নতুন বছরের শুভেচ্ছা

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

১৬ই পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ।

৩১শে ডিসেম্বর, রবিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি, আজকে নিজের কিছু মনের কথায় লিখে দেয়ার চেষ্টা করব, নিজের অনুভূতি প্রকাশ করার চেষ্টা করব।


নতুন বছরের শুভেচ্ছা

ai-generated-8463072_1280.png

Image by Lynda Smith from Pixabay

প্রথমে সবাইকে জানাই নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা, আর মাত্র কয়েক ঘন্টা পরেই নতুন বছর শুরু হয়ে যাবে। আতশবাজির শব্দ জানান দেবে শুরু হয়ে গেছে নতুন একটা বছর। একটা নতুন বছর যেমনি আসছে আমাদের জীবনে ঠিক তেমনি কিন্তু একটা বছর আমাদের জীবন থেকে চলেও গেল।

আজ বছরের শেষ দিন বিগত সময়ে এই দিনগুলো খুব হইলড় করে কাটিয়েছি, যদিও আমাদের বিভিন্ন প্ল্যান প্রোগ্রাম আগেই শেষ করে ফেলতাম, এই দিন সবসময় ঝামেলা থাকতো তাই আমরা এই দিনে কোন প্রোগ্রাম রাখতাম না।

যত বয়স বাড়ছে ততই আনন্দ কমে যাচ্ছে, এখন বরং কেউ টেনশন হয় নতুন বছরে আমার জন্য কি অপেক্ষা করছে, এবং এ বছর আমি নতুন কি অর্জন করতে পেরেছি। নতুন বছর আমার জন্য নতুন কিছু নিয়ে আসছে এটা তো অবশ্যই কিন্তু সেটা খুব ভালো হবে নাকি খারাপ এটা সময়ের সাথেই বুঝতে পারব।


woman-8466678_1280.jpg

Image by Mohamed Hassan from Pixabay


তবে যাই হোক আশা করি আমার আপনার সকলেরই ভালো একটা সময় আসবে এ বছরের যত দুঃখ কষ্ট ছিল সব আমরা ভুলে গিয়ে আবার একত্রে ভালোভাবে বাঁচতে শিখব, সবার জন্য অনেক অনেক দোয়া রইল সবাই যেন সুস্থ সকল ভাবে নতুন বছর শুরু করতে পারে এবং মনের যত আশা তা পূরণ করতে পারে।

নতুন বছর আমাদের সকলের জন্য সুখকর হয়ে আসুক, নতুন বছর আমাদের জন্য নিয়ে আসুক আনন্দের আগাম বাণী, সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।


আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 6 months ago 

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা জানাই। নতুন বছর অনেক বেশি আনন্দ এবং সাফল্য বয়ে আনুক এই কামনা করছি। তবে জীবন বারবার চ্যালেন্জ ছুড়ে দেবেই, তাকে গ্রহন করে দূর্বার গতিতে এগিয়ে যেতে হবে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে যত কিছুই বলি পূর্বের দিনগুলোই ভালো, আগামী দিনগুলো আমাদের জন্য আরো কঠিনতম সময় নিয়ে আসবে। তবে দোয়া করি আমরা যেন প্রত্যেকেই মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে পারি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপনাকেও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। সেই সাথে নতুন বছর ভালো কাটুক এই কামনাই করছি।পুরনো সবকিছু ভুলে নতুন বছরে নিজেকে নতুন করে শুরু করেন ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা নতুন বছর আপনার অনেক ভালো কাটুক, পূর্বের সকল দুঃখ কষ্ট ভুলে সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে যান।

 6 months ago 

প্রথমে জানাই নতুন বছরের শুভেচ্ছা। আপনি ঠিক বলছেন দিন যত যাচ্ছে তত আনন্দ গুলো কমে যাচ্ছে। নতুন বছরকে কেন্দ্র করে খুব সুন্দর আনুভূতি শেয়ার করলেন। ধন্যবাদ।

 6 months ago 

যখন মানুষ শখের জিনিস বাদ দিয়ে প্রয়োজনের জিনিসগুলো গ্রহণ শুরু করে তখনই বুঝতে হবে বড় হয়ে গেছে দায়িত্ব বেড়ে গেছে, আর দায়িত্ব থাকলে ইনজয় করা যায় না, আপনাকে অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

হ্যাপি নিউ ইয়ার ভাই। সব সময় দোয়া করি যেন এই নতুন বছরটা সবার সুখের হয়। এই নতুন বছরটা সবাই বরণ করে নিয়েছে যেভাবে, এরকম ভাবে যেন সবার জীবনে আনন্দ আসে। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে এত সুন্দর একটা পোস্ট লিখেছেন আপনি, যেটা আমি সম্পন্ন পড়ার চেষ্টা করলাম। আমার কাছে সত্য অসম্ভব ভালো লেগেছে আপনার লেখা আজকের এই পোস্টটা। অনেক অনেক শুভেচ্ছা রইল নতুন বছরের জন্য। ভালো থাকবেন সব সময়।

 6 months ago 

আমি ও আপনাদের সবার জন্য দোয়া করি আপনারা সবাই যেন ভালোভাবে সুস্থ ভাবে জীবন যাপন করতে পারেন এবং জীবনের সকল দুঃখ কষ্ট ভুলে গিয়ে সুখে শান্তিতে থাকতে পারেন।

 6 months ago 

নতুন বছরের শুভেচ্ছা জানাই আপনাকে। নতুন বছরটাতে যেন সবার জীবনে ভালো কিছু হয় এবং সবাই ভালোভাবে এই বছরটা কাটাতে পারে সব সময় এটাই কামনা করি। এই বছরটা যেন সবার সুখের এবং আনন্দের হয়। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আজকে একটা পোস্ট করেছেন আপনি। যেটা খুব ভালো লেগেছে আমার কাছে পড়তে। আসলে সময় নিজের গতিতে এগিয়ে যায়। তবে আমরা বুঝতে পারিনি কখন একটা বছর আমাদের কাছ থেকে চলে গিয়েছে। আর সময়গুলোকে কাজে লাগানো বেশি প্রয়োজন আমাদের।

 6 months ago 

আপনার নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা, দোয়া করি সুস্থ থাকুন সুন্দরভাবে দিনটি উদযাপন করুন। সারা বছর যেন আপনার খুব ভালো কাটে এই দোয়াই করি।

 6 months ago 

নতুন বছরের শুভেচ্ছা রইল ভাই। আসলেই দিন যত অতিবাহিত হচ্ছে, জীবন থেকে আনন্দ ততটাই কমে যাচ্ছে। মানুষের কাঁধে যখন দায়িত্ব এসে পড়ে, তখন আনন্দ অনেকটাই মাটি হয়ে যায়। যাইহোক গত বছরের দুঃখ কষ্ট এবং ব্যর্থতা ভুলে,আমাদের সবার উচিত নতুন উদ্যমে এগিয়ে যাওয়া। যাতে করে জীবনে সফলতা অর্জন করা যায়। যাইহোক আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল ভাই।

 6 months ago 

দায়িত্ব অনেক বড় একটা জিনিস, যখন দায়িত্ব কাঁধে আসে তখন আর শখের জিনিস কিনতে ইচ্ছে করে না তখন আর মনের মধ্যে আনন্দ থাকে না, তাই হয়তো আমরা পরিবর্তন হয়ে যায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45