এ.বি.বি স্কুলের গ্রাজুয়েট বন্ধুকে ট্রিট দিলাম। || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো। by sajjadsohan

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২২ পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ।

০৬ই- জানুয়ারি,মঙ্গলবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। বন্ধুর সাথে কাটানো কিছু মুহূর্ত আজকে আপনাদের সামনে তুলে ধরব আশা করি আপনাদের ভালো লাগবে।


গ্রাজুয়েট বন্ধুকে ট্রিট

চিকেন উইংস বারবিকিউ


I'm always here for you.jpg

canva pro দিয়ে তৈরি।


ট্রিট প্ল্যানিং

বেশ অনেকদিন আগেই @razuahmed বন্ধু আমার কাছে ট্রিট চেয়েছিল। আমিও রাজি হয়েছিলাম এবং বহুবার তাকে আমি ডেকেছিলাম খাওয়ানোর জন্য, কিন্তু আমার বড়লোক বন্ধু তার সময় হয়নি তাই সে খেতে পারেনি 😂 🤣।

যাই হোক বন্ধু গ্রাজুয়েশন কমপ্লিট করল, মনে মনে আমি আবার ভাবলাম এটাই শেষবারের মতো ওকে ডাকবো ট্রিট দেওয়ার জন্য, এই নিয়ে চার পাঁচ বার হয়ে গেছে আজকে না আসলে আমি আর ট্রিট দিবো না। বন্ধু আমার খুব ভালভাবেই বুঝে গেছে আজকেই শেষ সুযোগ তাই আজ সে কোন ভাবেই হাত ছাড়া করলো না।


যাওয়ার আগে


নিজের কিছু ব্যক্তিগত কাজ এবং এলাকায় কম্বল বিতরনের কাজের জন্য সারাদিন বেশ ব্যস্ততা ছিল। কাজ শেষ করে কিছুটা ক্লান্ত হয়ে যাই, আমি সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসায় চলে আসি। কিছু সময় পর বন্ধু আমাকে ফোন করলো, সে কোনভাবেই ট্রিট মিস করবে না , সত্যি বলতে আমারও বারবিকিউ টা খেতে ইচ্ছে করছে তাই বের হলাম। আমরা রিক্সায় করে চলে গেলাম আমাদের প্রিয় একটি রেস্তোরাঁয়।


IMG_20211230_190222.jpg


IMG_20211230_190251.jpg



চিকেন উইংস বারবিকিউ


IMG_20211230_191202.jpg


আমরা ভিতরে গিয়ে বসলাম ওয়েটার যখন আমাদেরকে মেনু কার্ডটা দিল। আমরা সাথে সাথেই অর্ডার করে দিলাম কারণ এখানে আমাদের পছন্দের তালিকায় বারবিকিউ চিকেন উইংস। আমরা আগেই ঠিক করে রেখেছিলাম কি খাব।


IMG_20211230_190513.jpg


আমাদের অর্ডার নিয়ে চলে গেল ওয়েটার। এরপর অপেক্ষার পালা , আমরা প্রথমে গল্প করতে থাকলাম, পরে দেখলাম পাশের টেবিলে একটা ফ্রেন্ড সার্কেলের গ্রুপ বেশ জমিয়ে আড্ডা দিচ্ছে, কিছু সময় চুপিচুপি তাদের কথা শুনছিলাম 😂 🤣। তারপর সেখানকার ফ্রি ওয়াইফাই ছিল কিন্তু অনলাইনে তখন বেশি ভাল লাগছিল না কারণ কখন খাবার আসবে।


রাজু অনেকগুলো ছবি তুলছিল, আমি যখনই মোবাইলটা বের করলাম দেখলাম সবাই হা করে তাকিয়ে আছে আমাদের দিকে, তাই আমি ছবি তুলতে সাচ্ছন্দ্য বোধ করছিলাম না। উপরে লাইটিং এর একটি ছবি তুলেছিলাম এবং আমাদের কিছু সেলফি তুলে ছিলাম।


