মুভি রিভিউ || পুনর্মিলনে

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৯ আশ্বিন মাস, ১৪৩০ বঙ্গাব্দ।

১৪ অক্টোবর, শনিবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।আমার দেখা চমৎকার একটা মুভি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব আশা করি ভালো লাগবে।


image.png

স্ক্রিনশট নেওয়া হয়েছে


কিছু তথ্য

পরিচালকমিজানুর রহমান আরিয়ান
গল্প লেখকমিজানুর রহমান আরিয়ান
প্রোডাকশনরেদোয়ান রনি
মুক্তির তারিখ১১ সেপ্টেম্বর, ২০২৩
চলমান সময়১ ঘন্টা ৪৪ মিনিট
দেশবাংলাদেশ
ভাষাবাংলা

অভিনয়ে

তাসনিয়া ফারিনসিয়াম আহমেদ
নূর ইমরান মিঠুসাবিলা নুর


রিভিউ

Screenshot_1.png

Screenshot_2.png


মুভির নাম শুনেই বুঝতে পারছেন সকলকে একত্রে করার একটা ঘটনা নিয়েই মূলত তৈরি করা হয়েছে এই মুভি। অডিয়েন্স প্রথম দেখেই বুঝতে পারবেন একটা পরিবারের সবাইকে একত্র করার মূল উদ্দেশ্য ছিল এই মুভির মূল ঘটনা।

আগে সিয়াম বেশ ভালো অভিনয় করত সেখান থেকেই সিয়ামের কাজ দেখা হয়, তবে যেই সকল নাটক বা ওয়েব সিরিজের ফারিন থাকে আমি সেটা দেখার চেষ্টা করি,

এই মুভির একটা ভাল দিক রয়েছে যেটা খারাপ দিকও বটে, একই সাথে ২০১৯ এবং ২০২৩ দেখানো হয়েছে, আমার কাছে বিষয়টা খুব ইন্টারেস্টিং লেগেছে কেননা ঘটনাটা ধারাবাহিক হলে সম্পর্ক স্থাপন করতে কঠিন হতো, অনেকের কাছে এটা বিরক্ত লাগতে পারে।


Screenshot_3.png

Screenshot_4.png

Screenshot_5.png


পুরো মুভিটা ছিল একটা ফ্যামিলির ঘটনা নিয়ে, বলতে পারেন কাজিনদের মধ্যে ভালোবাসা খুনসুটি আর একটু অভিমান । বিশেষ করে ইয়াং জেনারেশন এই মুভির সাথে খুব বেশি কানেক্ট হতে পারবেন, কেননা প্রত্যেকটা ক্যারেক্টার আমরা কোন না কোন ভাবে দেখেছি আমাদের আশেপাশে।

একদম সেম টু সেম যে আমাদের কাজিনদের সাথে মিলে যাবে এমনটা নয় তবে কিছু কিছু জায়গায় আপনি আপনার নিজের ভাই বোন আশেপাশের মানুষদের সাথে মিলাতে পারবেন।


Screenshot_6.png

Screenshot_7.png


খুব চমৎকারভাবে ভাই বোনদের মধ্যে একটা ভালোবাসার সম্পর্ক ছিল খুব আনন্দ উল্লাসে তাদের দিনগুলো কাটছিল, কিন্তু একসময় কাজিনের বউয়ের সাথে একটা সম্পর্ক তৈরি হয়ে যায় সিয়ামের, তারা বিয়েও করেন এবং নতুন কাপল হয়ে যায় সিয়াম এবং ফারিন। এক কাজিনকে রেখে অন্য কাজিনের ওয়াইফ হওয়ার কারণে পুরো পরিবারটাই ভেঙে যায়।

দ্বিতীয় বার পুরো পরিবারকে একত্রে করার জন্য সিয়াম খুবই চেষ্টা করেন, এইখানে খুব ইমোশনাল অনেক দৃশ্য চলে আসেন, চমৎকার চমৎকার কিছু লাইনো চলে আসে।

আমার কাছে পুরো মুভির মধ্যে অনেকগুলো ডায়লগ খুব বেশি পছন্দ হয়েছে তার মধ্যে একটা হল, হাত ধরলেই হাতের রেখা পাল্টানো যায় না , আরেকটা ডায়লগ খুব বেশি পছন্দ হয়েছে সেটা হলো কখনো কখনো দূরে গিয়েও কাছে আসা যায়।


Screenshot_8.png

Screenshot_9.png


হ্যাঁ শেষটা কিন্তু তাই হয়েছে সিয়াম সবার থেকে দূরে চলে যায় এবং তার দূরে যাওয়ার মাধ্যমেই পুরো পরিবার আবার একত্রিত হয়েছিল, শেষ পর্যন্ত পুরো পরিবার একত্রে হওয়ার সে দৃশ্যটা সিয়াম দেখে যেতে পারেনি বাইক এক্সিডেন্টে মারা যায়।

