জাপানি বউ || নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

২০শে নভেম্বর, রবিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। ইউটিউব সার্চ করতেই একটা অদ্ভুত নাটক আমার দৃষ্টি কাড়ে, জাপানি বউ বেশ অদ্ভুত একটা নাম। তারই একটি রিভিউ আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করছি।


image.png

উৎস


অভিনয়ে

নায়কনিলয় আলমগীর
নায়িকাসাফা কবির

মূলভাব

একজন বেকার ছেলে, ফেসবুকে বিভিন্ন মেয়ের সাথে প্রেম করতো, বেশিরভাগ বিদেশি মেয়েদের সাথে প্রেম করতো। এরকম বহু ঘটনা ঘটেছে বিদেশি নারীরা বাংলাদেশে চলে এসেছে বিয়ে করার জন্য, ঠিক তেমনটাই ঘটেছিল এখানে, তবে এটা ছিল একটি চক্র তারা জাপানি রূপ ধরে অন্য একটি মতলবে ছেলেটিকে বিয়ে করতে চায়। মূলত এটি তাদের একটি পেশা।


115.png


নাটক রিভিউ

Screenshot_1.png

Screenshot_2.png

Screenshot_3.png

Screenshot_5.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


নাটকের শুরুর দিকেই আমরা দেখতে পাই একটি জাপানি মেয়ে, বাংলাদেশের চলে আসে সাথে একজন ট্রান্সলেটর নিয়ে, জাপানি মেয়ে যা বলে ট্রান্সলেটর তা বাংলায় ট্রান্সলেট করে দেয়। গ্রামের সবাই খুবই উৎসাহের সাথে তাকে দেখছে তার সাথে কথা বলার চেষ্টা করছে। যে ছেলের জন্য মেয়েটি জাপান থেকে চলে এসেছে সেই ছেলের বাসায় যখন খবরটি গেল ছেলের মা সেন্সলেস হয়ে যায়।


Screenshot_7.png

Screenshot_8.png

Screenshot_9.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


এর মধ্যেই চলে আসে কিছু ইউটিউবার। তারা বিভিন্নভাবে নিউজ করার চেষ্টা করছে, মূলত এ ধরনের নিউজ আমরা অনেকবারই দেখেছি পেপার পত্রিকায় বা টিভিতে। তেমনি এই ঘটনাটা বেশ ভাইরাল হয়ে যায় ওই এলাকার মধ্যে। এমনকি ছেলের মা এবং তার পরিবারের সবাই তারাও জাপানি ট্রেনিং জিনিস ব্যবহার করা শুরু করে।


Screenshot_11.png

Screenshot_12.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


ছেলের মা একদম খুশিতে আত্মহারা হয়ে যায়, জাপানে যত ধরনের ট্রেন্ডিং জিনিস রয়েছে সবকিছু সেও ব্যবহার করতে চায়। সেও এখন আর হাত দিয়ে খাবার খেতে চায়না জাপানিজদের মত চপোষ্টিক্স ব্যবহার করতে চায়। ছেলের মায়ের এরকম ব্যবহার দেখে পরিবারের সবাই অসন্তুষ্ট।


Screenshot_14.png

Screenshot_13.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


ছেলের পরিবারের সবাই চিন্তাভাবনা করছে তারাও যাবার চলে যাবে, তার দুলাভাই একটি বিজনেস এর আইডিয়া দিল। তারা বাংলাদেশ টু জাপানের একটি ট্রাভেল এজেন্সি করতে চাই। বেশ ভালো একটি বিজনেস হবে বলে তারা আশা করছে।


Screenshot_15.png

Screenshot_16.png

Screenshot_17.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


ছেলেটির বোন এই মেয়েটিকে বাংলাদেশের শাড়ি ও কালচারের সাথে পরিচয় করিয়ে দিচ্ছে। যেহেতু এটি গ্রাম এভাবে একটি মেয়ে বেশিদিন তাদের বাসায় থাকতে পারেনা তাই তাদের যত দ্রুত সম্ভব বিয়ে করতে হবে এবং জাপানি মেয়েটি বিয়েতে রাজি হয়ে যায়।


Screenshot_18.png

Screenshot_19.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


যেদিন তাদের পুরো পরিবারের সাথে কথা হয় বিয়ে নিয়ে, সেদিন রাতে মেয়েটির সবার জন্য একটি স্পেশাল চা বানায়। সবাইকে বলা হয় এটা জাপানের স্পেশাল একটি চা, সবাই যেহেতু জাপান নিয়ে খুবই কৌতুহল তাই তারা চা নির্দ্বিধায় পান করলো।


Screenshot_20.png

Screenshot_21.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


চায়ের মধ্যে মেশানো ছিল ঘুমের ওষুধ, ওষুধ মেশানো চা খেয়ে সবাই যখন বিভোর হয়ে গেল। অচেতন অবস্থায় সবার ঘর থেকে স্বর্ণ এবং ক্যাশ টাকা সেই জাপানি মেয়ে এবং তার সাথের লোকটি চুরি করে এলাকা থেকে পালিয়ে যায়।


Screenshot_22.png

Screenshot_23.png

ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া


পরক্ষণেই আমরা জানতে পারি তারা আসলে জাপান থেকে আসে নি। তারা মূলত বিদেশি মেয়েদের প্রতি আসক্ত এরকম ছেলেদের কে টার্গেট করে, এবং তাদেরকে বিয়ের কথা বলে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। তারা পরবর্তীতে আরেকটি ছেলের সন্ধান পেয়ে যায় এবং এখানেই নাটকটি শেষ।


