বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || 🎸 গান কভার: চোরাবালি || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ।

১১ই জুন,শনিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।বেশ অনেকদিন হলো গান করা হচ্ছে না।বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা আপনাদের জন্য একটি নতুন গান নিয়ে আসলাম আশা করি আপনাদের ভালো লাগবে।


আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি

আমরা সবাই এই দিনটির জন্য অধীর আগ্রহে ছিলাম, এ দিনটি যেন আমাদের জন্য আনন্দের, দেখতে দেখতে আমার বাংলা ব্লগ ১ বছরে যাত্রাপথ পাড়ি দিল। এখানে মানুষ আনন্দের সাথে কাজ করতে পেরেছেন, পেয়েছে চমৎকার একটি পরিবার। সবার মাঝেই সুখ-দুঃখ ভাগাভাগি করে নেওয়ার জন্য আজকের এই এত বড় একটি অনুষ্ঠানের আয়োজন করা সেখানে আমার ছোট্ট একটি অংশগ্রহণ আপনাদের উপহার দেয়ার চেষ্টা।



গানের তথ্য

গানের নাম:চোরাবালি
কন্ঠ: শিতোম আহমেদ



বেশ কয়েকদিন আগেই আমাদের @nusuranur আপু আমাকে বলেছিল তার এই গানটা পছন্দ, এবং যখন অ্যানাউন্সমেন্ট করা হলো আমাদের বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা আয়োজন করা হবে ,এবং আমাদের প্রাণপ্রিয় @hafizullah ভাই তার পোস্টে উল্লেখ করেছেন এই প্রতিযোগিতায় নিজের যেকোনো সৃজনশীলতা তুলে ধরা যাবে , তখন চিন্তা করলাম বিশেষ দিনে জন্য এই গানটি আমি কভার করব তারই ধারাবাহিকতায় আজকে আপনাদের সামনে এই গান উপস্থাপন করা।


গানের লিরিক্স

চোরাবালি মন তোমার

কেন শুধু লুকিয়ে থাকো

একটু আড়াল হয়ে আমায় দেখো২

যদি কোন চিত্র আঁকি

পৃথিবীর সবচেয়ে দামি

সে চিত্র তে তুমি Perfectly বস

কেন লাগে শূন্য শূন্য বল

তোমায় ছাড়া এতো

তুমি কি তা বলতে পারো(x2)

তুমিও কি কাজের ফাঁকে

মনে করো আমার নাম

আমার মতো করে তোমায়

চাবে না কেউ বলে দিলাম

তবুও মনের কিছু আশা

এমন করে ভালোবাসা

তোমার স্মৃতি আমার কাছে

খুব আদরে ভালো আছে

তবুও মনের কিছু আশা

এমন করে ভালোবাসা

কেন লাগে শূন্য শূন্য বল

তোমায় ছাড়া এতো

তুমি কি তা বলতে পারো

কেন লাগে শূন্য শূন্য বল

তোমায় ছাড়া এতো

তুমি কি তা বলতে পারো?

সংগ্রহ



আমার অনুভূতি

আমি এই দিনটির জন্যে অপেক্ষায় ছিলাম কারন আমি এই পরিবারের একজন সদস্য, যখন থেকেই জানতে পারি আমাদের কমিউনিটির এক বছর পূরণ হবে তখন থেকেই সবার মধ্যেই উত্তেজনা কাজ করছে যেমনটা আমার মধ্যেও আছে। বেশ কয়েকদিন আগে আমাদের নূর আপু আমাকে একটি গান কভার করতে বলেন, কিন্তু বেশ কয়েকদিন যাবৎ আমি শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে গানটি কভার করতে পারিনি।

গত রাতেও প্রচন্ড জ্বর ছিল, কোনরকম ওষুধ খেয়ে ঘুমিয়ে গিয়েছিলাম ভোর চারটার সময় যখন ঘুম ভাঙলো। আর মাত্র কয়েক ঘন্টা বাকি আমি ঘুম থেকে উঠলাম জ্বর কিছুটা কমলেও ঠান্ডার কারণে বেশ অসুবিধা হচ্ছিল, বেশ অনেকদিন পর আমি ভোর বেলায় ঘুম থেকে উঠলাম ছাদে কিছু সময় হাটাহাটি করলাম এবং তাড়াতাড়ি নাস্তা শেষ করে আপনাদের জন্য এই গানটি কভার করতে বসে গেলাম।

জানিনা আমার গান আপনাদের পছন্দ হবে কিনা তবে আমি চেষ্টা করেছি আশা করি ভালো লাগবে।

আশা করি গানটা আপনারা উপভোগ করবেন, আর ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।





image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

দেখতে দেখতে একটি বছর চলে গেল। কত আবেগ জড়িয়ে আছে আমার বাংলা ব্লগের প্রতি। আপনি আমারও একটি পছন্দের এই গানটি কভার করেছেন। স্লোভাইব ছিল এজন্য কানে হেডফোন লাগিয়ে শুনলে ভালো লাগবে। ভালো লাগলো ভাই 😍😍😍

