You are viewing a single comment's thread from:

RE: ককরোজ ডিডি || ডিজিটাল আর্ট-(৫১) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

যেহেতু এগুলো ফেমাস ক্যারেক্টার তাই অনেকেই এই চিত্র গুলোকে বিভিন্ন ভাবে তৈরি করে থাকেন।ফেমাস ক্যারেক্টারগুলোকে বিকৃতি না করে নিজের মত করে উপস্থাপন করার চেষ্টা করেছি।

এখানে কালার কম্বিনেশন, বডি আকৃতি, বডি ডিজাইন, এমনকি পুরো আর্ট এর মধ্যে ছোট ছোট অনেক ডিজাইন পরিবর্তন করা বা মডিফাই করা হয়েছে যা সৃজনশীলতা ধারা জায়গায়। কাইন্ডলি একটু খেয়াল করে দেখবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত কষ্ট করে মন্তব্যটা সাজানোর জন্য।

Sort:  
 2 years ago 

সরি ভাই, আপনি যদি আমার মন্তব্যে কষ্ট পেয়ে থাকেন। আমি আসলে আপনার মনে কষ্ট দেওয়ার জন্য এই কমেণ্ট করি নাই। ভালোবাসা অবিরাম ভাই।

 2 years ago 

না ভাই এখানে দুঃখ পাবার তেমন কিছু নেই, তবে আপনার দেয়া ছবির পিন্টারেস্টে লিংক যদি দিতেন খুব খুশি হতাম কারণ আপনার চিত্রে একটু মডিফাই মনে হচ্ছে,হয়তো আমার ভুল ও হতে পারে। আপনি একজন ভালো আর্টিস্ট আপনার কাছ থেকে আমার অনেক কিছু শেখার আছে, ভালোবাসা অবিরাম প্রিয় ভাই 💖💖

 2 years ago 

এই ছবিটা আমি কিছুদিন আগে দেখছিলাম ,এজন্য আর কি আপনার ছবি দেখেই এটার কথা মনে হলো । তো এখানে আসলে আপনাকে ছোট করার জন্য কোন কিছু বলিনাই । জাস্ট এমনি অনুভূতিটা শেয়ার করছিলাম । তো ঠিক আছে ভাই এই যে নিচের লিংকটা দেওয়া আছে
https://pin.it/6igrkmi

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61949.37
ETH 2415.67
USDT 1.00
SBD 2.65