ব্যাচেলর পার্টি

in আমার বাংলা ব্লগ28 days ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ।

২২শে মে, বুধবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি, আজকে নিজের কিছু মনের কথায় লিখে দেয়ার চেষ্টা করব, নিজের অনুভূতি প্রকাশ করার চেষ্টা করব।


ব্যাচেলর পার্টি

Beige Torn Paper Vision Board Life Goals Photo Collage (1).jpg


এটাকে ব্যাচেলর পার্টি বলবো নাকি হ্যাংআউট বলব ঠিক বুঝতে পারছি না, কলেজ জীবন শেষ করেছিলাম 2020 সালে। টুকটাক ছেলেদের সাথে দেখা হলেও গ্রুপের যে বান্ধবীরা ছিল তাদের সাথে খুব একটা দেখা হতো না। এক সময় যারা একে অপরের জন্য জান-জীবন দিয়ে ফেলতো তারা প্রত্যেকেই এখন ব্যস্ত।

আমি এখনো প্রয়োজনে অপ্রয়োজনে কলেজের ওইদিকে যাই, এখনো স্যার মেডামদের সাথে দেখা করি। মাঝে মাঝে ওই এলাকায় যারা রয়েছে তাদেরকে কল করি তবে আমাদের মধ্যে খুব একটা দেখা হয়ে ওঠেনি। সবাই সবার বিয়ের দাওয়াত দিবে এমন একটা কথা ছিল, কিন্তু দেখতে দেখতে সবাই বিয়ে করে ফেলেছে আমরা কারোই বিয়েতেই দাওয়াতে যায়নি।


IMG_20240521_200841.jpg

IMG_20240521_182812.jpg


আমার সবচেয়ে ক্লোজ যে বান্ধবীটা ছিল, ওর বিয়ে হয়ে যাওয়ার কথা ছিল সবার আগে। অথচ গ্রুপের সবাই বিয়ে হয়ে গেল (আমি ছাড়া) এখন এসে সেই বান্ধবীর বিয়ে। এখন কথা হচ্ছে ওর বিয়েতে আমরা যেতে পারব কিনা এটা নিয়ে কনফিউজড ছিলাম। বন্ধুরা বিয়ে করে বউ নিয়ে ব্যস্ত, কেউ চাকরি ব্যবসা নিয়ে ব্যস্ত।

তাই চেয়েছিলাম বিয়ের আগে হতো তো সবাই একত্রিত হয়ে আড্ডা দেই, সবাই বেশ আগ্রহ দেখালেও লাস্টের দিকে সবাই ব্যস্ত। যেহেতু আমি ইউনিভার্সিটির ভাইভা এক্সাম দেয়ার জন্য বেশ কয়েকদিন ছুটি নিয়ে এসেছে, ভাবলাম কেউ জাগবা না যাক আমি অন্তত দেখা করে আসি। বিয়েতেও যাওয়ার ইচ্ছা আছে কিন্তু যদি যেতে না পারি বান্ধবী যেন কথা শোনাতে না পারে।


IMG_20240521_190816.jpg

IMG_20240521_190820.jpg

IMG_20240521_193519.jpg


এক সময় মত আরেকজন বান্ধবীর সময় মিলে গেল, যদি ওদের দুজনের পাশে পাশাপাশি, সারপ্রাইজ দেয়ার জন্য আমরা অনেকগুলো প্ল্যান করেছিলাম, কিন্তু আমরা যে তিনি প্লান করি সেদিনই বান্ধবীর শপিং করতে মার্কেটে যায়। যাই হোক তারপর কালকে বিকেল বেলা বেরিয়ে পড়লাম বান্ধবীর বাসায় উদ্দেশ্যে।

৪-৫ বছর পর ওদের বাসায় গেলাম খুবই ভালো লাগলো এখনো আপুরা আমাদের নাম মনে রেখেছে। সবাই বলছে অন্য সবার পরিবর্তন হলেও আমার নাকি কোন পরিবর্তন হয়নি, এখনো নাকি আমি সেই আগের মতই রয়েছি। ভেবেছিলাম খুব মজা হবে কিন্তু মেয়েদের শপিং মেয়েদের গল্পের মাঝখানে আমি খুবই বোর হচ্ছিলাম।


