রাতের ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

০৯ কার্তিক মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

২৫ অক্টোবর, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি, আজকে নিজের কিছু মনের কথায় লিখে দেয়ার চেষ্টা করব, নিজের অনুভূতি প্রকাশ করার চেষ্টা করব।


রাতের ঘোরাঘুরি

IMG_20231025_191100.jpg

IMG_20231025_191116.jpg

লোকেশন


গত দুই সপ্তাহ ধরে আমি বন্ধুদের সাথে দেখা করছি না আড্ডা দিচ্ছি না, বন্ধুরা ফোন করলেও আমি খুব একটা কথা বলছি না। খানিকটা একা থাকার চেষ্টা করছি। তবে আজ হঠাৎ কাজ শেষ করে বাসায় ফিরলাম। আস্তে আস্তে সন্ধ্যা হয়ে গেল আর ঠিক তখনই একটা বন্ধু ফোন দিয়ে বলল চলো একটু ঘুরে আসি।

হঠাৎ করে বন্ধুর ফোনটা রিসিভ করলাম এবং যখন বলল ঘুরতে যাবে ,যেহেতু অনেকদিন ধরেই বের হই না তাই আজকে বের হতে ইচ্ছা করলো। বললাম ঠিক আছে চলো ঘুরে আসি বাসার কাছে চলে আসো বাইক নিয়ে বের হচ্ছি। যেহেতু বাহির থেকে এসেছি রেডি ছিলাম, তাই আর খুব একটা দেরি করলাম না দুই মিনিটের হাটা এরপর বন্ধুর সাথে দেখা।

চায়ের দোকানে বেশ কিছুক্ষণ আড্ডা দেয়ার পর ভালো লাগছিল না, আমরা একটা ব্রিজে মাঝে মাঝে বসে আড্ডা দেই সেখানে যাব বলে বাইকে উঠলাম। এরপর যেতে যেতে ব্রিজ পার হয়ে 300 ফিট রোডে উঠে গেলাম। সেখানে যাওয়ার পর বুঝতে পারলাম অনেকদিন ধরে এখানে আসি না কারণ এতটা উন্নতি হয়ে গেছে সেখানে যেগুলো আজকে যাওয়ার পর দেখলাম। যদিও সাথে লাইসেন্স ছিল না কারণ শুধু চা খাওয়ার জন্য বের হয়েছিলাম তাই সাইট দিয়ে কিছুটা রাস্তা বাইক চালানো হলো।

কাগজপত্র না থাকায় আবার ফেরত চলে আসলাম মেইন রোডের পাশেই একটা চায়ের দোকানে চা খাচ্ছিলাম। পুলিশ টহল দিচ্ছে তবে আমরা চা খাচ্ছিলাম দেখে আমাদের কাছে আর কাগজপত্র চাইনি। যাই হোক অনেকদিন পর অনেকটা সময় আড্ডা দিলাম।


আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 10 months ago 

ঘোরাঘুরি বিষয়টি আমার কাছে খুবই নেশার মতো হয়ে গিয়েছে কোথাও না গেলে ভালো লাগেনা । গতকাল রাতে বাইকে দারুন সময় পার করলাম বিশেষ করে রাতের বেলা নিরব নিস্তব্ধ পরিবেশ সত্যিই আড্ডা দেয়ার দারুন মুহূর্ত । যেমনটা আপনি আপনার বন্ধুর সাথে দারুন সময় উপভোগ করেছেন খুবই ভালো লাগে এই গল্পগুলো পড়লে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59096.52
ETH 2516.65
USDT 1.00
SBD 2.46