শখের ছবিওয়ালা,❇️📸🎈♨️ -পর্ব: ১১ (রেনডম ফটোগ্রাফি) || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ।

৩০শে জুলাই,শনিবার।


শখের ছবিওয়ালা

শখের ছবিওয়ালা❇️📸🎈♨️ - পর্ব: ১১



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আমার তোলা কিছু ছবি আমি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব, আশা করি আপনাদের ভালো লাগবে।



Pink & Blue Pastel Cute Baby Welcoming Photo Collage.gif


ফটোগ্রাফি করা প্রায় ছেড়ে দিয়েছিলাম, ভেরিফাইড হওয়ার আগে অনেক ফটোগ্রাফি পোস্ট করতাম, প্রায় পাঁচ ছয় মাস হল ফটোগ্রাফি করার উদ্দেশ্যে কোথাও বের হই না, অনেক লম্বা ছুটির পর আবার ফটোগ্রাফি করতে ইচ্ছে করল, তাই আজকে আমার কিছু তোলা ছবি আপনাদের সামনে উপস্থাপন করছি।


📸 ছবি নাম্বার: ১

1659198303498-01.jpeg


বেশ অনেকদিন পর বের হলাম হাঁটার জন্য, মুক্ত আকাশের নিচে হেঁটে বেড়াতে খুব ভালো লাগে অনেকটা দিন হল নিজেকে সময় দেয়া হয় না, তাই আজ সময় করে নিজেকে সময় দিতে বের হলাম, মুক্ত পরিবেশে হারিয়ে যাওয়ার চেষ্টা করছি।


📸 ছবি নাম্বার: ২

1659198042184-01.jpeg


সৌন্দর্য বৃদ্ধির জন্য এই ধরনের ফুল গুলো অনেক বাড়িতেই লাগানো থাকে, এগুলো গাছেই সুন্দর দূর থেকে উপভোগ করতে হয়, পরিবেশের সাথে এই ফুলের সৌন্দর্য যেন আরও কয়েকগুণ বেড়ে গেল।


📸 ছবি নাম্বার: ৩

1659198231857-01.jpeg


এই ফুলগুলোর সৌন্দর্য আমার খুব ভালো লাগে, যদি ও এগুলো ফুলের মতো নয় এগুলো পাতাবাহার, তবুও এর পাতার সৌন্দর্য আমার কাছে খুব পছন্দ।


📸 ছবি নাম্বার: ৪

1659198160180-01.jpeg


নীল আকাশের সাথে সাদা এবং গোলাপী পাতাবাহারের এটি মনমুগ্ধকর পরিবেশ, অনেকটা দিন পরেই বের হয়েছি হাঁটার জন্য বাতাসের কারণে বেশ ভালো ভোগ করছি, এই গরমের দিনে একটু বাতাস পেয়ে যেন জীবনের স্বস্তি ফিরে পেলাম।


📸 ছবি নাম্বার: ৫

1659198101911-01.jpeg


এই ফুলগুলো হয়তো গাছ থেকে ছেঁড়া যায় না কিন্তু ফুলের মতোই সৌন্দর্য প্রকাশ করে, এই ফুল দিয়ে হয়তো কেউ তার ভালোবাসা প্রকাশ করে না, কিন্তু পরিবেশকে বেশ রাঙিয়ে তুলতে পারে এই পাতাবাহার।


📸 ছবি নাম্বার: ৬

1659197954298-01.jpeg


বেশ অনেকদিন পর এতগুলো সবুজ রং দেখতে পেয়ে খুব ভালো লাগছে, মোবাইলের ক্যামেরা তে ও যেন মরিচা পড়ে গিয়েছিল, এই সবুজ রঙ গুলো যেন মোবাইলের ক্যামেরাকে করেছে আরো বেশি প্রাণবন্ত।


পোষ্টের ধরনফটোগ্রাফি
ফটোগ্রাফার@sajjadsohan
লোকেশনhttps://w3w.co/recapture.influencing.helped
ডিভাইসXiaomi Redmi Note 10 Pro Max


image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

ফুলগুলোর সৌন্দর্য আমার খুব ভালো লাগে

ঠিক বলেছেন ভাই আপনি ফুল গুলোর সৌন্দর্য আসলে সবার কাছে অনেক ভালো লাগে। তাও আপনার প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ ছিল আপনি যে ৫-৬ মাস ফটোগ্রাফি পোস্ট করেন নাই শুনে আমি অবাক হয়ে গেলাম যাই হোক প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এমন পোষ্ট গুলি করার চেষ্টা করতাম যেগুলো ঘরে বসে করা যায়। ফটোগ্রাফি করার জন্য আর তেমন বের হতাম না, অনেকদিন পর আবার ইচ্ছে করলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুলগুলোর সৌন্দর্য আমার খুব ভালো লাগে

ঠিক বলেছেন ভাই আপনি ফুল গুলোর সৌন্দর্য আসলে সবার কাছে অনেক ভালো লাগে। তাও আপনার প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ ছিল আপনি যে ৫-৬ মাস ফটোগ্রাফি পোস্ট করেন নাই শুনে আমি অবাক হয়ে গেলাম যাই হোক প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে জানাই আরো একটি বার অনেক অনেক ধন্যবাদ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এবং আপনার জন্য ভালোবাসা রইলো

Sustain and maintain👌. Resteemed.♻

 2 years ago 

আমার পোস্ট Resteemed করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল খুবই সুন্দর। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আমার ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হাঁটতে হাঁটতে চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি করে ফেলেছেন। অসাধারণ হয়েছে আপনার এই ফটোগ্রাফি গুলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বেশ অনেকদিন পর এই হাঁটতে বের হয়েছিলাম তারপরেই ফটোগ্রাফি করা ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য।

 2 years ago 

আজকে আপনার রেনডম ফটোগ্রাফি অ্যালবামে খুব ভালো কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে সুন্দর সুন্দর ফটোগ্রাফি তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ , এতো চমৎকার একটি মন্তব্য আমাকে উপহার দেয়ার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের উপহার দেয়ার জন্য।

 2 years ago 

পাশে থাকার জন্য জানাই অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন ভাই। আমার কাছে আপনার দুই নাম্বার ফটোগ্রাফি এবং তিন নাম্বার ফটোগ্রাফি টা অনেক ভালো লাগেছে।এ ছাড়াও সব ফটোগ্রাফি চমৎকার ছিল আর খুব সুন্দর করার বর্ণনা দিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

নির্দিষ্ট কিছু ছবি আপনার ভালো লেগেছে এবং আপনি আপনার মন্তব্যটি আমার সামনে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো আপনার ক্যামেরাবন্দি ফটোগ্রাফি গুলা দেখে বিশেষ করে সাদা বাগান বিলাস ফুল দেখতে অসাধারণ লাগছে

 2 years ago 

জি ভাইয়া সাদা সে ফুলগুলো খুবই সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47