মুভি রিভিউ || টাইগার ৩

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১১ অগ্রহায়ণ মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

২৬ নবেম্বর, রবিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আমার দেখা চমৎকার একটা মুভি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব আশা করি ভালো লাগবে।


image.png

স্ক্রিনশট নেওয়া হয়েছে


📋 কিছু তথ্য


পরিচালকমনীশ শর্মা
গল্প লেখকআদিত্য চোপড়া
প্রোডাকশনআদিত্য চোপড়া
মুক্তির তারিখ১১ নভেম্বর ২০২৩
চলমান সময়২ ঘন্টা ৬ মিনিট
দেশভারত
ভাষাহিন্দি

115.png

অভিনয়ে


সালমান খানক্যাটরিনা কাইফ
এমরান হাশমিসিমরান
কুমুদ মিশ্ররণবীর শোরে


রিভিউ

এই মুভি দেখার পর একটা মিক্স অনুভূতি হবে আপনার কারণ মুভির কিছু কিছু জিনিস আপনার ভালো লাগবে এবং কিছু কিছু জিনিস মনে হয় অপূর্ণতা রয়েছে।আগে যারা আমরা টাইগারের ভক্ত ছিলাম যাদেরকে খানিকটা নড়াচড়া দিয়ে বসতে হবে, অনেক অনেক অ্যাকশান অনেক অনেক মারামারি থাকতেও এমনটা যদি ভেবে থাকেন তাহলে খানিকটা প্রত্যাশা বঙ্গ হতে পারে।


Screenshot_1.png

Screenshot_2.png


অ্যাকশন এর পাশাপাশি এখানে রয়েছে গল্পের একটা অংশ, তবে গল্প যে হামারি খুব একটা ভালো করতে পেরেছে এমনটা নয়। দ্বিতীয় ভাগ থেকে ভালো লাগবে কারণ সেখানে রয়েছে অ্যাকশন। যদি মুভির অংশগুলো ভাগ করে দেয়া হয় তাহলে দেখা যাবে গল্পের মধ্যে বেশি হয়েছে সালমান খান, তবে অ্যাকশনের কথা যদি চিন্তা করা যায় এখানে বেশি দেখা যায় ক্যাটরিনাকে মুভি সালমান খানের হয়েও ক্যাটরিনার অ্যাকশনগুলো কিন্তু দুর্দান্ত ছিল।


Screenshot_3.png

Screenshot_4.png


ইমরান হাসমির একটা ফ্যান ফলোয়ার আগে থেকেই রয়েছে, তবে এবার তাকে ব্যতিক্রম একটা ক্যারেক্টারে দেখা গেছে সাধারণত আমরা তাকে রোমান্স করতে দেখেছি তাই বলে কিন্তু এখানে সে কোন ভাবেই একজন খলনায়কের ক্যারেক্টারে কোন অংশ বাকি রাখেনি । চমৎকার ভাবে এটা ভিলেনের ক্যারেক্টার করেছ।


Screenshot_5.png

Screenshot_6.png

Screenshot_7.png


ইমরান হাশমি একটা কথা বলেছিলাম এটা শক্তির খেলা নয় এবার বুদ্ধির খেলা সত্যি তাই দেখা গিয়েছে এখানে, পরিবার এবং দেশ দুটোর মধ্যে যে কোন একটি বেছে নিতে হবে, এখানে শক্তি নাই বুদ্ধি প্রয়োগ বেশি ছিল। সবকিছু ঠিক ছিল তবে ক্যামেরার শর্টগুলো এত ছোট ছিল আপনি কোন ঘটনায় আপনি বুঝতে পারবেন না, এত দ্রুত ক্যামেরা মুভমেন্ট করত যেটা আমার ব্যক্তিগতভাবে পছন্দ নয়, একটা ফাইটিং দৃশ্য কিংবা ইম্পরট্যান্ট একটা কিছু যদি ক্যামেরা এত পরিমাণ মুভমেন্ট করে তাহলে দর্শক খুব বেশি একটা ইনজয় করতে পারেনা বলে আমি মনে করি।


