হঠাৎ জন্মদিন || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ।

৩রা আগস্ট, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। কোন প্ল্যান ছাড়াই আমার এক বন্ধুর জন্মদিন পালন করা হলো এবং সেই দিনের সেই অনুভূতিটি আমি আপনাদের সাথে শেয়ার করতে চাই।


হঠাৎ জন্মদিন

Friends Photo Collage.gif

115.png


এখন বর্তমানে এমন একটা সময়ে এসে দাঁড়িয়েছে ফেইসবুক এ না থাকলে অনেক মানুষেরই জন্মদিন ভুলে যাই, আমার বেস্ট ফ্রেন্ডের জন্মদিন ছিল গতকাল ২ আগস্ট, আমার বন্ধু ফেসবুকে জন্মদিনের তারিখটা হাইড করে রাখায় কারো কাছে নোটিফিকেশান যায় না, রাতে উইশ করতে পারেনি সকালে যখন ফেসবুকে ঢুকলাম দেখতে পেলাম গত বছরগুলোতে বন্ধুর সাথে তার জন্মদিন পালন করার কিছু স্মৃতি, বুঝতে আর বাকি রইলোনা স্মৃতিশক্তি লোপ পেয়েছে আজ বন্ধুর জন্মদিন আমি ভুলে গেছিলাম।

হঠাৎ এই আরেকটি বন্ধুর মেসেজ আজকে কিছু একটা তো করা প্রয়োজন, আমিও সম্মতি দিলাম কিন্তু আমার ক্লাস রয়েছে তাই আমি সবার লাস্টে আসবো, যেই কথা সেই কাজ আমার দিনের বিভিন্ন ব্যস্ততা এবং ক্লাস শেষ করে আসতে আসতে প্রায় রাত আটটা বেজে যায়।


IMG_20220802_203747.jpg


গাড়ি থেকে নামার সময় বন্ধুরা ফোন করলো আমি যেন বাজারেই থাকি সেখান থেকে কেক কেনা হবে। পূর্বে আমাদের এখানে অনেক ধরনের বেকারি ছিল আবার নতুন কয়েকটি ব্র্যান্ড যুক্ত হয়েছে, বন্ধুরা জানালো তারা কোনখান থেকে কেকটি ক্রয় করতে চাই, আমিও সেই লোকেশন চলে গেলাম।

তারপর আমরা বাইকে করে কেক হাতে নিয়ে চলে গেলাম আমাদের সেই গন্তব্য স্থানে, আমরা মূলত যেই মাঠে আড্ডা দেই সেখানেই কেক কাটা হবে। পূর্ব প্রস্তুতি ছিল না তাই অনেকটাই অগোছালো হয়ে যায়।


IMG_20220802_203900.jpg


আমরা যেখানে দাঁড়িয়ে আড্ডা দেই সেখানটায় অন্য কিছু মানুষ এসে দাঁড়িয়ে আছে, বাকি সবাই ওয়েট করছে ওই মানুষগুলোর চলে গেলে আমরা সেখানে গিয়ে কেকে কাটবো, পর আমি বললাম ওয়েট করার সময় নেই আমার অনলাইনে ক্লাস হয়েছে কেননা আমরা বাইকের উপরই আমাদের কেকেটি কেটে ফেলি।

সবাই রাজি হয়ে গেল ঠিক আছে আমরা মাঠের মাঝখানে বাইকটিকে ডাবল স্টান্ড করলাম এবং বাইকের উপর এই কেক রাখলাম কাটার জন্য।


IMG_20220802_204055.jpg


কেকটি আনবক্স করার পর আমরা সবাই কেকের ছবি তুললাম এবং সবাই বিভিন্ন ছবি তোলার চেষ্টা করছি, যেহেতু এমন একটি জায়গায় আমরা দাঁড়িয়েছি সেখানে পর্যাপ্ত পরিমাণ আলো নেই। তবুও অন্ধকারে যতটুকু সম্ভব আমরা আনন্দ করার চেষ্টা করছি এবং ছবি তোলার চেষ্টা করছি।


