদের সাথে আনন্দ মুহূর্ত || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৪ চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ।

২৮ই- মার্চ, সোমবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।কিছুদিন আগে আমি বন্ধুদের সাথে বুফে খেতে গিয়েছিলাম, সেই দিনের স্মৃতিগুলো আপনাদের সাথে উপস্থাপন করব, আশা করি আপনাদের ভালো লাগবে।


Untitled design (3).gif

ক্যানভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে।


বুফে যাওয়ার প্লানিং

আমরা অনেক দিন ধরেই ভাবছিলাম বুফে খেতে যাব। যেহেতু আমরা একসাথে অনেকগুলো বন্ধুরা যায়, তাই সবার সময় ম্যানেজ করতে একটু প্রবলেম হচ্ছিল। সকলেই কোন নির্দিষ্ট একটি দিনে ফ্রি থাকতে পারছে না। অবশেষে আমাদের একটি তারিখ ঠিক করা হলো আমরা সেই দিন সকলে একসাথে মজা করবো এবং খাওয়া-দাওয়া করব।

নির্দিষ্ট দিনে আমরা ব্যস্ত থাকলেও সাবাই ধানমন্ডিতে এসে একত্রে হয় এবং সকলের নির্দিষ্ট সময়ের মধ্যেই আসতে পেরেছে। তারপর আমরা গুগলে লোকেশন সার্চ করলাম। তারপর কিছু সময় হাঁটতেই আমরা আমাদের নির্দিষ্ট গন্তব্যস্থলে পৌঁছে যাই। আমরা দুদিন আগেই বুকিং করে রেখেছিলাম, তাই ম্যানেজার আমাদেরকে ফোন করল আমরা আসবো কিনা। আমরা তাদের জানালাম যে আমরা অবশ্যই আসছি।


খাওয়া-দাওয়া এবং আনন্দ মুহূর্ত গুলো

আমরা যখনই কোথাও যাই আমাদের উদ্দেশ্য থাকে মজা করা, বুফে খেতে আসলে আমরা সকলে অনেক মজা করি এবং একসাথে খাবার খাই। আমরা এখানে অনেকেই খাবার প্রিয় মানুষ, একত্রে এতগুলো খাবার টেস্ট করার জন্যই মূলত আমরা এখানে এসেছি। সন্ধ্যা শেষ হয়ে যখন রাত সাতটা বাজলো আমরা ভেতরে প্রবেশ করলাম।


IMG_20220315_182934.jpg

IMG_20220315_183449.jpg


ভিতরে প্রবেশ করে আমরা প্রথমে সবাই ফ্রেস হয়ে নিলাম কারণ অনেক পথ জার্নি করে এসেছি এখানে, আমরা সাতটার একটু আগে এসেছি, তাই খাবারের স্টার্ট হতে এখনও একটু সময় বাকি, এই সময়ের মধ্যে আমরা কিছুটা মজা করলাম ছবি তুললাম।


IMG_20220315_184350.jpg

IMG_20220315_184230.jpg


এখানকার পরিবেশটা বেশ চমৎকার, চারদিকে অনেক গোছানো এবং ডেকোরেশন করা, অনেক পরিপাটি রয়েছে এখানে, চারদিকের আলো এর পরিবেশকে যেন করে তুলেছে আরো প্রাণবন্ত, আমি আশেপাশে হাটাহাটি করলাম যেহেতু আরও বেশ কিছু সময় রয়েছে। সবাই ঘুরে ঘুরে দেখছিল এবং ছবি তুলছিলাম আমিও কিছু ছবি তুললাম।


IMG_20220315_184358.jpg

IMG_20220315_184429.jpg


চারদিকের পরিবেশ টা অনেক ভাল লাগছিল আমরা এনজয় করছিলাম অনেক, আমাদের সাথে যুক্ত হয়েছে নতুন কয়েকজন বন্ধু। আমরা তাদের সাথে পরিচয় হলাম। আমরা কিছু সময় নিজেদের ছবি তুললে দিলাম, একে অপরকে ছবি তুলতে সাহায্য করলাম। খাবারের আগে হালকা পাতলা ইনজয় হয়ে গেল।


IMG_20220315_184513.jpg

IMG_20220315_184531.jpg


আমার খুবই পছন্দের একটি জিনিস, মিউজিক রিলেটেড যে কোনো জিনিসই আমার খুবই ভালো লাগে। আমরা হালকা-পাতলা একটু গান করলাম তারপর আমার দেখা দেখে অন্যরাও ছবি তোলা শুরু করল, আমরা ৩ ৪ জন এখানে মিউজিকের সাথে রিলেটেড কিন্তু কেউ উকুলেলে বাজানো শেখেনি, তাই কোন রকম মজা করার জন্যই আমরা হালকা-পাতলা শিখেছিলাম।


IMG_20220315_185130_Bokeh (1).jpg


আমাদের মজা করতে করতে মাইকে এনাউন্স মেন শুরু হয় খাবার নেয়ার জন্য, আমরা তখন টেবিল থেকে উঠে ঘুরে ঘুরে খাবার গুলো দেখছিলাম এবং এক এক করে পছন্দমত নিয়েছিলাম।