IMG_20211230_190505.jpgIMG_20211230_190456.jpg

বেশ কিছু সময় অপেক্ষা করার পর আমাদের খাবার চলে আসলো। খাবারের কিছু ছবি তুললাম, এবং খুব কম সময়ের মধ্যেই ছবিগুলি তোলা শেষ করলাম, কারণ খাবার সামনে নিয়ে আমরা বেশিক্ষণ অপেক্ষা করতে পারি না। তারপর সাথে কোলড্রিংস অর্ডার করে আমরা আমাদের খাওয়া শুরু করে দিলাম।


IMG_20211230_191152.jpgIMG_20211230_191208.jpg

আমাদের দুই বন্ধুর ই পছন্দের খাবার, আমরা গল্প করতে করতে খাওয়া-দাওয়া করতে থাকলাম এবং আশেপাশের সবকিছু এনজয় করছিলাম। আগে বারবিকিউ তে অনেক ঝাল ব্যবহার করা হতো , কিন্তু বর্তমানে ঝাল একদমই দেয়া হয় না, কারণ কাস্টমাররা নাকি বকাঝকা করে, কিন্তু আমাদের ঝাল টাই বেশি ভালো লাগে। আমরা খাওয়া-দাওয়া শেষ করে কোলড্রিংস খাই এবং ২ ,৪ মিনিট আড্ডা দিলাম এরমধ্যে আমাদের বিল চলে আসলো আমরা বিল পরিশোধ করে বের হয়ে আসলাম।


IMG_20211230_190254.jpg

IMG_20211230_194004.jpg


তারপর আমরা বাহিরে এসে সেলফি তুললাম, কিছু সময় বাহিরে আড্ডা দিলাম এবং চা খেলাম, তারপর প্রায় 9 টা বেজে যায়, বাহিরে প্রচুর পরিমাণ ঠান্ডা ছিল আমরা আস্তে আস্তে বাসার দিকে রওনা হলাম।






image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


আমার বাংলা ব্লগ.gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

সত্যি আপনার দুই বন্ধু অনেক ইনজয় করেছেন খেতে গিয়ে। এভাবে আমরাও কয়েকজন বন্ধু খেতে যেতাম প্রতিদিন একজন একজন করে ট্রিট দিত। কি যে মজা করতাম সেখানে তা বলে বোঝাতে পারবো না। আপনার আনন্দগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

প্রতিদিন একজন একজন করে ট্রিট দিত

আমি ও কলেজ জীবনে এমন করতাম, তখন এই মজার মূল বুঝতাম না। এখন খুব মিস করি সেদিনগুলো। ভালোই মজা করতাম।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার অনুভূতি বলার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার এবিবি স্কুলের গ্রাজুয়েশন কমপ্লিট করার কথা শুনে খুবই ভালো লাগলো। কারণ আমিও উনার সাথে একসাথে এবিপি স্কুলের গ্রেজুয়েশন কমপ্লিট করলাম। কিন্তু ওনার খুব সৌভাগ্য যে আপনার মত বন্ধু এই আনন্দে ওনাকে ট্রিট দিচ্ছে। আমাদেরকে তো ট্রিট দেওয়ার মতো কেউ নেই, হি হি হি। আর আপনাদের কাটানো মুহূর্তটা অনেক ভালো লাগলো। সব সময় আপনারা দুই বন্ধুর সাথে এভাবে সময় কাটাতে পারেন তার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমিও উনার সাথে একসাথে এবিপি স্কুলের গ্রেজুয়েশন কমপ্লিট করলাম।

আপনার জন্য ও রইলো শুভকামনা।

আমাদেরকে তো ট্রিট দেওয়ার মতো কেউ নেই, হি হি হি।

সমস্যা নেই আমি যখন গ্রেজুয়েশন কমপ্লিট করবো, আপনি আমাকে ট্রিট দিয়েন 😂😂

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68338.18
ETH 2645.26
USDT 1.00
SBD 2.69