বেড নম্বর ৩ || নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

০৫ অগ্রহায়ণ মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

২০ নবেম্বর, সোমবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আজ একটা নাটক আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করবো আমার রিভিউ পোষ্ট করার মাধ্যমে। আশা করি আপনাদের ভালো লাগেবে।


image.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া হয়েছে


📋 নাটকের তথ্য


পরিচালকভিকি জাহেদ
লেখকজাহান সুলতানা
প্রকাশিত০১ অক্টোবর, ২০২৩
সময়৪৮:৩২মিনিট

115.png


অভিনয়ে


তৌসিফ মাহবুবসাফা কবির
মনিরা আক্তার মিঠুসহ আরো অনেকে

নাটক রিভিউ

হরর রোমান্টিক নাটক দেখতে চাইলে আপনি এটা দেখতে পারেন, গল্প অভিনয় কিংবা সাউন্ড এডিটিং সবকিছু আপনাকে কনফিউজড করে দিবে। আপনার ব্রেইন ভয় পাবে নাকি রোমান্টিক হবে।

নাম শুনেই বুঝতে পারছেন এটা খানিকটা হরর টাইপের কিছু হবে, তবে ভয় পাওয়ার কিছু নেই নাটকে এত গভীর কিছু দেখানো হয় না। নাটকের মধ্যে আমরা সাফা কবির কে ডাক্তার রূপে দেখতে পারি। তিনি ডাক্তার হলেও মূলত তিনি মানসিক ভাবে অসুস্থ।


Screenshot_1.png

Screenshot_2.png

Screenshot_3.png


বলতে গেলে তিনি এতটাই একাকীত্ব বোধ করেন যে উনি সুইসাইড করার মতো পর্যায়ে চলে যায়। উনি বিভিন্ন ধরনের ওষুধ খেয়ে থাকেন এটা ভালো থাকার জন্য।

নাটকের শুরুতে দেখতে পাই তার এমন একজনের ডিউটি করে যে ছেলেটা সুইসাইড করার এখানে এডমিট হয়েছে। পেশেন্ট কে দেখে তার মধ্যে অন্যরকম একটা মায়া কাজ করে। বলতে গেলে সে প্রেমে পড়ে যায়।


Screenshot_4.png

Screenshot_5.png

Screenshot_6.png


সে কল্পনার জগতে একটা সঙ্গী পেয়ে যায়। ছেলেটা তার কল্পনাতে আসে সে চোখ খুললেও ছেলেটাকে তার আশেপাশে দেখতে পারে। মজার বিষয় হল এরকম কয়েকটা সিচুয়েশন ক্রিয়েট হয় যেখানে ছেলেটা মারা যাবে কিন্তু ছেলেটা কোন অসুবিধা হচ্ছে। তখন দেখা যায় সাফা কবিরের কল্পনাতে সেই পেশেন্ট তাকে এই ব্যাপারগুলো জানাচ্ছে এবং সেগুলো সত্যি হচ্ছে।


Screenshot_7.png

Screenshot_8.png


হয়তো পেশেন্টের প্রতি এই ভালোলাগাটা না থাকলে পেশেন্ট মারা যেতে পারতো। লাইভ সাপোর্ট খুলে দেওয়ার কথা হচ্ছিল শুধুমাত্র তিনি বাধা দিয়েছিলেন, এবং কাকতালীয়ভাবে পেশেন্ট বেঁচে হয়ে যায়। কিন্তু পরবর্তীতে সব কিছু ক্লিয়ার হয়ে যায় কারণ পেশেন্ট ভালো হওয়ার পর তার আগের স্মৃতিতে ফিরে যায়। এখন সাফা কবির বুঝতে পারে এই ছেলেটা তার কল্পনাতেই রয়েছে বাস্তবে নয়।

সে আবার একা হয়ে যায় সে আবার একাকীত্ববোধ করে, কারণ ছেলেটা অন্য হসপিটালে চলে যায়। কিন্তু চমৎকার ভাবে সে তার কল্পনাতে আবার ফেরত আসে, যেখানে ডাক্তার নিজেই অসুস্থ কল্পনাতে একটা প্রেসেন্টের পড়ে যায়।

