ক্রাক || মুভি রিভিউ

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২২শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ।

৬ই জুলাই , শনিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আমার দেখা চমৎকার একটা মুভি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব আশা করি ভালো লাগবে।



image.png

স্ক্রিনশট নেওয়া হয়েছে


📋 কিছু তথ্য


পরিচালকআদিত্য দত্ত
গল্প লেখকআদিত্য দত্ত, রেহান খান, সারিম মোমিন, মহিন্দর প্রতাব সিং
প্রোডাকশনবিদ্যুৎ জাম্মওয়াল, আব্বাস সাইয়িদ
অভিনয়েবিদ্যুৎ জামওয়াল, অর্জুন রামপাল, নোরা ফাতেহি, অ্যামি জ্যাকসন, রাজেন্দ্র সিসাটকার, শলাকা পাওয়ার, অঙ্কিত মোহন, বিজয় আনন্দ, জেমি লিভার
মুক্তির তারিখ২৩ফেব্রুয়ারি ২০২৪
চলমান সময়২ ঘন্টা ২৫ মিনিট
দেশভারত
ভাষাহিন্দি



রিভিউ

ক্রাক নাম শুনেই কেমন যেন একটা অদ্ভুত ফিলিংস হচ্ছে, ঠিক তাই মুভিটা দেখেও আপনার এমন টাই ফিলিংস হবে আশা করা যাচ্ছে, বিদ্যুৎ জাম্মওয়াল যে মুভিটা থাকছে সেটা একটু ব্যতিক্রম হবে এটা আমরা মুভি প্রিয় মানুষরা সব সময় জানি, কেননা তিনি সব মুভি করেন না যেটা তিনি সব থেকে বেশি ভালো পারেন উনি সেই টাইপের মুভি করে থাকেন, উনার খুব কম সংখ্যক মুভি বের হয় তবে যেটা বের হয় সেটা সবারই মন ছুয়ে যায় কেননা তার মত অ্যাকশন খুব কম সংখ্যক হিরোই করতে পারে।


Screenshot_1.png

Screenshot_2.png


এই মুভিতে তিনি হিরো তিনি প্রডিউসার নিজের মুভিতে সম্পূর্ণ চেষ্টা করেছে সব থেকে বেস্ট কাজ করার জন্য, এমনিতেও আমি তার খুবই বড় একজন ফ্যান। নিঃসন্দেহে বিদ্যুৎ জাম্মওয়াল এবং অর্জুন রামপাল এই দুইজনকে যেই মুভিটা দেখা যাবে চোখ বন্ধ করে সেখানে চমৎকার কিছু অপেক্ষা করছে এটা ধরেই নেয়া যায়, কারণ দুজনেই তাদের সর্বোচ্চ দেয়ার চেষ্টা করে এবং এই মুভিতে দুজনকেই একসাথে দেখা যাচ্ছে।

সচরাচর মুভিতে দেখানো হয় বিভিন্ন ধরনের স্টার্ট দেয়ার মত কিছু অংশ থাকে মুভির মধ্যে তবে এই মুভিটাই তৈরি করা হয়েছে স্টান্ডের উপর তাহলে বুঝতেই পারছেন মাথা ঘোরানো কিছু জিনিস অপেক্ষা করছে। প্রথমে বলে রাখা প্রয়োজন এই মুভিতে গল্পের দিকে দেখলে আপনি একটু মজা পাবেন না আপনাকে একশন এবং অ্যাক্টিং দেখতে হবে, আপনার জন্য নয় যদি আপনি মুভির মধ্যে লজিক খুঁজে থাকেন।


Screenshot_3.png

Screenshot_4.png

Screenshot_5.png


এমন একটা গেম যেই গেমে জীবন বাজি রেখে স্টার্ট করতে হবে। বিশ্বের বিভিন্ন স্টার্টবাজ স্বপ্ন দেখে এই ময়দানে খেলার জন্য, বিদ্যুৎ এখানে গিয়েছিল তার ভাইয়ের প্রতিশোধ নিতে, ঘটনাটা খুব চমৎকার ভাবেই এগোচ্ছিল ভিলেন হিসাবে অর্জন সব সময় বেস্ট অ্যাকশনের দুই বাদশা যখন মুখোমুখি সংঘর্ষ হয় সেটা আর কোন কিছু বলার অপেক্ষা রাখে না।


Screenshot_6.png

Screenshot_7.png

Screenshot_8.png


অর্জুনকে খুব কম সময়ে দেখানো হয় মুভির মধ্যে কিন্তু মুভি দেখলে বোঝা যায় পুরো গেমটাই তার হাতে ছিল, সকল রুলস এবং পুরো কন্ট্রোল তিনি করতেন। খেলার ময়দানে নিয়ম মেনে খেলা শেষ হয়ে যাবে না, শেষ মুহূর্তে মেইন ভিলেন অর্থাৎ অর্জুনকেও হারাতে হবে তবেই এই ময়দানের খেলা শেষ হবে। ৩২ জন প্লেয়ার নিয়ে যখন খেলাটা শুরু হয় ৩ রাউন্ডের মধ্যেই খেলা শেষ এবং প্রত্যেক রাউন্ডে অর্ধেক পরিমাণ প্লেয়ার মারা যাবে।