তবে তার ইচ্ছে পুরো পরিবারটা একত্রে একটা পুনর্মিলন ঘটাবে, মুভির শেষে তাই দেখা যায়। ফারিন আবার সেই পরিবারেরই একটা সদস্য হয়ে যায় সবাই তাকে মেনে নেয়। তবে পুরো মুভির মধ্যে মেইন ক্যারেক্টার অর্থাৎ সিয়াম তার জীবন বিসর্জন দেয়ার মাধ্যমে পরিবারের ফাটল আবার জোড়া লাগাতে সক্ষম হয়।


মুভিটা অনায়াসেই আপনার কাছে ভালো লাগবে, পুরো সময়টাই আপনি খুব বেশি ইনজয় করবেন, কারণ ঘটনাগুলো আপনার নিজের বলে মনে হবে। মাঝখানের সাংসারিক কিছু ভালোবাসা প্রেম এটা একটু বেশি সময় ধরে দেখানো হয়, তবে এটা মানানসই। ঘটনাটা মনে হবে খুব কাছের, সাধারণ মুভির মত ক্রিপিক্যাল ভালবাসা একশন ছিল না, খুব সাধারণভাবে আর সাধারণ অভিনয়ের মাধ্যমেই মুভিটা উপস্থাপন করা হয়। যদিও অনলাইনে এটা রেটিং টা খুবই কম তবে আমি মনে করি ৮/১০ মার্ক অনায়াসেই দেয়া যায়।
এই মুভির টেইলার ভিডিও

মুভি ট্রেলের ভিডিওটাই অসাধারণ আপনার মুভিটা দেখার আগ্রহ কয়েকগুন বাড়িয়ে দেবে।



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

পুনর্মিলনে মুভিটার রিভিউ পোস্ট পড়ে আমার তো এখন এই মুভিটা দেখার অনেক বেশি ইচ্ছে করছে। এই মুভিটার সম্পূর্ণ কাহিনী অনেক সুন্দর ভাবে এই রিভিউ পোষ্টের মাধ্যমে তুলে ধরা হয়েছে। আমি সময় পেলে অবশ্যই চেষ্টা করব এই মুভিটা দেখে নেওয়ার। আশা করছি এই মুভিটা দেখলে আমার কাছে অনেক ভালো লাগবে।

 11 months ago 

সিয়ামের আগে কয়েকটি কাজ আমার ভালো লাগে তবে এটা বেশ চমৎকার ছিল, চাইলে দেখে আসতে পারেন কারণ অন্যরকম ঘটনা চমৎকার একটা অভিনয় আর অনেকগুলো অনুভূতি ভালই লাগবে।

 11 months ago 

এই মুভিটা যদিও এখনো পর্যন্ত আমার দেখা হয়নি, তবে সম্পূর্ণ মুভিটার কাহিনী রিভিউর মাধ্যমে পড়ে অনেক ভালো লেগেছে আমার কাছে। এই মুভিটা নিশ্চয়ই খুবই ইনজয় করে দেখা যাবে। আমি তো ভাবছি যখনই সময় পাবো তখন এই মুভিটা দেখে নেব।

 11 months ago 

দেখে আসতে পারেন কেননা আপনার সময় অপচয় হবে বলে আমার মনে হয় না, কেননা প্রতিটা মিনিটেই রয়েছে চমৎকার কিছু গল্প যেটা আপনাকে সব সময় আনন্দ দিবে।

 11 months ago 

কিন্তু একসময় কাজিনের বউয়ের সাথে একটা সম্পর্ক তৈরি হয়ে যায় সিয়ামের, তারা বিয়েও করে নাই নতুন কাপড় হয়ে যায় সিয়াম এবং ফারিন।

ভাইয়া সম্ভবত এই লাইনটিতে কয়েকটি ভুল হয়েছে আশা করি ভুলগুলো সঠিক করে নিবেন।
আর হ্যাঁ আপনার দেওয়া মুভিটি পড়ে বোঝা যায় যে খুবই সামাজিক একটি ছবি এবং পুরো একটা পরিবার নিয়ে একটি ছবি যা আমাদের বাস্তব জীবনের সাথে সম্পুর্ন মিলে যায়। আসলে ছবির কয়েকটি ডায়লগ খুবই মজার। তবে সিয়ামের এইভাবে অ্যাক্সিডেন্ট হয়ে চলে যাওয়াটা খুবই খারাপ লেগেছে আমার কাছে। যদিও তার জন্য সেই পরিবারের ফাটল ধরেছে এবং সে তার মৃত্যু দিয়ে পরিবারকে আবার আগের জায়গায় ফিরে এনেছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া চমৎকার একটি মুভি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য। যদিও এখনো দেখা হয়নি সময় করে দেখে নেব।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভুলটি ধরিয়ে দেয়ার জন্য আমি সে বানানগুলো ঠিক করে ফেলেছি, সেই সাথে বোঝা যাচ্ছে আপনি আমার পুরো পোস্ট পড়ার চেষ্টা করেছেন এবং চমৎকার একটা মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89