IMG_20240521_205837.jpg

IMG_20240521_205845.jpg


এদিকে বান্ধবীর বাচ্চা গুলো আমার কোলে এসে বিরক্ত করছে, আমি যেন সবার বাচ্চা সামলাচ্ছি, যাইহোক আড্ডা শেষে কেক কাটলাম কয়েকজন ফ্রেন্ডকে ভিডিও কলে এড করলাম। ভাইয়া আপু দুলাভাই তাদের সবার সাথেই ভালো একটা সময় কাটলো। তারপর আমরা খাওয়া দাওয়া করতে বাহিরে বের হলাম, বাসায়ও বেশ অনেক নাস্তা করা হয়েছে, তবুও আমাদের পছন্দের রেস্টুরেন্টে গেলাম কলেজে থাকতে যেখানে বেশি আড্ডা দিতাম।

ভালো লাগছে আবার খারাপ লাগছে, হয়তো অনেকদিন দেখা হয় না ঠিকই কিন্তু যোগাযোগ ছিল, বিয়ে হয়ে যাবে হাজবেন্ডের সাথে মালয়েশিয়া চলে যাবে আমাদের গ্রুপে আরো একটা মানুষ কমে গেল। তবে প্রতিটা মানুষকেই একটা সময় পর বিয়ে করে সেটেল হয়ে যেতে হয়। দোয়া করি যেখানেই থাকুক যেভাবেই থাকুক যেন ভালো থাকে দিনশেষে সবাই সুখী থাকুক।


আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 28 days ago 

এটাই জীবনের নিয়ম! একসময় যাদের জন্য মুহুর্তেই জান দিয়ে দেয়ার জন্য প্রস্তুত থাকা হতো, এখন বেশ কয়েকবছর পর হুট করে একবার দেখা হওয়াটাও যেন বিশাল কিছু মনে হয়! যাই হোক, বান্ধবীর হতে যাওয়া বিয়ে উপলক্ষে অনেক বছর পর বান্ধুবী, দুলাভাই, তাদের পিচ্চিরা মিলে বেশ ভালো সময় কাটিয়েছেন দেখে ভালো লাগলো। এই মোমেন্ট গুলো খুবই প্রিসিয়াস ভাই!

 27 days ago 

সবার বাচ্চাগুলো সামলাচ্ছেন দেখে বেশ ভালই লাগলো। তবে সবার দেখছি গতি হয়ে গেল, আপনার তো কোনো গতি দেখতে পাচ্ছি না। তো কখন করবেন বিয়ে, আমাদেরকেও একটু দাওয়াত দিয়েন। আসলে যখন আমরা স্কুল-কলেজ শেষ করি, তখন সবাইকে খুবই আপন মনে হয়। কিন্তু পরবর্তীতে যে যার মত করে যখন সময় কাটায় তখন আর কারো কথা কারো মনে থাকে না। আর এটাই হচ্ছে বাস্তবতা। তবে ভীষণ ভালোই করেছেন বান্ধবীদের সাথে দেখা করে। মুহূর্তটা কিন্তু ভীষণ ভালো লেগেছে।

 26 days ago 

আমাদের গ্রুপের সবারও ভাই আস্তে আস্তে এক এক করে বিয়ে হয়ে যাচ্ছে। যাইহোক, আপনি আপনার বান্ধবীদের নিয়ে পছন্দের রেস্টুরেন্টে গেছেন, এটা জেনে ভালো লাগলো। তাছাড়া বাচ্চা সামলানোর ব্যাপারটাও আমার কাছে বেশি ইন্টারেস্টিং লাগলো। আর বিয়ে হয়ে যাওয়ার পর আপনার বান্ধবী যেহেতু হাজবেন্ডের সাথে মালয়েশিয়া চলে যাবে, সেক্ষেত্রে একটু কষ্ট তো লাগবেই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65053.86
ETH 3538.17
USDT 1.00
SBD 2.39