Screenshot_8.png

Screenshot_9.png


আরেকটা জিনিস যেটা সবাই খুব বেশি আকর্ষণ বোধ করছিল শাহরুখ খানের আগমন হবে মুভির মধ্যে, পাঠানের মধ্যে যতটা এনজয় করেছিলাম টাইগারকে, টাইগার এর মধ্যে শাহরুখ খানকে তেমন কেউ ইনজয় করেনি বলে আমি মনে করি। কারণ ওইখানে বেশ ভালো অ্যাকশন ছিল এবং প্রথমবার ভালই লাগে, এখানে তুলনামূলক ফানি ছিল দ্বিতীয়বার তাই কয়েকটা পছন্দ হয়নি আমার কাছে।


Screenshot_10.png

স্ক্রিনশট নেওয়া হয়েছে


তাই এই মুভির অর্ধেকটা ভালো লেগেছে এবং অর্ধেকটা আশাহত হয়েছে, এজন্য শুরুতেই বলেছিলাম এই মুভি দেখার পর তার একটা মিক্স অনুভূতি হবে।

ভালো লেগেছে তবে খুব একটা যে পছন্দ হয়েছে এমনটা নয়, বিশেষ করে যতটা চেয়েছি ততটা পাইনি। আমার মত যারা ভেবেছে এখানে অনেক অ্যাকশন থাকবে তারা খানিকটা হতাশ হবেন। তবে উল্লেখযোগ্য অভিনয় করেছে ক্যাটরিনা এবং ইমরান হাশমি। আমি এই মুভিকে ৬/১০ নাম্বার দিবো।
এই মুভির টেইলার ভিডিও

মুভি ট্রেলের ভিডিওটাই অসাধারণ আপনার মুভিটা দেখার আগ্রহ কয়েকগুন বাড়িয়ে দেবে।



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  
 9 months ago 

ভাইয়া আপনার মুভি রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। এই মুভি এখনো দেখা হয়নি। তবে আপনার রিভিউ পড়ে বুঝতে পারলাম এর কাহিনী ততটাও খারাপ নয়। মুভি দেখতে অনেক সময়ের প্রয়োজন বলে বেশি দেখা হয়না। ধন্যবাদ সুন্দর একটি মুভি রিভিউ দেওয়ার জন্য।

 9 months ago 

মাঝে মাঝে চেষ্টা করি মুভি দেখার জন্য, এবং আপনাদের সাথে শেয়ার করি। সপ্তাহে যে মুভি গুলো বেশি ভালো লাগে সেগুলো আপনাদের সামনে উপস্থাপন করা হয়।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুণ একটি মুভি রিভিউ শেয়ার করেছেন। আপনার শেয়ার করা টাইগার ৩ মুভি আমি বেশ কিছুদিন আগে দেখেছিলাম বেশ ভালো লেগেছিল। আসলে এই মুভিতে সালমান খান বেশ দুর্দান্ত অভিনয় করেছিল। অভিনয় দেখে আমি সত্যি বেশ মুগ্ধ হয়ে ছিলাম। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম, আমার কাছে মোটামুটি লেগেছে। পুরো মুভিটা দুই ভাগে বিভক্ত হয়ে গেছে।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

Posted using SteemPro Mobile

 9 months ago 

মুভি দেখা আজকাল আর হয় না।সময়ের জন্য দেখিনা আর কি।আপনি যে আশায় মুভিটি দেখতে বসেছিলেন সেই রকম ভাবে পাননি। আপনি রেটিং দিলেন মুভিটির ৬।আপনার মুভি রিভিউটি পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আসলে পূর্বে এই মুভির যেরকম অ্যাকশন ছিল পার্ট থ্রি হিসেবে সেটা খানিকটা অপূর্ণতা ছিল বলেই আমার মনে হয়েছে, এজন্যই আমি কিছুটা মার্ক কমিয়ে দিয়েছি।

 9 months ago 

ভাই আপনার রিভিউ টা পড়ে বেশ ভালো লাগলো। কয়েকদিন আগে আমি টাইগার থ্রি দেখেছি। তবে এবারের পার্ট টি আমার কাছে খুব একটা ভালো লাগেনি। আগের পার্টগুলোই বেশি ভালো ছিল । আর ইমরান হাশমির ভিলেন চরিত্রটিও অন্যরকম লেগেছে। যাই হোক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 9 months ago 

জী আমি আমার রিভিউতেও সেগুলোই উল্লেখ করেছি, আগের তুলনায় এবার খুব একটা ভালো করেনি। এজন্য এই মুভির রিভিউ গুলো খুব একটা ভালো হচ্ছে না বলে আমি মনে করি, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48