IMG_20220315_185935.jpg

IMG_20220315_190216.jpg

IMG_20220315_190220.jpg

IMG_20220315_185709.jpg

IMG_20220315_185719.jpg

IMG_20220315_185730.jpg


আমরা প্রথমে দেখলাম কি কি খাবার দেয়া হয়েছে, এবং ফটোগ্রাফি শুরু করে দিলাম। কিছু মানুষকে দেখলাম খাবার সময় টিকটক করা শুরু করে দিয়েছে। এতগুলো মানুষের সামনে কিভাবে টিক টক ভিডিও বানানো যায় আমি বুঝিনা। যাইহোক আমি আমার পছন্দ মত খাবার প্লেট নিয়ে আমার টেবিলে গিয়ে বসলাম।


IMG_20220315_190951.jpg

IMG_20220315_190953.jpg


পছন্দমত সবগুলো খাবার একটু একটু করে নিয়ে প্লেটকে সাজিয়েছি। মিক্স করার কারণে প্রত্যেকটি খাবারের নাম ভুলে গেছি, প্রতিবারই আমার সাথে এমন হয় আমি ভাবি অনেক খেতে পারব, কিন্তু একটু কিছু খেলেই পেট ভরে যায় আর খাবার ইচ্ছে হয়না।

আমার এই প্লেট টাই শেষ করতে খুবই কষ্ট হচ্ছে এদিকে আমার বন্ধুরা একের পর এক প্লেট শেষ করেই যাচ্ছে। ভেবেছিলাম এরপরে কাচ্চি খাব কিন্তু তা আর হলো না। আমি চুপ করে বসে বসে বন্ধুদের খাওয়া দেখছি।


IMG_20220315_193240.jpg

@razuahmed এই নে কলা খা 🤣🤣


আপনার ছবি দেখেই বুঝতে পারছেন আমার বন্ধুর কলা অনেক পছন্দ, যখনই আমি দেখলাম কলা ছোট ছোট পিস করে রেখে দিয়েছে, আমি ওর জন্য এক পিস কলা নিয়ে আসলাম। এটি দেখে আমার বন্ধু খুবই খুশি হয়ে গেল।


IMG_20220315_193820.jpg


এতোটুকু খাবার খেয়ে আমি একদম কাহিল হয়ে গেছে তাই আর কোন কিছু খেতে ইচ্ছে করছে না কিছু সময় বন্ধুদের সাথে মজা করলাম এবং তারপর মিষ্টি জাতীয় কিছু খাবার নিয়ে বসলাম। এদিকে আমার কিছু বন্ধু এখনো খাবার খেয়ে যাচ্ছে। এখান থেকে একটি মিষ্টি খাওয়ার পর আমার মিষ্টি খাওয়ার প্রতি অরুচি চলে গেছে, ভরা পেটে কিছুই ভালো লাগেনা।


IMG_20220315_210605.jpg

জামাই রাজু


রাজুর জামাই সাজার অনেক শখ, সে মাঝে মাঝেই টিস্যু দিয়ে মুখ ঢাকে লজ্জায়, এই ছবিটি তুলে রেখেছি আমি আংকেল কে দেখাবো ওর তাড়াতাড়ি বিয়ে দেওয়ার জন্য, বিয়েতে আপনাদের সবাইকে নেমন্তন্ন থাকলো। 😂😝


IMG_20220315_210848.jpg


আমাদের পাশের টেবিলে একটি পরিবার এসে বসেছিল, তাদের সাথে ছোট্ট একটি সদস্য ছিলাম, তিনি ছিল নেভি ফোর্সের অনেক বড় একজন অফিসার, তিনি আমাদের টেবিলের পাশ দিয়ে ঘোরাঘুরি করছিলাম। তাই সুযোগ বুঝে অফিসারের একটি ছবি তুলে নিলাম।


IMG_20220315_184939.jpg


খাওয়া-দাওয়া শেষ করে আমরা কিছু সময় বসলাম এবং আড্ডা দিতে থাকলাম, আমরা মজার ছলে অনেক ছবি তুলছিলাম। যাদের খাওয়া এখনো শেষ হয়নি তারা খেয়ে যাচ্ছে আর আমরা ছবি তুলছি। আমরা সবাই একত্রে কিছু গ্রুপ ছবি তুললাম।


IMG_20220315_214512.jpg


আমাদের একটু তাড়া আছে, বাসায় যেতে হবে তাই আমরা একদম শেষ পর্যন্ত থাকলাম না। সময় শেষ হওয়ার আধা ঘন্টা আগেই বের হয়ে যাবো, তাই আমাদের বিল দিতে বললাম। আমাদের দুই মিনিট অপেক্ষা করতে হলো তারপর আমাদের বিল চলে আসলো। আমরা বিল এবং টিপস্ দিয়ে আস্তে আস্তে বিদায় নেওয়া শুরু করলাম।