 2 years ago 

সত্যি ভাই এ কয়েকদিনে অনেক স্মৃতি জমে গেল আপনাদের সবার সাথে। আমিও এই গানটি কভার করতে পেরে খুব খুশি। ধন্যবাদ এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বর্ষপূর্তি উপলক্ষে খুব সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গান টি আমার খুবই পছন্দ। খুব কম দিন রয়েছে যেদিন আমি এই গান টি শুনি নি। প্রায় প্রতিদিনই এই গানটি শুনা হয়। আপনি খুব সুন্দর ভাবে কভার করেছেন। ভালোই লাগছিল শুনতে। শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

গানটি যখন আমিও শুনেছি বেশ চমৎকার লেগেছে আমার কাছে, আমি যখন প্রথম এই গানটা শুনি অন্যরকম একটা জগতে চলে যাই। জেনে খুব ভালো লাগলো এই গানটি আপনার পছন্দের।

 2 years ago 

আপনি তো আবার বাংলা ব্লগের পপসম্রাট। অসাধারণ ছিল গানটি এবং বর্ষপূর্তি উপলক্ষে উজাড় করে দিয়েছেন আপনার নিজের কন্ঠে গাওয়া গান। খুব উপভোগ করেছি এবং সেই সাথে আপনার অনুভূতি গুলো জেনে নিলাম। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

হা হা হা ভাই মজা পেলাম আপনার মন্তব্য পড়ে, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি ওয়ার্ড ব্যবহার করার জন্য, আমি শুধু চেষ্টা করেছি মাত্র অসুস্থতার জন্য গানটি তেমন একটা ভাল হয়নি তবুও আপনাদের ভালোবাসা পেয়ে আমি অনেক খুশি।

 2 years ago 

বর্ষপূর্তি উপলক্ষে আপনি খুবই সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার গানটি আমার কাছে খুবই ভাল লেগেছে। আপনার কন্ঠ শুনতে আরো বেশি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অসুস্থতার জন্য আমি আমার বেস্ট দিতে পারিনি, তবে চেষ্টা করেছি এবং আপনাদের ভালোবাসা দেখে আমি সত্যি খুব খুশি।

 2 years ago 

এর আগেও আপনার অনেক গান শুনেছি। কিন্তু আজকের গানটি একদম মন ছুয়ে যাওয়ার মত। আসলে দেখতে দেখতে এক বছর চলে গেল। বর্ষপূর্তি উপলক্ষে আপনি এত সুন্দর একটি গান পরিবেশন করলেন আমাদের মাঝে দেখে ভালো লাগলো। প্রতিযোগিতায় আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে এই দিনটি আমাদের অনেক অনুভূতির, অনেক স্মৃতি জমা হয়ে গেছে এই কমিউনিটি নিয়ে, তাই আজকের এই দিনটি আমাদের সবার সবকিছুই একটু বেস্ট ছিল, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চোরাবালি গানটি অনেক ভাল কভার করেছেন ভাই। বর্ষপূর্তি উপলক্ষ্যে আপনার গান শুনে অনেক ভাল লাগল ভাই। হ্যাং আউটেও ছিলাম এই গানের অপেক্ষায়। শুনেছি। ভাল গেয়েছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জানিনা কতটুকু ভালো গেয়েছি তবে আপনাদের উৎসাহতে সত্যি খুব ভালো লাগছে। আমার পাশে থেকে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

বর্ষপূর্তি উপলক্ষে আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার এই গান শুনে আমার কাছে অনেক ভালো লাগলো। গানের প্রতিটা লাইন সত্যি অসাধারন ছিল। এত সুন্দর একটি গান আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী আপু ঠিক বলেছেন গানের প্রতিটা লাইন ছিল চমৎকার, একটা অন্যরকম অনুভূতি ছিল প্রতিটা লাইনের মধ্যে তাই এই গানটি আমার অনেক পছন্দের আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া আপনার কন্ঠে গান সত্যিই আমার অনেক বেশি ভালো লাগে এর আগেও অনেকবার শুনেছি। বর্ষপূর্তি উপলক্ষে আপনার এই গান আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে, শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বিশেষ দিনে বিশেষ গানটি করেছিলাম, তবে অসুস্থতার জন্য খুব বেশি একটা ভালো করতে পারিনি, তবে গানটি করার জন্য খুব ভোরবেলা ঘুম থেকে উঠেছিলাম, আপনাদের উৎসাহতে আমার কষ্ট সার্থক।

খুব ভালো একটি গান চয়েস করেছিলেন কাভার করার জন্য ।আপনার গানের গলা খুবই ভালো। মাঝে মাঝে ডিস্কডের হ্যাংআউটে আপনাকে গান গাইতে শোনা যায় ।এভাবে গান পোস্ট করে আপনি আমার বাংলা ব্লগ কে আরও সমৃদ্ধ করতে সাহায্য করবেন বলে দোয়া করি ।

 2 years ago 

আমি চেষ্টা করব আপনাদেরকে ভাল কিছু উপহার দেয়ার জন্য, আমরা যেহেতু একটি পরিবার তাই পরিবারকে ভালো কিছু উপহার দেয়ায় আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে, ধন্যবাদ ভাই আমার পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63050.55
ETH 2622.66
USDT 1.00
SBD 2.71