অভিনয় খুব একটা ভাল হয়নি, গল্পটা আমার কাছে মোটামুটি লেগেছে। তবে নাটকটা দেখে আপনিও অবশ্যই হাঁসবেন এর মধ্যে বেশ কমেডি রয়েছে।। পার্সোনাল রেটিং ৬/১০


আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি আমার সাধারণ একটি নাটক রিভিউ করেছেন যা দেখে মনটা ভালো হয়ে গেল। আমার কাছে নিলয় আলমগীর এবং সাফা কবিরের নাটক দেখতে ভীষণ ভালো লাগে। তাদের অভিনয় আমার কাছে একটু বেশি ভালো লাগে। এই নাটকটি আমি মনে হয় দেখেছিলাম। অসাধারণ একটি নাটক এটি। এরকম নাটক গুলো যেমন সুন্দর দেখতে তেমনি ভালো লাগে। আপনার পোস্ট এক কথায় অসাধারণ ছিল।

 last year 

নাটকের নাম টাই বেশ চমৎকার আমিতো নাম দেখেই নাটকের দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিলাম, খুব ভালো লাগলো আপনার মন্তব্য দেখে।

 last year 

দারুণ একটি নাটক রিভিউ দিয়েছেন ভাইয়া। এই নাটক দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে দেখার আগ্রহ জেগেছে। আমি আবার অপূর্বর নাটক বেশি দেখি খুব ভালো লাগে। তবে আপনার রিভিউ পড়ে বোঝতে পারছি নাটকের কাহিনী খুব সুন্দর। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 last year 

আশা করি নাটকটি দেখে ফেলেছেন এতদিনে, কেমন লেগেছে জানাবেন আশা করি ভালো লাগবে।

 last year 

আসলে এই নাটকটি দেখা হয়নি।তবে আপনার লিখা রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকটি হাসির হবে।আমার খুব একটা নাটক দেখা হয় না ।কিন্তু আপনার রিভিউ করা নাটকটি পড়ে দেখতে খুব ইচ্ছে করল।তাই নাটকটি দেখলাম।দেখে ভালো লাগলো।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর একটি নাটকের রিভিউ করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আমিও খুব একা নাটক দেখি না ব্যস্ততার কারণে, তবে মাঝে মাঝে মনের খোরাক মেটানোর জন্য একটু বিনোদনের আশায় নাটক দেখা হয়।

 last year 

ইউটিউবে সার্চ করলে অনেক সুন্দর সুন্দর নাটক দেখা যায় কিন্তু দেখার সময় হয়ে ওঠে না। জাপানি বউ নাটকের নামটা শুনেই তো আমার দেখতে ইচ্ছা করছে। আপনার রিভিউ দেখে মনে হচ্ছে নাটকটা অনেক হাস্যকর। বিশেষ করে ছেলের মায়ের কান্ড দেখে আমার কাছে বেশি ভালো লেগেছে সে সব ধরনের জাপানি নিয়ম কারণ ট্রাই করছে। নাটকটি দেখার ইচ্ছা রইলো ভালো লেগেছে আমার কাছে। আপনি রিভিউটা খুব চমৎকার করে দিয়েছেন ।

 last year 

জি সত্যি কথাই ইউটিউব সার্চ করতেই অনেক অনেক নাটক আসে কিন্তু দেখার তেমন একটা সময় হয়না। তবে অদ্ভুত নামের জন্য নাটকটি আমার দেখা হয়েছিল।

 last year 

নাটকের মধ্যে কিছু বাস্তবতা ফুটিয়ে তোলা হয়েছে এবং যেহেতু কমেডি রয়েছে তাই নাটকটি দেখাও যায়। তবে আপনার রেটিং অনুযায়ী নাটক দেখবো কিনা সেটাই চিন্তা করছি। যাইহোক আপনার রিভিউটি অনেক চমৎকার ছিল।

 last year 

রেটিং একটু কম হয়েছে তবে মন খারাপ থাকলে একটু হাসতে পারেন নাটক টা দেখে।

 last year 

সাফা কবিরের ভিন্ন রকম একটি চরিত্র দেখতে পেলাম এই নাটকের মধ্যে। যদিও নাটকটি দেখা হয়নি, তবে দেখার ইচ্ছে পোষণ করছি। কারণ আপনি খুব চমৎকার ভাবে নাটকটির সম্পর্কে কিছু কথা তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

আশাকরি নাটকটা দেখা হয়ে গেছে ব্যতিক্রম রকম ছিল এই নাটকটি খানিকটা হাস্যকর তবে বাস্তবতা তুলে ধরেছে।

 last year 

নাটকটি বেশ মজার বলতেই হবে। আমি বেশ খানিকক্ষণ হাসলাম। আর বেশ কিছু জিনিস উপলব্ধি করলাম। তবে নাটকটি দেখে আবার হাসবো খুব তাড়াতাড়ি। বেশ ভালো নাটক রিভিউ ছিল।

 last year 

আপনার মন্তব্যটা পড়ে আমি বেশ খুশি হলাম আশা করি নাটক টা দেখেছেন আংশিক হলেও ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 last year 

ব্যক্তিগতভাবে আমি নিলয় আলমগীরকে অনেক বেশি পছন্দ করি তার অভিনয় আমার কাছে খুবই ভালো লাগে। যদিও এই নাটক এখন পর্যন্ত দেখা হয়নি তবে সংক্ষিপ্ত বর্ণনার মাধ্যমে নাটক টা আমার কাছে খুবই ভালো লেগেছে। খুব শীঘ্রই নাটকটি দেখব। নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

এখন প্রচুর নাটক তৈরি হচ্ছে তাই মানুষের নাটক দেখার আগ্রহ কমে যাচ্ছে, তাও মাঝে মাঝে কিছু নাটক দেখি ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64386.10
ETH 3142.17
USDT 1.00
SBD 3.98