এই ছিল আমার বন্ধুদের সাথে কাটানো কিছু স্মৃতি মধুর ঘটনা, আশা করি সবাই ইনজয় করেছেন আমার এই পোস্ট, আমার আনন্দের সাথে আপনারাও অংশগ্রহণ করতে পেরেছেন। আমি ও আমার অনুভূতিগুলো আপনাদের সাথে ভাগাভাগি করতে পেরে খুবই খুশি।

ডিভাইসXiaomi redmi Note 10 Pro Max
লোকেশনhttps://goo.gl/maps/VBH2FWFc7R6SnRsy5
Facebook Pagehttps://www.facebook.com/thebuffetstoriesbd/




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

ভাইয়া বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় পার করেছেন। বন্ধুদের সাথে সময় কাটানোর আনন্দর মুহূর্ত টা আসলেই অন্যরকম থাকে। সব মিলিয়ে অনেক ভালো লাগলো বিশেষ করে খাবার গুলো দেখে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

মেলা টাকার খাইয়া ফালাইছেন । হা হা হা। পিচ্চি টা দারুন । মূহুর্ত গুলো ভালই ছিল । খাবার গুলো অসাধারন মনে হয়েছে । মূহুর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ । ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

সবাই মিলে প্ল্যান করলাম তাই, বাবুটা সত্যি অনেক কিউট ছিল বিশেষ করে নেভি ড্রেস পড়ে এসেছিল তাই খুব ভালো লাগছে না।

 2 years ago 

বেশ দারুন তো জায়গাটা সাথে ৬৯৯ টাকায় বুফে। খাওয়া দাওয়া, বন্ধুদের সাথে আড্ডা আর গান, আর কি চাই! অনেক পদের খাবার ছিলো তবে মেনু দিলে আমিও অল্প লোভ দিতে পারতাম আরকি। খিক খিক।

সোহান ভাই @razuahmed ভাইয়ের জামাই সাজার শখটা আপনারা ধরে বেঁধে পূরণ করে দিলেই পারতেন। হিঃ হিঃ

 2 years ago 

খুব শীঘ্রই আমরা ওর মনের শক্তি পূরণ করে দিচ্ছি, আপনারা সাথে থাকুন এ বছরের মধ্যেই একটা সুখবর চলে আসবে।

 2 years ago 

বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো খুবই সুন্দর হয় যেটা আমিও মাঝে মাঝে উপভোগ করে থাকি। এত সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে ভাইয়া অন্যরকম একটা মুহূর্ত কেটেছে আপনার, আর বুফে খাওয়ার মানেই হচ্ছে আনন্দ এবং বাড়তি একটা উদ্দীপনা। আর যদি বন্ধুর সাথে থাকে তাহলে যে খায় এক পোয়া শেখাবে 2 কেজি। আর যদি যদি খাদক হয় তাহলে তো কোন কথাই নেই । আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আমি ভাই এত খেতে পারিনা অল্প খেলেই পেট ভরে যায়, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত চমৎকার মন্তব্য করার জন্য।

 2 years ago 

হুম বন্ধু খুব ভালো একটি দিন কাটিয়েছিলাম আমরা সেদিন। অনেক ভালো কিছু মুহুর্ত ছিলো। আবার একদিন হবে।

 2 years ago 

আবারও যাইতে মন চাইতেছে তোর? হাহাহা, ঠিক আছে দেখা যাবে।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর আনন্দঘন মুহূর্ত আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য। ভালোবাসা রইল ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত চমৎকার মন্তব্য করার জন্য, এবং ভালোবাসা দিয়ে আমাকে সাদরে গ্রহণ করার জন্য।

 2 years ago 

বন্ধুদের সাথে আপনার কাটানো সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো ভাই । বন্ধুদের সাথে সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হবে আমাদের সাথে শেয়ার করেছেন ।
আপনার বন্ধু ও আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

কমেন্ট করে সাপোর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

যদিও কখনো বুফে ডিনার এ যায়নি। তবে এতগুলো খাবার দেখে লোভ সামলানো মুশকিল হয়ে পড়েছে। খাবার গুলো দেখে জিভে পানি চলে আসলো। অবশ্যই বন্ধুদের সাথে বুফে ডিনার এ যাওয়ার চেষ্টা করব। অনেক সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

যদি প্রচুর পরিমাণ খেতে পারেন তাহলে লাভ, কিন্তু যদি আমার মত একটু খেয়েই পেট ভরে যায় তাহলে অনেক লস হয়ে যায় ভাই। 😝😂

 2 years ago 

image.png


ভাই আপনি বন্ধুদের সঙ্গে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। আমি আমার বন্ধুদের সঙ্গে মাঝেমাঝেই কোথাও ঘুরতে যাই কিংবা রেস্টুরেন্টে খেতে যাই। আপনারা যে ক্যাফে থেকে গিয়েছেন,সেখানকার ডেকোরেশন অনেক সুন্দর ছিল। আপনার সুন্দর মুহূর্তে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।


image.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36