খেলার প্রতিটা পর্ব আগেরটার থেকে ভয়াবহ এবং কখন কি হয়ে যাবে সেটা আগে থেকে আন্দাজ করা যাচ্ছে না, হঠাৎ করেই নোরা ফাতেহের আগমন ঘটে মুভির মধ্যে, যেটা খানিকটা মুভির মধ্যে প্রাণ ফিরিয়ে আনার চেষ্টা করা হয়েছে আবার অন্য চোখে দেখলে সময় নষ্ট করা হয়েছে। এই মুভির মধ্যে প্রেম ভালোবাসার রোমান্স এগুলোর না দেখিয়ে পুরোটা একশনের দিকে থাকলেই খুব বেশি ভালো হতো বলে আমি মনে করি।


Screenshot_9.png

Screenshot_10.png

Screenshot_11.png

স্ক্রিনশট নেওয়া হয়েছে


নোরা ফাতেহি মোটামুটি অভিনয় করেছেন ঠিকই তবে এই মুভিতে তার অভিনয় একটু বেমানান, আবার যদি ফিরে আসি এক্সিডেন্টের দিকে চমৎকার দুটো ক্যারেক্টার হিরো এবং ভিলেন এই দুজন যখন মুখোমুখি হয় তাদের অ্যাকশন গুলো আরো একটু ক্রিটিক্যাল আরও একটু মসলাদার করা যেত কারণ দর্শকরা দুটো ক্যারেক্টার এই খুব বেশি পছন্দ করে এবং দুটো ক্যারেক্টারি অ্যাকশন এর দিক থেকে পারফেক্ট। তাই আমার কেন যেন মনে হয় এই দুজনকে যখন একসাথে স্ক্রিনে দেখানো হয়েছে মুখোমুখি তখন আরো ধামাকা করা যেতে পারতো এটা দর্শকের ডিমান্ড।

যে পরিমাণ অ্যাকশন ছিল এই মুভির মধ্যে শেষের দিকে সেটা ধরে রাখতে পারেনি বলে মনে হচ্ছে, তবে বিদ্যুৎ বরাবরই চমৎকার মুভি আমাদেরকে উপহার দিয়ে থাকে এটা তার পূর্বের মুভি গুলো দেখলেই বোঝা যায় উল্লেখযোগ্য (কমান্ডার) এই মুভির মাধ্যমেই আমি মূলত তার ফ্যান হয়ে যাই, এখন তার চমৎকার একশন মুভি লিস্টে এই মুভির নামটাও উল্লেখ থাকবে বলে আমি মনে করি। গল্প বাদ দিয়ে অ্যাকশন এবং ক্যামেরা অ্যাঙ্গেল এর দিকে লক্ষ্য করলে এটা একটা দুর্দান্ত মুভি ছিল।



আমরা পূর্বেও এরকম টাইপের একশন হবেই অনেক দেখেছি, এটা অনেকটা স্কুইড গেমের মত তবে বাজেট কম তাই ওই লেভেলের আশা করা যাবে না। হিরো এবং ভিলেন দুজনেই অ্যাকশনের দিক থেকে পারফেক্ট এবং অলওয়েজ চমৎকার চমৎকার কাজ করে থাকে। মুভিতে গল্প কিংবা লজিক খুঁজে বের করার দরকার নেই কারণ মুভিটা গল্পের উপর ভিত্তি করে তৈরি হয় অ্যাকশন এবং সিনেমাটিকস গ্রাফিক্স এ দুটোর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং এটা দুর্দান্ত হয়েছে। যেহেতু আমি সবকিছুর উপর বিবেচনা করে নাম্বারিং করে থাকি, তাই কিছু নাম্বার এখানে কাটা যাচ্ছে গল্পের জন্য এছাড়া মুভিটা পারফেক্ট ছিল। আমি এই মুভিকে ৮.৫/১০ নাম্বার দিবো।
টেইলার ভিডিও

মুভি ট্রেলের ভিডিওটাই অসাধারণ আপনার মুভিটা দেখার আগ্রহ কয়েকগুন বাড়িয়ে দেবে।



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago (edited)

আসলেই ঠিক বলেছেন ভাই। মুভির ট্রেইলার দেখেই মুভি টা দেখার ইচ্ছে বেড়ে গেলো বেশ কয়েকগুন! ট্রেইলার আর আপনার রিভিউ পড়ে বুঝতে বাকি নেই যে ভরপুর একশন আর স্ট্যান্ড সীনে ভরা এই মুভি। দেখার আগ্রহ হচ্ছে।আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

আমি মুভির থাম্বেলে নায়ক এবং ভিলেনের ছবি দেখেই বুঝতে পেরেছিলাম এটা দুর্দান্ত কিছু একটা হতে চলেছে, বিদ্যুতের প্রত্যেকটা মুভি আমার খুব ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54016.63
ETH 2289.57
USDT 1.00
SBD 2.29