শখের ছবিওয়ালা,❇️📸🎈♨️ -পর্ব: ১২ (রেনডম ফটোগ্রাফি) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৫ই ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ।

৩০শে আগস্ট,মঙ্গলবার।


শখের ছবিওয়ালা

শখের ছবিওয়ালা❇️📸🎈♨️ - পর্ব: ১২



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আমার তোলা কিছু ছবি আমি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব, আশা করি আপনাদের ভালো লাগবে।



Pink & Blue Pastel Cute Baby Welcoming Photo Collage.gif


অনেকদিন হলো ফটোগ্রাফি করা হয় না, বিভিন্ন কাজ এবং অনলাইন জগতে বেশি থাকার কারণে বাস্তব জগত থেকে একটু দূরে সরে এসেছে, শুক্রবার সরকারি ছুটি থাকলেও ওই দিনই আমার ভার্সিটি ক্লাস থাকে, এবার ছিল আমাদের পরীক্ষা, এক দিনে তিনটে পরীক্ষা দিয়ে বেশ বেহাল অবস্থা আমার, তারই ফাঁকে কিছু ফটোগ্রাফি করেছিলাম।


📸 ছবি নাম্বার: ১

1661875257168-01.jpeg


ঢাকা শহরে গাছের পরিমাণ একটু কম, কিন্তু আমার ভার্সিটির এই এরিয়াতে অনেক গাছ রয়েছে, পরীক্ষা দিয়ে যখন বের হলাম আরেকটা পরীক্ষা দেয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছিল, তখন কি কারনে যেন স্যারের সাথে আমার একটু দেখা করার প্রয়োজন হল, ছবিগুলো আমাদের ডিপার্টমেন্টের সামনে।


📸 ছবি নাম্বার: ২

1661875179227-01.jpeg


আরেকটা পরীক্ষা শুরু হতে প্রায় ঘন্টা খানেকের মতো বাকি, কোন কারণে স্যার ডিপার্টমেন্টের অফিসে ছিল না আমি ডিপার্টমেন্টের সামনে অপেক্ষা করছিলাম, হঠাৎ মনে হল আগে তো অনেক ফটোগ্রাফি করতাম এখন করা হয় না, তাই মোবাইলটা বের করে সামনের গাছ থেকে কিছু ছবি তুলে শুরু করলাম।


📸 ছবি নাম্বার: ৩

1661875511702-01.jpeg


একই রকমই দুটিফুল অথচ দুটি ভিন্ন, এক ধরনের ভিন্ন ভিন্ন রঙের ফুল গুলো আমার একটু বেশি পছন্দ, অপেক্ষা করতে করতে আমি বিরক্ত হচ্ছিলাম না কারণ ফটোগ্রাফি করতে আমার বেশ ভালো লাগছিলো।


📸 ছবি নাম্বার: ৪

1661875324552-01.jpeg


যান্ত্রিক শহর, ভার্সিটির পরীক্ষা সব কিছু নিয়ে বেশ মাথা গরম ছিল, কিন্তু যখনই ফুলের সংস্পর্শে আসলাম কিছু সময়ের জন্য আমি সবকিছু ভুলে গেছি, খানিকটা সময়ের জন্য হলেও আমার বেশ ভাল অনুভব হচ্ছে।


📸 ছবি নাম্বার: ৫

1661875433119-01.jpeg


মনে হচ্ছিল যেন ফোনের ক্যামেরা অনেকদিন পরই অন করলাম, ফুলের মাইক্রো শটগুলো তুলতে বেশ ভালই লাগছিল যদিও সবাই হা করে তাকিয়ে ছিল আমার দিকে 😂😁


📸 ছবি নাম্বার: ৬

1661875558603-01.jpeg


সবার হা করে তাকিয়ে থাকার কারণ রয়েছে, এমনিতে আমি যত শান্তশিষ্ট ছেলেই হয় না কেন, ক্যাম্পাসে থাকলে আমাকে বেশ দৌড়াদৌড়ি করতে হয়। বেশ কয়েকটি দায়িত্বে থাকার কারণে খুব কম সময়ই শান্তশিষ্ট হয়ে দাঁড়ানোর সময় পায়।


📸 ছবি নাম্বার: ৭

1661875375570-01.jpeg


যখন আমার কোন কাজ থাকেনা বা আমি একটু একা থাকার চেষ্টা করি, সবাই ভাবে আমার কিছু একটা হয়ে যায় তাই আমাকে একা থাকতে দেয় না, এ ব্যাপারটা আমি বেশ ইনজয় করি। পরিশেষে বলতে চাই সারাদিন যত ব্যস্তাই থাকুক না কেন একদিন এই ব্যস্ততার দিনগুলো কে খুব বেশি মিস করব।