IMG_20220802_204136.jpg

IMG_20220802_204309.jpg

IMG_20220802_204317.jpg


তারপর আমরা কেক কাটা শুরু করলাম, আমি চাচ্ছিলাম না কেকের ক্রিম গায়ে মাখাতে, তাই ক্যামেরাম্যান হয়ে একটু দূরে চলে আসলাম। বন্ধুর কেক কাটার পর আমরা বাকি অংশগুলো কাটা শুরু করে দিলাম, আমরা মানুষ যতদিন ছিলাম তত প্রিস কেক কাটা হলো, এবং সবাইকে তাদের কেকে বুঝিয়ে দেয়া হলো।


IMG_20220802_204336.jpg

IMG_20220802_204432.jpg


কেক কাটার আগেই কেকের উপরে যতগুলো চেরি ফল ছিল আমরা সবাই খেয়ে ফেলেছি, সাইডে যতগুলো চকলেট ছিল সেগুলো প্রায় শেষ, আমরা বেশ ভালো ইনজয় করছিলাম।


IMG_20220802_204520.jpg


এবার সবাইকে সবার কেকে খাইয়ে দেয়ার পালা, আমরার সবাই সবাইকে কেকে খাইয়ে দিচ্ছিলাম, অন্ধকার থাকার কারনে ছবি তোলা সম্ভব হয়নি। বেশ ভালো ইনজয় করেছিলাম কিন্তু একটা বারণ ছিল কেউ যেন কেক নষ্ট না করে, আমরা জন্মদিনে ডিম আটা ময়দার কেক ইত্যাদি অপচয় করি, কিন্তু এখন থেকে আমি আমার সব বন্ধুদেরকে এই বিষয়গুলো থেকে বিরত থাকার জন্য উৎসাহ দেই, এবার তাই হলো আমরা অতিরিক্ত মজা করলাম না।


IMG_20220802_204500.jpg


ইতিমধ্যে প্রায় ৯ টা বেজে যাবে আমার ট্রান ফ্যান ক্লাবে একটি ক্লাস রয়েছে, সেই ক্লাসের মধ্যে উপস্থিত হওয়ার জন্য আমি সবার কাছ থেকে বিদায় নিলাম, হাতে একটা কেক নিয়ে খেতে খেতে বাসায় চলে আসলাম।

এই ছিল আমার অপরিকল্পিত হুট করেই একটি বন্ধুর জন্মদিনের কেক কাটার অনুভূতি।



পোষ্টের ধরনলাইফ স্টাইল
ফটোগ্রাফার@sajjadsohan
লোকেশনhttps://w3w.co/elevates.tumblers.monkeys
ডিভাইসXiaomi Redmi Note 10 Pro Max


image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 2 years ago 

আপনার বন্ধুর হঠাৎ জন্মদিন উদযাপন করা টা অনেক ভাল লেগে ছে কারণ এরকম হঠাৎ কিছু করার মধ্যে আনন্দটাই অন্যরকম। এত সুন্দর একটি অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

জ্বী আপু ঠিক বলেছেন হঠাৎ করে কোন প্ল্যান করলেন সেটার বেশি মজাদার হয়ে থাকে আমরাও বেশ উপভোগ করেছিলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার বন্ধুকে আমার হয়ে বাসি শুভ জন্মদিন বলে দিয়েন।আর তার জন্য অনেক শুভকামনা রইল।আর আপনার জন্যও রইল শুভ কামনা।

 2 years ago 

জি আমি আমার বন্ধুকে জানিয়ে দেব এবং এত চমৎকার একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

স্বাগতম ভাইয়া।

 2 years ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভালোবাসা প্রকাশ করার জন্য।

 2 years ago 

হঠাৎ এরকম বন্ধুর জন্মদিন পালন করতে বেশ ভালই লাগে। সবাই একসাথে অনেক মজা করা যায়। আরো কিছুদিন আগে এরকম একটা জন্মদিন পালন করেছিলেন। সুন্দর মুহূর্ত কাটিয়েছেন ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুট করে কোন প্ল্যান করলে সেটা বেশ মজাদার হয়ে থাকে, আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59907.23
ETH 2647.48
USDT 1.00
SBD 2.43