প্রথমদিকে যেরকম মনে হবে এটা অনেক ভৌতিক ততটা ভীতি ধরে রাখতে পারেনা। অর্থাৎ প্রথমদিকে আপনি যে মনোভাব নিয়ে দেখা শুরু করবেন সেটার পুরো উল্টো হয়ে যাবে। হরর এর মধ্যে আপনার রোমান্স টাই বেশি চোখে পড়বে। আমার কাছে মোটামুটি ভালই লেগেছে সবকিছু বিবেচনা করে আমি এই নাটকে ৬/১০ নাম্বার দিবো।

নাটকটির ইউটিউব লিংক

আপনি চাইলে নাটকটি ইউটিউব থেকে দেখে নিতে পারেন।



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 10 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর নাটক রিভিউ দিয়েছেন। আপনার নাটক রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে।এই নাটক এখনো দেখা হয়নি তবে সময় পেলে অবশ্যই দেখবো। নাটকের রিভিউ পড়ে মনে হচ্ছে এর কাহিনী খুব সুন্দর। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 9 months ago 

ভৌতিক এবং রোমান্টিক দুটো মিক্স দেখতে যদি আপনার ভালো লাগে তাহলে এই নাটকটি দেখতে পারেন ভালো লাগবে বলে আমি মনে করি।

 10 months ago 

এই নাটকের সম্পূর্ণ কাহিনী কিন্তু একেবারে ভিন্ন ছিল। আর আমার কাছে এই নাটকের কাহিনীটা অনেক ভালো লেগেছে। বেড নম্বর তিন নাটকটার রিভিউ পড়তে ভালো লেগেছে, তবে এই নাটকটা এখনো দেখা হয়নি। কিন্তু এখন আমি ভাবছি এই নাটকটা সময় পেলে দেখার চেষ্টা করব, কারণ রিভিউ টা অসম্ভব সুন্দর ছিল। আর আমার কাছে কাহিনীটা অনেক ভালো লেগেছে রিভিউর মাধ্যমে পড়তে। আশা করছি নাটকটা দেখার পরে আরো ভালো লাগবে।

 9 months ago 

নাটকের শুরুর দিকে ভৌতিক, শেষের দিকে রোমান্টিক এবং ভৌতিক একটা মিশ্রণ ফিলিংস তৈরি হবে। দেখে আসতে পারেন ভালো লাগলে হয়তো।

 10 months ago 

নাটকের রিভিউটি চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। রিভিউটি পড়ে অনেক তথ্য জানা গেলো নাটকটির বিষয়ে।যদিও হরর কোনকিছুই আমি এভোয়েড করি কিন্তু বললেন হরর চাইতে রোমান্টিক বেশি।তবে দেখা যেতে পারে।সময় সুযোগ মতো দেখবো আশাকরি। ধন্যবাদ আপনাকে সুন্দর করে নাটকটির রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

নাটকের মধ্যে আসলে ভৌতিক ওরকম দেখানোর বাজেট থাকে না, তাই ওই জায়গার ভুত আপনি ভয় পাবেন না বলে আমি মনে করি। তাই দেখে আসতে পারেন।

 10 months ago 

নাটক দেখতে আমি অনেক ভালবাসি। তবে আপনার শেয়ার করা এই নাটক আমি এখনো দেখে নিতে পারিনি। খুবই সুন্দর হয়েছে এই নাটক যা এর রিভিউ থেকে বোঝা যাচ্ছে৷ আর খুব সুন্দরভাবে আপনি এই নাটকের রিভিউ তুলে ধরেছেন৷ আমি অবশ্যই চেষ্টা করবো সময় করে এই নাটকটি দেখে নেওয়ার। অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করার জন্য৷

 9 months ago 

এবছরের যে কয়টা নাটক বের হয়েছে তার মধ্যে এটার ঘটনাটা খানিকটা ভিন্ন পথে হাঁটে। দেখে আসতে পারেন ইনজয় করবেন বলে আমি মনে করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35