পোষ্টের ধরনফটোগ্রাফি
ফটোগ্রাফার@sajjadsohan
লোকেশনhttps://w3w.co/juggler.extension.surcharge
ডিভাইসXiaomi Redmi Note 10 Pro Max


image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সামনে উপস্থাপন করেছেন ফটোগ্রাফি গুলো দেখে প্রাণ জুড়িয়ে গেল। এতো ইউনিক ফুলের ছবি
ছবি আমাদের সামনে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ ।

 2 years ago 

খুবই ভালো লাগলো তবে এই ফুলগুলো এতটাও ইউনিক নয় মোটামুটি আশেপাশেই পাওয়া যায় এই ফুলগুলো ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো যত দেখি ততই মুগ্ধ হয়ে যাই। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে দ্বিতীয় নাম্বার ফটোগ্রাফিটা এবং আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার দ্বিতীয় ফুলটি ভালো লেগেছে আমি চেষ্টা করব সেই ভাবে আরো কিছু ছবি তোলার জন্য আইডিয়া দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

একদিনে তিনটে পরীক্ষা!! বাপরে, আর এত এনজয় করতে হবে না 🤭
আর ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে।

 2 years ago 

কি আর বলব আপু সাপ্তাহে একদিন ক্লাস তাই পরীক্ষা হলেও দুই সপ্তাহের মধ্যে শেষ করতে হয়, ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপনার ফুলের রেনডম ফটোগ্রাফি গুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই খুবই মনোমুগ্ধ করছিল আপনার ফুলের ফটোগ্রাফি গুলো। জাস্ট অসাধারণ লেগেছে। খুবই সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে তুলে ধরেছেন। আমাদের সকলের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বেশ অনেকদিন পরই ফটোগ্রাফি করলাম এবং আপনাদের ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম।

 2 years ago 

ওয়াও বেশ চমৎকার ফুলের ফটোগ্রাফি দেখলাম ফুলগুলো খুবই সুন্দর লাগছে আকর্ষণীয় হয়েছে। ফটোগ্রাফির মাঝে নয়ন তারা ফুল আমার অনেক পছন্দ ভালোই লাগলো ফটোগ্রাফি গুলো দেখে।

 2 years ago 

জি নয়ন তারা ফুল আমার অনেক পছন্দ আমার খুবই ভালো লাগে খুবই ভালো ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া অনেক সুন্দর ভাবে মনের মাধুরী মিশিয়ে ফটোগ্রাফি করেছেন।যা দেখে খুবই ভালো লাগলো। প্রত্যেকটা ফটোগ্রাফি চমৎকার হয়েছে। বিশেষ করে ফুলের ছবি আমার কাছে ভিশন ভালো লাগে।যে কোন ফুল আমার অনেক পছন্দের। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফুলের ছবি শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুলের ছবি কার না ভালো লাগে আমিও খুব ভালোলাগে ফুলের ছবি তুলতে বা অন্য কারো ফুলে ফটোগ্রাফি দেখলে ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যি খুব অসাধারণ। যতই দেখি ততই মুগ্ধ হয়ে যায়। আপনার সবগুলো ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লাগলো। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

শুরু থেকে শেষ পর্যন্ত আমার সবগুলো ছবি এবং উপস্থাপন দেখার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি বেশ দুর্দান্ত হয়েছে। ফুলগুলো দেখতে বেশ সুন্দর লাগছে। আসলে আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক বেশি। এত দুর্দান্ত পোস্ট শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

বেশ অনেক দিনই ফটোগ্রাফি করা হয় না অনেকদিন পরে ফটোগ্রাফি করতে এসেছি ভাল লাগলো আপনাদের মন্তব্য দেখে ধন্যবাদ।

 2 years ago 

নয়নতারা ফুলকে যত বেশি গভীরভাবে দেখা যাবে ততই জানো নয়নতারা ফুলের সৌন্দর্য আরো বেশি বৃদ্ধি হতে থাকে। অসাধারণ সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। নয়নতারা ফুলের সৌন্দর্য দারুণভাবে ফুটে তুলেছেন ফটোগ্রাফির মাধ্যমে। অনেক সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago (edited)

এটা ঠিক বলেছেন নয়ন তারা ফুলের যতই ছবি তুলিনা কেনো ততই যেন কম মনে হয় বেশ সুন্দর লাগে এই ফুলটি ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65897.19
ETH 2706.68
USDT 1.00
SBD 2.88