You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা - হয়তো আবার একদিন।

in আমার বাংলা ব্লগ2 years ago

কবিতাটা বেশ চমৎকার লাগলো প্রিয় মানুষটির জন্য এই কবিতাটি নিঃসন্দেহে উৎসর্গ করা যায়, আপনার হয়তো বা একদিন সেই একদিন টা যেন খুব তাড়াতাড়ি চলে আসেন 😇 আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

Sort:  
 2 years ago 

আসলে আমি ঠিক আমার কারো কথা ভেবে লিখিনি। আমি আমার ফ্রেন্ডের কথা ভেবেই লিখেছিলাম। তবে না থাকলেও উৎসর্গ করতে আর দোষ কি।

 2 years ago 

দুঃখিত আপু আমি শুধু আপনার কবিতাটি পড়েছিলাম, কবিতার উপরের অংশটুকু তো আজ আমার চোখে পড়ল। কেন যেন আজ আপনার এই কবিতাটি আমার পড়তে ইচ্ছে করলো ঠিক তখনই চোখে পড়ল কবিতার উপরে সেই ছোট্ট চিরকুটা। সত্যি কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি, কবিতাটি আমি আমার নিজের মতো করে আবৃত্তি করতে চাই আপনার অনুমতি চাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66244.62
ETH 3320.00
USDT 1.00
SBD 2.70